আসন্ন আইপিএলে মালিঙ্গাকে ধরে রাখতে আগ্রহী নয় মুম্বাই ইন্ডিয়ানস

শ্রীলঙ্কার জোরে বোলার লাসিথ মালিঙ্গা যিনি এতদিন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে মুম্বাই ইন্ডিয়ানসের অবিচ্ছেদ্য অঙ্গ হিসেবে ছিলেন, আগামি আইপিএলে তাকে অকশনে তুলে দিচ্ছে তারা। মুম্বাই ইন্ডিয়ানস আর আগ্রহী নয় এই স্পীডস্টারকে দলে রাখতে, কারণ তিনি এই মুহুর্তে তার কেরিয়ারের সায়াহ্নে এসে পৌঁছেছেন, এবং কোনোভাবেই তাকে তার সেরা সময়ের মতো দেখাচ্ছে না, এবং তার ফিটনেস নিয়ে সমস্যা দেখা দিচ্ছে। তবে যদি অন্যান্য ফ্রেঞ্চাইজিগুলো অকশনে মালিঙ্গার হয়ে দর না দেয় তাহলে মুম্বাই মুম্বাই ইন্ডীয়ানসের হাতে সুযোগ থাকবে ফের এই ৩৪ বছর বয়েসী পেসারকে দলে নেওয়ার। মুম্বাই ইন্ডিয়ানসের ঘনিষ্ট এক সূত্র ক্রিকেট এজ কে জানিয়েছেন, “নিয়ম অনুযায়ী প্রতিটা দল ম্যাক্সিমাম চার থেকে পাঁচ জন প্লেয়ারকে ধরে রাখতে পারে। এবং মুম্বাই ইন্ডিয়ানসের টিম ম্যানেজমেন্ট পক্ষ থেকে তাই স্লিঙ্গা মালিঙ্গাকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে”।

মুম্বাই ইন্ডিয়ানসের পক্ষে এই সিদ্ধান্ত বছর দুয়েক আগেও ছিল অচিন্তনীয়। ওই ঘনিষ্ট সূত্র আরও বলেন, “ মুম্বাই ইন্ডিয়ানস আবারও তাকে কিনে নিতে পারে। এবং দেখে মনে হচ্ছে লাসিথ মালিঙ্গা নিজেকে প্লেয়ারদের পুলে খুঁজে পাবে যতক্ষন না তাকে কেউ নিলামে কিনে নিচ্ছে”। মালিঙ্গা মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে সবচেয়ে সফল বোলার, এবং একদম প্রথম সিজন থেকেই তিনি এই ফ্র্যাঞ্চাইজির সঙ্গে রয়েছেন, যদিও এই টুর্নামেন্টের প্রথম এডিশনে তিনি খেলেন নি। এবং মালিঙ্গার পরিবর্ত হিসেবে এই ফ্র্যাঞ্চাইজির প্রথম পছন্দ জসপ্রীত বুমরাহ, যিনি এই মুহুর্তে টি২০ ক্রিকেটের টপ র্যািঙ্ক বোলার।

এবং আশা করা হচ্ছে আগামি আইপিএল সিজনে তাকেই মুম্বাই ইন্ডিয়ানসের পেস অ্যাটাক সাম্লাতে দেখা যেতে পারে। রোহিত শর্মা যিনি মুম্বাইকে গত বছর তাদের তৃতীয় আইপিএল খেতাব জেতানোর ক্ষেত্রে অধিনায়ক ছিলেন, তিনি চাইবেন আগামি বছরের জন্যও তিনি একটা শক্তিশালী দল গড়তে চাইবেন। এই মুহুর্তে মুম্বাই ইন্ডিয়ানস মাত্র ৩ জন প্লেয়ারকেই ধরে রাখতে পারবে, এবং সবদিক দেখতে গেলে রোহিত শর্মা, জসপ্রীত বুমরাহ, এবং কায়রন পোলার্ডকেই মুম্বাই ইন্ডিয়ানস ধরে রাখতে চাইবে।

  • SHARE
    সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। দ্বিতীয় ডিভিসনে দীর্ঘদিন ক্রিকেট খেলার দরুণ ক্রিকেটের অন্ধ ভক্ত। ব্রায়ান লারা সচিনের অন্ধ ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

    আরও পড়ুন

    আইপিএল ২০১৮: ম্যাচ ১৭, রাজস্থান রয়্যালস বনা চেন্নাই সুপার কিংস, এই ম্যাচের পরিসংখ্যানগত তথ্যাবলী

    আইপিএল ২০১৮: ম্যাচ ১৭, রাজস্থান রয়্যালস বনা চেন্নাই সুপার কিংস, এই ম্যাচের পরিসংখ্যানগত তথ্যাবলী
    আইপিএলে চেন্নাইয়ের নতুন ঘরের মাঠ হল পুণের এমসিএ স্টেডিয়াম। এই ম্যাচে তাদের প্রথম ম্যাচ খেলতে নেমেই রাজস্থান...

    আইপিএল ২০১৮: ম্যাচ ১৭, আরআর বনাম সিএসকে, ম্যাচ শেষে কার কি বক্তব্য জেনে নেওয়া যাক

    আইপিএল ২০১৮: ম্যাচ ১৭, আরআর বনাম সিএসকে, ম্যাচ শেষে কার কি বক্তব্য জেনে নেওয়া যাক
    সিএসকের নতুন ঘরের মাঠে পুণের এমসিএ স্টেডিয়ামের শুক্রবার রাজস্থান রয়্যালসকে হারিয়ে বিশাল ব্যবধানের জয় তুলে নিল মহেন্দ্র...

    গেইলকে দলে নিয়ে আমি আইপিএলকে বাঁচালাম : সহবাগ

    গেইলকে দলে নিয়ে আমি আইপিএলকে বাঁচালাম : সহবাগ
    আইপিএলকে রক্ষা করেছেন তিনি ক্রিস গেইলকে দলে নিয়ে। এমনটাই দাবী কিংস ইলেভেন পাঞ্জাবের মেন্টর কাম ক্রিকেট অপারেশন...

    চ্যাম্পিয়নের পর ফের নতুন গানে মাতালেন ডিজে ব্র্যাভো

    ক্রিকেট বিশ্বকে শুধু ব্যাটে বলে বা ফিল্ডিংয়ে নয়, গান গেয়েও মুগ্ধ করে দিয়েছিলেন এই ওয়স্ট ইন্ডিয়ান ক্রিকেটার।...

    সমস্যায় তাসকিন, সৌম্য সরকার, বাংলাদেশ ক্রিকেটারদের বড় ধাক্কা

    সমস্যায় তাসকিন, সৌম্য সরকার, বাংলাদেশ ক্রিকেটারদের বড় ধাক্কা
    বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ছয় ক্রিকেটারের উপর নেমে এল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কুঠারাঘাত। জাতীয় দলের হয়ে এই...