প্রাক্তন ভারতীয় অধিনায়ক ধোনিকে নিয়ে এই চাঞ্চল্যকর বয়ান দিলেন ইংল্যাণ্ড তারকা

ভারতীয় দলের খেলোয়াড়রা বিশ্বকাপের আগে আইপিএলে খেলছিলেন। এবার ফাইনালে চেন্নাই সুপার কিংস আর মুম্বাই ইন্ডিয়ান্সের লড়াই হয়েছিল। মুম্বাই ইন্ডিয়ান্স দুর্দান্ত প্রদর্শন করে এই ম্যাচ নিজেদের নামে করে নেয়। এর সঙ্গেই মুম্বাই চতুর্থবার আইপিএল খেতাব জেতে। এবার চেন্নাই সুপার কিংসের ব্যাটিং পুরো মরশুমেই খারাপ থেকেছে। মহেন্দ্র সিং ধোনিকে ছাড়া আর কোনো ব্যাটসম্যানই ভাল ব্যাটিং করতে পারেননি।

ভারতীয় দলের জন্য ভাল ব্যাপার

প্রাক্তন ভারতীয় অধিনায়ক ধোনিকে নিয়ে এই চাঞ্চল্যকর বয়ান দিলেন ইংল্যাণ্ড তারকা 1

টিম ইন্ডিয়া ৩০ মে থেকে ইংল্যান্ডে বিশ্বকাপ খেলতে যাচ্ছে। ভারতের উপর দিকের ব্যাটিং অর্ডারের ব্যাটিং দুর্দান্ত। দলের কাছে বিরাট কোহলি, রোহিত শর্মা আর শিখর ধবন উপস্থিত রয়েছেন। কিন্তু মিডল অর্ডারে ধোনির থাকা তাও এই দুর্দান্ত ফর্মে দলকে ভীষণই শক্তি প্রদান করবে। অন্যদিকেতার পর আসা ব্যাটসম্যান হার্দিক পাণ্ডিয়াও এই আইপিএলে দুর্দান্ত ফর্মে ছিলেন। এর মধ্যেই ইংল্যাণ্ডের প্রাক্তন তারকা কেভিন পিটারসেন মহেন্দ্র সিং ধোনির জন্য কিছু কথা বলেছেন। তিনি ভারতের এই প্রাক্তন অধিনায়কের জমিয়ে প্রশংসা করেছেন।

কেভিন পিটারসন ধোনির জন্য বললেন এই কথা

প্রাক্তন ভারতীয় অধিনায়ক ধোনিকে নিয়ে এই চাঞ্চল্যকর বয়ান দিলেন ইংল্যাণ্ড তারকা 2

“ওর শান্তি ওকে দুর্দান্ত খেলার ক্ষমতা দেয়। ওর সামনে কি রয়েছে তাতে কিছু প্রভাব পড়েনা এটা কোন পরিস্থিতিতে রয়েহচে। এটা ভাল ব্যাপার, ও জানে কখন দ্রুত রান করতে হবে আর কখন আরামসে খেলতে হবে। এই বছর আইপিএলের ব্যাপারে সবচেয়ে ভাল ব্যাপার ছিল ধোনির ব্যাটিংয়ের পুণর্জন্ম, ও নিজের সামনের সমস্ত বোলারকেই আক্রামণাত্মকভাবে প্রহার করেছে”।

ধোনি নিজের শেষ বিশ্বকাপে দুর্দান্ত প্রদর্শন করতে চাইবেন

প্রাক্তন ভারতীয় অধিনায়ক ধোনিকে নিয়ে এই চাঞ্চল্যকর বয়ান দিলেন ইংল্যাণ্ড তারকা 3

ভারত শেষ বার ধোনির নেতৃত্বেই বিশ্বকাপ জিততে পেরেছিল। ধোনি নিজের শেষ বিশ্বকাপ খেলছেন। এই অবস্থায় পুরো ভারতীয় দল চাইবে এই খেলোয়াড়কে বিশ্বকাপ জিতিয়ে দুর্দান্তভাবে বিদায় জানাতে। ধোনিও নিজের শেষ বিশ্বকাপে দুর্দান্ত প্রদর্শন করতে চাইবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *