ভিডিয়ো: সেনা ট্রেনিংয়ের আগে মহেন্দ্র সিং ধোনি বলিউডে তারকাদের সঙ্গে খেললেন ফুটবল

ভারতের প্রক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ফুটবল প্রেমের ব্যাপারে তো আপনারা সকলেই জানেন। এটাই কারণ যে যখনই ধোনি ফুটবল খেলার সুযোগ পান তো তিনি এই খেলার জমিয়ে আনন্দ উপভোগ করেন। ওয়েস্টইন্ডিজ সফরের আগে মাহি নিজেকে অনুপলব্ধ বলে দিয়েছেন কারণ তিনি আগামী ২ মাস নিজের প্রথম প্রেম অর্থাৎ আর্মির সঙ্গে সময় কাটাবেন। আর্মির সঙ্গে সময় কাটানোর আগে ধোনি বলিউডের তারকাদের সঙ্গে ফুটবল খেললেন।

ধোনি কাশ্মীর যাওয়ারাগে খেললেন ফুটবলের চ্যারিটি ম্যাচ

আর্মির সঙ্গে সময় কাটানোর আগে ধোনিকে মুম্বাইয়ের জুহুতে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে ফুটবল খেলতে দেখা গেল। এটা একটা চ্যারিটি ম্যাচ ছিল যার উদ্দেশ্য ছিল ফাণ্ড তোলা।

এই ম্যাচের আগে ধোনিকে মাঠে প্র্যাকটিস করতে দেখা গেছে যার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হচ্ছে। শুধু তাই নয় সেই সময় প্রাক্তন ভারত অধিনায়ক বাচ্চাদের সঙ্গেও ফুটবল খেলেন।

২ মাস আর্মির সঙ্গে সময় কাটাবেন মহেন্দ্র সিং ধোনি

৩৮ বছর বয়েসী মহেন্দ্র সিং ধোনি আগামী ওয়েস্টইন্ডিজ সফরে নিজেকে অনুপলব্ধ জানিয়ে দু মাসের ব্রেক নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সেই সময় ধোনি ১০৬ টেরিটোরিয়াল আর্মি ব্যাটালিয়ানের (প্যারা) কাশ্মীরে যোগ দেবেন। লেফটেন্যান্ট কর্নেল হিসেবে ধোনি ১৫ আগস্ট পর্যন্ত সেনাতে পেট্রোলিং, গার্ড আর পোষ্টের ডিউটি সামলাবেন।

ভিডিয়ো: সেনা ট্রেনিংয়ের আগে মহেন্দ্র সিং ধোনি বলিউডে তারকাদের সঙ্গে খেললেন ফুটবল 1

সেই সঙ্গে আপনাদের জানিয়ে দিই ২০১১ বিশ্বকাপের পর টিম ইন্ডিয়ার তৎকালীন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে লেফটেন্যান্ট কর্নেলের সম্মানীয় উপাধি দেওয়া হয়েছিল। ধোনির আগে ভারতকে প্রথম বিশ্বকাপ জেতানো কপিলদেবকেও ভারতীয় সেনাতে লেফটেন্যান্ট কর্নেলের উপাধি দেওয়া হয়েছিল।

ধোনি নিলেন নিজের প্রথম প্রেমের সঙ্গে সময় কাটানোর সিদ্ধান্ত

ভিডিয়ো: সেনা ট্রেনিংয়ের আগে মহেন্দ্র সিং ধোনি বলিউডে তারকাদের সঙ্গে খেললেন ফুটবল 2

অবসরের খবরকে সাইডে সরিয়ে ধোনি ১০৬ টেরিটোরিয়াল আর্মি ব্যাটালিয়নের
৯প্যারা) সঙ্গে কাশ্মীরে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। আসলে বিশ্বকাপ চলাকালীন ধোনির স্লো ইনিংসের সমালোচনা হয়। এরপর সকলেই এটা জানার জন্য উৎসুক ছিলেন যে ৩৮ বছর বয়েসী ধোনি অবসরের ঘোষণা কবে করবেন। কিন্তু ধোনি এই সমস্ত বিষয়কে পাশে সরিয়ে প্রথম প্রেমের সঙ্গে সময় কাটানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *