রবি শাস্ত্রীর সঙ্গে দেখা করলেন মহেন্দ্র সিং ধোনি, এখন উঠবে অবসরের রহস্য থেকে পর্দা

উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি ভারতীয় দলের হয়ে বিশ্বকাপ ২০১৯ এ ভাল প্রদর্শন করেছিলেন। যদিও তার এই ভাল প্রদর্শন সত্ত্বেও দেশে তার অবসরের অনুমান করা হচ্ছিল। কিছু ক্রিকেট এক্সপার্ট এবং সমর্থকদের ধারণা যে মহেন্দ্র সিং ধোনির এখন অবসর নিয়ে নেওয়া উচিৎ। যদিও কিছু মানুষ এখনো ধোনিকে খেলতে দেখতে চান।

ধোনির অবসরের রহস্য থেকে উঠবে পর্দা

রবি শাস্ত্রীর সঙ্গে দেখা করলেন মহেন্দ্র সিং ধোনি, এখন উঠবে অবসরের রহস্য থেকে পর্দা 1

ভারত রাঁচি টেস্ট ম্যাচ এক ইনিংস এবং ২০২ রানের বড়ো ব্যবধানে জিতেছে। এই ম্যাচ জেতার সঙ্গেই ভারতীয় দল সিরিজকে ৩-০ ফলাফলে জিতে নিয়েছে। ম্যাচের চতুর্থ দিন মহেন্দ্র সিং ধোনিকে ভারতীয় দলের ড্রেসিংরুমে দেখা গিয়েছে। তাকে দলের খেলোয়াড়দের সঙ্গে দেখা করেন আর তাদের সঙ্গে কথাবার্তা করতে দেখা যায়। এর মধ্যেই মহেন্দ্র সিং ধোনি রবি শাস্ত্রীর সঙ্গেও কথাবার্তা বলেন আর তার সঙ্গে একটি ছবিও তোলেন। রবি শাস্ত্রী এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোষ্টও করে দেন। জানিয়ে দিই যে দলের ড্রেসিংরুমে নির্বাচক প্রধান এমএসকে প্রসাদও ছিলেন, এই কারণে নিশ্চিতই এমএস ধোনি ভবিষ্যত নিয়ে টিম ম্যানেজমেন্ট, নির্বাচকরা আর ধোনির ব্যাপারে কথাবার্তা হবে।

ধোনির সঙ্গে দেখা করে ভালো লাগল

রবি শাস্ত্রী মহেন্দ্র সিং ধোনির সঙ্গে নিজের ছবি শেয়ার করে নিজের টুইটার হ্যান্ডেলে লেখেন, “ভীষণই ভালো লাগল সিরিজ জয়ের পর একজন সৎ মহান ভারতীয়র সঙ্গে দেখা করে”।

ধোনির ফিটনেস এখনো দুর্দান্ত

রবি শাস্ত্রীর সঙ্গে দেখা করলেন মহেন্দ্র সিং ধোনি, এখন উঠবে অবসরের রহস্য থেকে পর্দা 2

এমএস ধোনি ৩৮ বছর বয়েসী হোন কিন্তু তার ফিটনেস ২০ বছরের তরুণ খেলোয়াড়ের মতই। তিনি মাঠে যথেষ্ট দ্রুত দৌড়ন আর তার উইকেটকিপিংও যথেষ্ট দুর্দান্ত। তার বয়েস তার ফিটনেসের উপর প্রভাব ফেলতে দেখা যায় না। তার দুর্দান্ত ফিটনেসকে দেখে বলা যেতে পারে যে তার অবসরের এটা সঠিক সময় নয়। ২০২০তে টি-২০ বিশ্বকাপ খেলা হবে, যা অস্ট্রেলিয়ার মাটিতে খেলা হবে। টি-২০ বিশ্বকাপের আর মাত্র এক বছর সময়ই বাকি রয়ে গেছে। এই অবস্থায় যদি এমএস ধোনি এই টি-২০ বিশ্বকাপের পর অবসর নেন তো যথেষ্ট ভালো হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *