প্রশ্ন করা হয়েছিল এমএস ধোনি কী বিশ্বকাপ টি-২০তে দলে জায়গা পাবেন? এই তারকা বললেন না

কিছুদিন আগে বীরেন্দ্র সেহবাগ আর সুনীল গাভাস্কার মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে বয়ান দিয়েছিলেন। এই দুই তারকারই মত ছিল যে ধোনিকে টি-২০ বিশ্বকাপ খেলতে দেখা যাবে না। এর মধ্যেই এই দুই তারকার বয়ানের সঙ্গে অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিনার ব্রড হগও সহমতি প্রকাশ করেছেন। তিনিও নিজের একটি টুইটে মেনে নিয়েছেন ধোনিকে টি-২০ বিশ্বকাপে খেলতে দেখা যাবে না।

ব্র্যাড হগ মানলেন ধোনি টি-২০ বিশ্বকাপে পাবেন না জায়গা

প্রশ্ন করা হয়েছিল এমএস ধোনি কী বিশ্বকাপ টি-২০তে দলে জায়গা পাবেন? এই তারকা বললেন না 1

একজন টুইটার ইউজার টুইট করে ব্র্যাড হগকে প্রশ্ন করেছিলেন যে টি-২০ বিশ্বকাপ ২০২০র জন্য কী ভারতীয় দলে ধোনির প্রত্যাবর্তন হবে? এর জবাবে ব্র্যাড হগ লেখেন, “আইপিএলের প্রদর্শন বাকি রয়েছে, কিন্তু দুর্ভাগ্যবশত আমার মনে হয় যে না,এটা এই কারণে যে ও দীর্ঘ সময় ধরে আন্তর্জাতিক ক্রিকেট খেলেন নি আর আইপিএলে হতে চলা তার বেশিরভাগ ম্যাচ চেন্নাইতেই হবে। চেন্নাইয়ের পিচ স্পিন বোলারদের অনুকূল নাকি জোরে বোলারদের, যা অস্ট্রেলিয়ায় উনি পাবেন”।
জানিয়ে দিই যে ব্র্যাড হগ অস্ট্রেলিয়ার হয়ে ৭টি টেস্ট ম্যাচ, ১২৩টি ওয়ানডে ম্যাচ আর ১৫টি টি-২০ ম্যাচ খেলেছেন। যার মধ্যে ব্র্যাড হগ টেস্টে ৭টি, ওয়ানডেতে ১৫৬টি আর টি-২০তে ৭.২০ ইকোনমি রেটে ৭টি উইকেট নিয়েছেন।

বিশ্বকাপের পর থেকে ধোনি খেলেননি প্রতিযোগীতা মূলক ক্রিকেট

প্রশ্ন করা হয়েছিল এমএস ধোনি কী বিশ্বকাপ টি-২০তে দলে জায়গা পাবেন? এই তারকা বললেন না 2

উইকেটকিপার ব্যাটসম্যান এবং প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ভারতীয় দলের হয়ে বিশ্বকাপ ২০১৯এ ভালো প্রদর্শন করেছিলেন। তবে সকলের আশা ছিল যে তিনি বিশ্বকাপের পর অবসর নেবেন, কিন্তু এখনো পর্যন্ত তিনি নিজের অবসরের কোনো অফিসিয়াল ঘোষণা করেননি। তবে বিশ্বকাপের পর থেকে তিনি কোনো প্রতিযোগীতা মূলক ক্রিকেটও খেলেননি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *