বড় খোলসা, বেটিংয়ের অ্যাডিকশনের কারণেই মালাইকা আরোরা ছেড়েছিলেন আরবাজ খানের সঙ্গ

বলিউডের জনপ্রিয় নির্মাতা এবং অভিনেতা আরবাজ খানের নাম ২০১৮ আইপিএলে বেটিংয়ে জড়িয়েছে। যার পরে খোলসা হল এক বড় রহস্যের। এটা বলা হচ্ছে যে আরবাজের প্রথম স্ত্রী মালাইকা আরোরা তার কাছ থেকে এই কারণেই ডিভোর্স নিয়েছিলেন, কারণ আরবাজের বেটিংয়ের নেশা ছিল। আরবাজের খানের নাম আইপিএলের বেটিংয়ে জড়ায়, যার পরই তাকে সমন পাঠানো হয়। শুক্রবার আরবাজ ঠানের ক্রাইম ব্রাঞ্চের হেড অফিসে পৌঁছন, যেখানে তাকে জেরা করা হয়। এই জেরা চলাকালীন সিনিয়র পুলিশ অফিসার প্রদীপ শর্মার প্রশ্নের জবাবে আরবাজ স্বীকার করেন যে গত ছয় বছর ধরেই তিনি বেটিংয়ে লিপ্ত। প্রদীপ শর্মা অধ্যক্ষতায় পাঁচ পুলিশ কর্মীর দলের সামনে আরবাজ জানান “আমার বাড়ির বাকি সদস্যরা জানতেন যে আমি বেটিং করতাম”।
বড় খোলসা, বেটিংয়ের অ্যাডিকশনের কারণেই মালাইকা আরোরা ছেড়েছিলেন আরবাজ খানের সঙ্গ 1
প্রসঙ্গত এর আগে গত ২৯ মে ঠানে পুলিশ সোনু জালান ওরফে সোনু মালাডকে আইপিএলের বেটিং করার অপরাধে গ্রেপ্তার করে। এভাবেই আইপিএল শেষ হওয়ার পর বেশ কিছু বড়ো বড়ো খোলসাও হয়েছে যার পর এটা মনে হচ্ছে যে বেটিংয়ে জড়িত বেশ কিছু বড় নামও সামনে আসতে পারে। সবচেয়ে বড় খবর এটাই শোনা যাচ্ছে যে সোনু জালানের বাড়ি থেকে পুলিশ একটি ডায়েরি উদ্ধার করেছে যাতে আরবাজ খান সবে বেশ কিছু কন্ট্রাক্টর, বিল্ডার, এবং বলিউড তারকার নাম রয়েছে।
বড় খোলসা, বেটিংয়ের অ্যাডিকশনের কারণেই মালাইকা আরোরা ছেড়েছিলেন আরবাজ খানের সঙ্গ 2
প্রসঙ্গত সলমানের খানের ভাই আরবাজ শুধু একজন অভিনেতাই নন তিনি একজন ফিল্ম প্রোডিউসারও। আরবাজ খান ১৯৯৮ এ মালাইকা আরোরাকে বিয়ে করেন, এবং ২০১৭য় তাদের ডিভোর্সও হয়ে যায়। তাদের একটি সন্তানও রয়েছে।
বড় খোলসা, বেটিংয়ের অ্যাডিকশনের কারণেই মালাইকা আরোরা ছেড়েছিলেন আরবাজ খানের সঙ্গ 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *