ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: ৩৭.৫ ওভারে মহেন্দ্র সিং ধোনি লম্বা ছক্কা মেরে বিরাটের সামনে দিলেন এমন রি অ্যাকশন দেখে থামবে না হাসি

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে চলতি পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচ গতকাল বিশাখাপট্টনমে খেলা হয়েছে। ডা. ওয়াই এস রাজশেখর রেড্ডি স্টেডিয়ামে খেলা হওয়া এই ম্যাচে ক্রিকেটের এক দুর্দান্ত রোমাঞ্চকর দেখতে পাওয়া গিয়েছে যেখানে ম্যাচ সমান সমান হয়ে গিয়েছে।

ওয়েস্টইন্ডিজের লড়াই ম্যাচ টাই করাল

ভারত সফরে আসা ওয়েস্টইন্ডিজ দল লাগাতার ২টি টেস্ট ম্যাচ আর প্রথম ওয়ানডে লজ্জাজনকভাবে হারার পর এই দ্বিতীয় ওয়ানডে দুর্দান্ত আত্মবিশ্বাস দেখিয়ে এই ম্যাচে ভারতকে কড়া টক্কর দিয়েছে।
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: ৩৭.৫ ওভারে মহেন্দ্র সিং ধোনি লম্বা ছক্কা মেরে বিরাটের সামনে দিলেন এমন রি অ্যাকশন দেখে থামবে না হাসি 1
এই পুরো সফরে এখনও পর্যন্ত ব্যাকফুটে থাকা অতিথি দল ওয়েস্টইন্ডিজ দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ভারতের ৩২১ রানের জবাবে দুর্দান্ত ব্যাটিং করেছে। ওয়েস্টইন্ডিজের তরুণ ব্যাটসম্যান শাই হোপ আর শিমরণ হেটমেয়ার ভারতীয় বোলারদের জমিয়ে ধোলাই করে ভারতের স্কোরের সমান সমান করে ম্যাচ টাই করিয়ে দিয়েছে।

মহেন্দ্র সিং ধোনির এক শট হল এই ম্যাচের বিশেষ মুহুর্ত

যতই ম্যাচের পরিণাম ভারতের পক্ষে না থাকুক, কিন্তু এই ম্যাচে ভারতীয় ক্রিকেট ভক্তদের নজর ভারতের প্রাক্তণ অধিনায়ক আর উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনির উপর ছিল।
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: ৩৭.৫ ওভারে মহেন্দ্র সিং ধোনি লম্বা ছক্কা মেরে বিরাটের সামনে দিলেন এমন রি অ্যাকশন দেখে থামবে না হাসি 2
মহেন্দ্র সিং ধোনি এই ম্যাচে আগে ব্যাট করার সুযোগ পান যেখানে তিনি শুরুর দিকে কিছুটা ছন্দে ছিলেন।যদিও এই ম্যাচে ধোনি মাত্র ২০ রানই করতে পেরেছেন।

লম্বা ছক্কা মারার পর ধোনি দিলেন এই ধরণের রিঅ্যাকশন

কিন্তু এই ইনিংসে ধোনির একটি শট স্মরণীয় হয়ে যায় যেখানে তাকে পুরোনো রূপে দেখা গিয়েছে। ভারতীয় ইনিংসের ৩৮তম ওভারে মার্লন স্যামুয়েলস বোলিং করছিলেন। এই ওভারের পঞ্চম বলে ধোনি স্টেপআউট করে বোলারের মাথার উপর দিয়ে একটি লম্বা ছক্কা মারেন।
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: ৩৭.৫ ওভারে মহেন্দ্র সিং ধোনি লম্বা ছক্কা মেরে বিরাটের সামনে দিলেন এমন রি অ্যাকশন দেখে থামবে না হাসি 3
ছক্কা মারার পর মহেন্দ্র সিং ধোনির খুশির অনুভব হয় যা তিনি নিজের প্রতিক্রিয়ায় দর্শান। ধোনি নিজের সঙ্গী বিরাট কোহলির সামনে এই ছক্কার পরে এক আলাদাই রিঅ্যাকশন দিতে থাকে যা স্পেশাল হয়ে যায়।

দেখে নিন ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *