কেদার জাধবের চোট নিয়ে এলো বড় আপডেট, ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে বাকি বাঁচা ওয়ানডে নিয়ে নির্বাচকরা নিলেন এই সিদ্ধান্ত

ভারতীয় দলের স্পিন অলরাউন্ডার কেদার জাধব এশিয়া কাপ ২০১৮র ফাইনাল ম্যাচে আহত হয়ে গিয়েছিলেন। নিজের হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে তিনি ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে শুরুয়াতি দুটি ওয়ানডে ম্যাচে দলে শামিল হতে পারেননি। এর মধ্যেই কেদার জাধবের চোট নিয়ে এক বড় আপডেট এলো।

নির্বাচকদের কথায় ইন্ডিয়া এ দলের প্লেয়িং ইলেভেনে করা হল কেদারকে শামিল
কেদার জাধবের চোট নিয়ে এলো বড় আপডেট, ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে বাকি বাঁচা ওয়ানডে নিয়ে নির্বাচকরা নিলেন এই সিদ্ধান্ত 1
জানিয়ে দিই, যে শেষ তিন ওয়ানডে ম্যাচের জন্য দল ঘোষণা করার আগে ভারতীয় দলের নির্বাচকরা কেদার জাধবের ফিটনেস দেখতে চান। কেদারের ফিটনেস দেখার জন্য নির্বাচকরা তাকে দেওধর ট্রফিতে গতকাল বৃহস্পতিবার ইন্ডিয়া এ দলের প্লেয়িং ইলেভেনে শামিল করেছেন। প্রসঙ্গত কেদার ইন্ডিয়া এ’র দলে প্রথমে শামিল ছিলেন না, কিন্তু টুর্নামেন্টের মাঝপথে নির্বাচকদের কথায় ভারতীয় দলের এই স্পিন অলরাউন্ডারকে শামিল করা হয়েছে।

ম্যাচ চলাকালীন ফিট দেখা গেলে তবেই শেষ তিন ওয়ানডেতে দলের অংশ হবেন
কেদার জাধবের চোট নিয়ে এলো বড় আপডেট, ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে বাকি বাঁচা ওয়ানডে নিয়ে নির্বাচকরা নিলেন এই সিদ্ধান্ত 2
নির্বাচকরা দেওধর ট্রফি ম্যাচে তার ফিটনেস টেস্ট নিতে চান।যদি এই ম্যাচ চলাকালীন তাকে ফিট দেখা যায় তাহলে অবশ্যই তাকে শেষ তিন ওয়ানডে ম্যাচের জন্য নির্বাচিত করাহবে। ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে তৃতীয় ওয়ানডে ২৭ অক্টোবর খেলা হবে।

বিরাটও বলেছেন কেদারকে দলের গুরুত্বপূর্ণ সদস্য

কেদার জাধবের চোট নিয়ে এলো বড় আপডেট, ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে বাকি বাঁচা ওয়ানডে নিয়ে নির্বাচকরা নিলেন এই সিদ্ধান্ত 3
Indian cricket player Kedar Jadhav, left, celebrates after Steven Smith’s wicket during the fifth one-day international cricket match between India and Australia in Nagpur, India, Sunday, Oct. 1, 2017. (AP Photo/Rajanish Kakade)

জানিয়ে দিই, যে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিও কেদার জাধবকে দলের গুরুত্বপূর্ণ সদস্য মনে করেন। তিনি নিজের এক বয়ানে বলেছিলেন যে কেদার জাধব আর হার্দিক পান্ডিয়া বিশ্বকাপ ২০১৯ দলের গুরুত্বপূর্ণ সদস্য, কারণ এই দুজন খেলোয়াড়ের দলে থাকায় ভারসাম্য পাওয়া যায়। জানিয়ে দিই যে হার্দিক পান্ডিয়াও এশিয়া কাপ ২০১৮ চলাকালীন আহত হয়ে গিয়েছিলেন। অন্যদিকে ভারতের তরুণ ব্যাটসম্যান পৃথ্বী শও আহত। তার চোটের এমআরআই স্ক্যান করা হয়েছে আর চিকিৎসকেরা তাকে কয়েক সপ্তাহ বিশ্রাম নিতে পরামর্শ দিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *