কোটি টাকার বাড়ি থেকে মহেন্দ্র সিং ধোনি এই পুরোনো চারপাইতে শুচ্ছেন, দেখুন ছবি

ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের কাছে আজ অনেক টাকা রয়েছে আর সেই সঙ্গে স্টারডামও রয়েছে। এই কারণে তাদের কাছেও সবসরকম দুর্দান্ত সুযোগ সুবিধা উপলব্ধ রয়েছে। কিন্তু তার পরেই কিছু খেলোয়াড় আজও এমন রয়েছেন যারা এই স্টারডমকে ছেড়ে সাধারণ জীবনযাপন করার চেষ্টা করেন। যার মধ্যে ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনিও শামিল রয়েছেন।

মহেন্দ্র সিং ধোনি এই সেনাকে দিচ্ছেন সেবা

কোটি টাকার বাড়ি থেকে মহেন্দ্র সিং ধোনি এই পুরোনো চারপাইতে শুচ্ছেন, দেখুন ছবি 1

প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এই সময় কাশ্মীরে রয়েছেন। তিনি ৩১ জুলাই নিজের ব্যাটালিয়ানের সঙ্গে যোগ দিয়েছেন, এই সময় তার টহলদারী, পাহারাদারী আর ক্যাম্পে নজরদারী করার আশা রয়েছে। দু বারের ভারতীয় বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক থাকা এই অভিজ্ঞ উইকেটকিপার ব্যাটসম্যান প্রদেশিক সেনাবাহিনীর সাম্মানিক লেফটেন্যান্ট কর্নেল। ধোনি প্যারাশুট রেজিমেন্টের (১০৬ প্যারা টিএ ব্যাটালিয়ান) সঙ্গে যুক্ত। তিনি ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ভারতের বর্তমান সীমিত ওভারের সিরিজে দলের অংশ নন। ধোনির ব্যাটালিয়ানকে ভিক্টর ফোর্সের অংশ হিসেবে দক্ষিণ কাশ্মীরে মোতায়ন করা হয়েছে।

এখন এমন জীবন কাটাচ্ছেন মহেন্দ্র সিং ধোনি

কোটি টাকার বাড়ি থেকে মহেন্দ্র সিং ধোনি এই পুরোনো চারপাইতে শুচ্ছেন, দেখুন ছবি 2

উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি এই সময় সেনাবাহিনীতে যুক্ত রয়েছেন। তিনি নিজের পুরো সময় আর্মির সঙ্গেই কাটাচ্ছেন। এর মধ্যে ধোনির একটি ছবি সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হচ্ছে। যেখানে দেখা যাচ্ছে তিনি একটি ছোটো রুমে বসে আছেন। ধোনির এই সাধারণতা মানুষ ভীষণই পছন্দ করছেন। এর আগে ধোনির একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে সেনাবাহিনীর সঙ্গে তাকে ভলিবল খেলতে দেখা যাচ্ছে। ধোনিকে একটি ছবিতে আর্মির বড়ো অফিসারদের সঙ্গে দাঁড়িয়ে থাকতেও দেখা যাচ্ছে।

কোটি টাকার বাড়ি থেকে মহেন্দ্র সিং ধোনি এই পুরোনো চারপাইতে শুচ্ছেন, দেখুন ছবি 3

ধোনি নিয়েছেন ক্রিকেট থেকে ২ মাসের ব্রেক

কোটি টাকার বাড়ি থেকে মহেন্দ্র সিং ধোনি এই পুরোনো চারপাইতে শুচ্ছেন, দেখুন ছবি 4

বিশ্বকাপে ভারতীয় দলের সেমিফাইনাল থেকে ছিটকে যাওয়ার পর ধোনির অবসর নেওয়ার অনুমান করা হচ্ছিল। ধোনি দু মাস প্যারাশুট রেজিমেন্টকে দেওয়ার জন্য বোর্ডের কাছে ব্রেক চেয়েছিলেন। মহেন্দ্র সিং ধোনি আগেও সেনার জন্য নিজের ভালবাসা ব্যক্ত করেছিলেন। ২০১৫য় তিনি আর্মি ক্যাম্পে ট্রেনিংও নিয়েছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *