ভিডিয়ো: মহেন্দ্র সিং ধোনি মারলেন এমন ছক্কা হারালো বল, আনতে হল নতুন বল

বিশ্বকাপের জন্য ভারতীয় দল প্রস্তুতি নিচ্ছে। প্রথম ওয়ার্মআপ ম্যাচে তারা লজ্জাজনকভাবে হেরেছিল। দ্বিতীয় ম্যাচেও ভারতের শুরুটা খারাপ হয়। শিখর ধবন আর রোহিত শর্মার ব্যাট এই ম্যাচে চলেনি। বিরাট কোহলিও ছোটো ইনিংস খেলেন। অন্যদিকে কেএল রাহুল চার নম্বরে ব্যাট করতে এসে দুর্দান্ত সেঞ্চুরি করেন। এই ম্যাচে ভারতের জন্য সবচেয়ে ভাল বিষয় হল মহেন্দ্র সিং ধোনির ব্যাটিং।

এমন ছক্কা মারলেন হারিয়ে গেল বল

ভিডিয়ো: মহেন্দ্র সিং ধোনি মারলেন এমন ছক্কা হারালো বল, আনতে হল নতুন বল 1

মহেন্দ্র সিং ধোনি যখন ব্যাটিং করতে আসেন তো কিছুক্ষণ তিনি আরামসে খেলছিলেন। কিন্তু যখন তিনি একবার সেট হয়ে যান তো জমিয়ে চার ছয় মারতে থাকেন। এমনই একটা ছক্কা তিনি ৩৬তম ওভারে মারেন। বল স্টেডিয়ামের বাইরে এত দূর চলে যায় যে তা আর খুঁজে পাওয়া যায়নি। এরপর নতুন বল নিয়ে আসতে হয়।

আপনিও দেখে নিন ভিডিয়ো

বাংলাদেশের অধিনায়ক মাশরফি মোর্তাজা মঙ্গলবার ভারতের বিরুদ্ধে কার্ডিফের সোফিয়া গার্ডেন্সের মাঠে বিশ্বকাপের প্র্যাকটিস ম্যাচে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে পাওয়া ৬ উইকেটের হারের পর ভারতকে নিজের ভেতরের দিকে তাকাতে বাধ্য করে দেয়। কিন্তু এই ম্যাচেতারা ভালভাবে সুইং বল খেলেন।

ধোনির দুর্দান্ত সেঞ্চুরি

ধোনি এই ম্যাচে দুর্দান্ত সেঞ্চুরি করেন।তিনি আইপিএলের ফর্ম এখানেও ধরে রাখেন। এই সেঞ্চুরির ফলে ধোনির আত্মবিশ্বাস আরো বাড়বে। বিশ্বকাপে ধোনির ব্যাট থেকে এমনই রান বেরনোর আশা থাকবে। কেএল রাহুলও শেষ ওয়ার্মআপ ম্যাচে দুর্দান্ত সেঞ্চুরি করেন। শুরুর দিকে ভারতীয় দলের যে উইকেট দ্রুত পরে যায় তার ভরপাই এই দুই ব্যাটসম্যান করে দেন।

৫০ ওভারে ভারতীয় দল ৩৫৯ রান করে। শেষ দিকে হার্দিক পাণ্ডিয়া আর রবীন্দ্র জাদেজাও দুর্দান্ত ব্যাটিং করেন। বিশ্বকাপের আগে ভারতীয় দলের এমন ব্যাটিং বিশ্বকাপে ভালই কাজে আসতে চলেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *