রিপোর্টস: এই দিন মাঠে ফিরছেন ধোনি, প্রত্যাবর্তনের ডেট এলো সামনে

বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজের জন্য বৃহস্পতিবার ভারতীয় দলের ঘোষণা হয়ে গিয়েছে। এই নির্বাচনের আগে সকলের আশা ছিল যে ধোনির দলে প্রত্যাবর্তন হবে, কিন্তু তিনি দলের অংশ হয়নি। এর মধ্যে মহেন্দ্র সিং ধোনির সঙ্গে যুক্ত এক সূত্র তার প্রত্যাবর্তন নিয়ে বড়ো তথ্য দিয়েছে।

জানুয়ারি থেকে ধোনি করবেন প্রতিযোগীতামূলক ক্রিকেটে প্রত্যাবর্তন

রিপোর্টস: এই দিন মাঠে ফিরছেন ধোনি, প্রত্যাবর্তনের ডেট এলো সামনে 1

ভারত আর শ্রীলঙ্কার মধ্যে ২০২০ শুরুতে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলা হবে। এই কথার তথ্য স্বয়ং বিসিসিআই নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে কিছুদিন আগেই দিয়েছিল। সিরিজের প্রথম টি-২০ ম্যাচ ৫ জানুয়ারি থেকে খেলা হবে। অন্যদিকে সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচ ৭ জানুয়ারি থেকে খেলা হবে। সিরিজের শেষ ম্যাচ ১০ জানুয়ারি খেলা হবে। প্রথম ম্যাচ গুয়াহাটি, দ্বিতীয় ম্যাচ ইন্দোর আর তৃতীয় ম্যাচ পুণের মাঠে খেলা হবে। এই সিরিজ থেকেই ধোনি মাঠে প্রত্যাবর্তন করতে পারেন। আসলে এই খবর এমএস ধোনির সঙ্গে যুক্ত একটি সূত্র দিয়েছেন।

ধোনি ফিটনেসের উপর কাজ করা শুরু করে দিয়েছেন

রিপোর্টস: এই দিন মাঠে ফিরছেন ধোনি, প্রত্যাবর্তনের ডেট এলো সামনে 2

বিডি ক্রিকটাইমে ছাপা একটি রিপোর্টের মোতাবেক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে একটি সূত্র জানিয়েছেন, “ধোনি জিমে প্রশিক্ষণ নিয়ে নিজের ফিটনেসের উপর কাজ করা শুরু করে দিয়েছেন। ও ব্যাডমিন্টন, টেনিস আর বিলিয়ার্ডও খেলছেন। এই সবকিছুই ওর প্রস্তুতির অংশ। ও জানুয়ারি থেকে প্রতিযোগীতামূলক ক্রিকেট খেলা শুরু করতে পারেন। যদিও এর একটা মানে এটাও যে ও সৈয়দ মুস্তাক আলি ট্রফির জন্য ঝাড়খন্ড দলের অংশ হবেন না”।

ধোনি টি-২০ বিশ্বকাপের জন্য নিজেকে করছেন প্রস্তুত

রিপোর্টস: এই দিন মাঠে ফিরছেন ধোনি, প্রত্যাবর্তনের ডেট এলো সামনে 3

ওই সূত্র আগে বলেছেন, “মহেন্দ্র সিং ধোনি খেলার সবচেয়ে ছোটো ফর্ম্যাটকে লক্ষ্য করছেন। তিনি ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত অস্ট্রেলিয়ার হতে চলা টি-২০ বিশ্বকাপের জন্য নিজেকে প্রস্তুত করছেন। ও আগামী দিনে সবচেয়ে ছোটো ফর্ম্যাটকে পছন্দ করতে পারে আর আইপিএল ২০২০তেও ও নিশ্চিতভাবে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলবেন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *