মহেন্দ্র সিং ধোনি শুরু করতে চলেছেন দ্বিতীয় ইনিংস, এই ওয়েব সিরিজকে করবেন প্রোডিউস

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি ক্রিকেট ইতিহাসে বেশকিছু উপলব্ধি নিজের নামে করেছেন। এমএস ধোনি ভারতীয় দলকে ২০১১ বিশ্বকাপ জিতিয়েছিলেন। অন্যদিকে ধোনি ভারতীয় দলকে ২০০৭ এর টি-২০ বিশ্বকাপও জিতিয়েছেন। সেই সঙ্গে ২০১৩য় চ্যাম্পিয়ন্স ট্রফির জয়ও তার হাত ধরেই এসেছিল। ধোনির নামে অগুনতি রেকর্ড রয়েছে।

১৫ আগষ্ট ধোনি করেছিলেন অবসর ঘোষণা

মহেন্দ্র সিং ধোনি শুরু করতে চলেছেন দ্বিতীয় ইনিংস, এই ওয়েব সিরিজকে করবেন প্রোডিউস 1

নিজের ডেবিউর পর থেকেই নিয়মিত তিনি নিজের উন্নতি করেছেন আর ভারতীয় ক্রিকেটে ১৬ বছর পর্যন্ত এক গুরুত্বপূর্ণ যোগদান দিয়েছেন। তিনি নিজের দুর্দান্ত নেতৃত্ব আর ব্যাটিংয়ে ভারতীয় দলকে বেশকিছু ম্যাচ জিতিয়েছেন। কিছুদিন ধরে মানুষ তাঁর অবসর নিয়ে বেশকিছু আলোচনা করছিলেন। কিন্তু লোকের মত ছিল যে তাঁর এখন অবসর নিয়ে নেওয়া উচিৎ। তবে কিছু লোকে মনে হয়েছিল যে তা মধ্যে এখনও আরও আন্তর্জাতিক ক্রিকেট বাকি রয়েছে। কিন্তু তিনি এই আলোচনায় বিরাম লাগিয়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে ফেলেন।

অবসরের পর ওয়েব সিরিজ করতে চলেছেন প্রোডিউস

মহেন্দ্র সিং ধোনি শুরু করতে চলেছেন দ্বিতীয় ইনিংস, এই ওয়েব সিরিজকে করবেন প্রোডিউস 2

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি একটি পৌরাণিক-বিজ্ঞান ফাই ওয়েব সিরিজ প্রোডিউস করতে চলেছেন। ধোনি এণ্টারেটেইনমেন্ট কোম্পানি ২০১৯ এ নিজেদের প্রথম ওয়েব সিরিজ ‘দ্য রোর অফ দ্য লায়ান’ ওয়েব সিরিজ বানিয়েছে। জানিয়ে দিই যে ‘রোর অফ দ্য লায়ন’-এ চেন্নাই সুপার কিংসের ২ বছরের ব্যানের পর প্রত্যাবর্তনের ব্যাপারে দেখানো হয়েছিল।

সাক্ষীর দাবি ওয়েব সিরিজ হবে রোমাঞ্চকর

মহেন্দ্র সিং ধোনি শুরু করতে চলেছেন দ্বিতীয় ইনিংস, এই ওয়েব সিরিজকে করবেন প্রোডিউস 3

ধোনির স্ত্রী সাক্ষী ধোনি, যিনি প্রোডাকশন হাউসের ম্যানেজিং ডায়রেক্টর বলেছেন যে, আগামী সিরিজটি একটি রোমাঞ্চকর ওয়েব সিরিজ হবে। এটা একটি অপ্রকাশিত বইয়ের রূপান্তর। নির্মাতা এই ওয়েব সিরিজের জন্য কাস্টিংয়ের প্রক্রিয়া শুরু করছেন। এখন দেখা ইন্টারেস্টিং হবে যে মহেন্দ্র সিং ধোনি দ্বারা প্রোডিউস করা এই ওয়েব সিরিজ দর্শকরা কতটা পছন্দ করে। বর্তমানে ধোনি আইপিএল ২০২০ খেলায় ব্যস্ত রয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *