মহেন্দ্র সিং ধোনিকে বুধবার পেট্রোলিং আর গার্ড ডিউটি করতে দেখা যাবে, এই সফর থেকে করবে দলে প্রত্যাবর্তন

ভারতীয় দলের সেই খেলোয়াড় যিনি যখনই ব্যাট ধরতেন তখনই সকলের মন জয় করে নিতেন, আর এখন তিনি দেশের সেবার জন্য বন্দুক তুলে নিয়েছেন। এখনো পুরো দেশ তাকে নিয়ে মাতোয়ারা শুধু তারা সমালোচকরা ছাড়া। বিশ্বকাপ চলাকালীণ মহেন্দ্র সিং ধোনির প্রদর্শন নিয়ে যথেষ্ট সমালোচনা করা হয়েছে। এরপর তিনি নিজেই নিজেকে ওয়েস্টইন্ডিজস সফরের জন্য অনুপলব্ধ ঘোষিত করে দেন আর এখন মাহি কাশ্মীর পৌঁছে গিয়েছেন আর সেখানে নিজের ডিউটিতে যোগ দিয়েছেন।

পেট্রোলিং আর গার্ডের ডিউটির জন্য তৈরি মহেন্দ্র সিং ধোনি

মহেন্দ্র সিং ধোনিকে বুধবার পেট্রোলিং আর গার্ড ডিউটি করতে দেখা যাবে, এই সফর থেকে করবে দলে প্রত্যাবর্তন 1

আগামী কাল অর্থাৎ বুধবার মহেন্দ্র সিং ধোনিকে কাশ্মীর ঘাটিতে নিজের পদ সামলে গার্ড ডিউটি আর পেট্রোলিং করতে দেখা যাবে। একদিকে যেখানে ধোনির সমালোচকরা তার অবসরের আশা করে বসেছিলেন, যেখানে মাহি নিজের ব্যাটেলিয়ানের সঙ্গে সময় কাটাবার কথা বলে সকলকে চমকে দিয়েছিলেন। ২৮ জুলাই তাকে মুম্বাই এয়ারপোর্টের ভেতরে যেতে দেখা গিয়েছিল এখন তিনি কাশ্মীরে পৌঁছে গিয়েছেন আর ৩১ জুলাই থেকে ১৫ আগস্ট পর্যন্ত ভারতীয় আর্মিতে যোগ দেবেন আর তাদের সঙ্গে চাকরি করবেন।

মহেন্দ্র সিং ধোনি আগেও নিজের ব্যাটেলিয়ানের জন্য দেখিয়েছেন সম্মান

মহেন্দ্র সিং ধোনিকে বুধবার পেট্রোলিং আর গার্ড ডিউটি করতে দেখা যাবে, এই সফর থেকে করবে দলে প্রত্যাবর্তন 2

এটাই প্রথমবার হচ্ছে না যে ধোনি আর্মির জন্য নিজের ভালবাসা আর সম্মান দেখাচ্ছেন, এর আগেও বেশ কয়েকবার তার ফোনের ব্যাককভারে বলিদান চিহ্ন দেখা গিয়েছিল। এই বিশ্বকাপেও মাহির গ্লাভসকে নিয়ে পাকিস্তানী যথেষ্ট ঝামেলা তৈরি করেছিল, কারণ ধোনি উইকেটকিপিং করার সময় সবুজ রঙের গ্লাভস পরেছিলেন আর তাতে বলিদান চিহ্ন আঁকা ছিল।

দক্ষিণ আফ্রিকা সফরে দেখা যেতে পারে ধোনিকে

মহেন্দ্র সিং ধোনিকে বুধবার পেট্রোলিং আর গার্ড ডিউটি করতে দেখা যাবে, এই সফর থেকে করবে দলে প্রত্যাবর্তন 3

ভারতীয় দলের এই তারকাকে ক্রিকেটারকে ওয়েস্টইন্ডিজ সফরে তো নয় কিছু দক্ষিণ আফ্রিকা সফরে ভারতীয় দলে প্রত্যাবর্তন করতে দেখা যেতে পারে। দক্ষিণ আফ্রিকার সঙ্গে এই সফর ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হবে আর ধোনির এই ট্রেনিং ১৫ আগস্টই শেষ হয়ে যাবে। এই সফরে ৩টি টি-২০ আর ৩টি টেস্ট ম্যাচ খেলা হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *