মহেন্দ্র সিং ধোনি কিনলেন নতুন জীপ, দাম জেনে আপনিও হবেন অবাক

আমরা সকলেই জানি যে ধোনির গাড়ির ভীষণই শখ রয়েছে। মহেন্দ্র সিং ধোনির কাছে অডি থেকে শুরু করে ফারারিসহ বেশ কিছু গাড়ি রয়েছে। এই অবস্থায় একটা এমন গাড়ি তার গ্যারাজে শামিল হয়ে গিয়েছে যা তার গ্যারাজের শোভা আরও বাড়িয়ে দিয়েছে। এখন ধোনির কাছে লাল রঙের জীপ চরোকীও শামিল হয়ে গিয়েছে। এরপর ধোনি একলা এমন ভারতীয় হয়ে গিয়েছেন যার কাছে এই গাড়ি রয়েছে, এই গাড়ি তাকে তার স্ত্রী সাক্ষী ধোনি উপহার দিয়েছেন।

ধোনি রাঁচির রাস্তায় চালালেন গাড়ি

মহেন্দ্র সিং ধোনি কিনলেন নতুন জীপ, দাম জেনে আপনিও হবেন অবাক 1

ক্রিকেট থেকে দূরে থাকা প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে জীপ কোম্পানির গ্র্যান্ড চিরোখী ট্র্যাকহকে সঙ্গে ঝাড়খণ্ডের রাজধানীতে দেখা গিয়েছে। ধোনি যখন নিজের লাল রঙের মিডসাইড এসইউভি নিয়ে রাজধানীর রাস্তায় বেরন তো মানুষ খুবই কৌতুহলের সঙ্গে নিজেদের এই সুপারস্টার খেলোয়াড় আর তার নতুন জীপকে দেখেছেন।

জীপের দাম প্রায় ১ কোটি টাকা

মহেন্দ্র সিং ধোনি কিনলেন নতুন জীপ, দাম জেনে আপনিও হবেন অবাক 2

ভারতে জীপের এই গাড়ির দাম ৮০ থেকে ৯০ লাখ টাকা থেকে শুরু করে ১.১২ কোটি টাকা পর্যন্ত। ধোনির কাছে বেশ কিছু হাইএন্ড গাড়ি আর এসিউভি রয়েছে। তিনি ফারারি ৫৯৯ জিটিও, হ্যামার এইচ ২ আর জিএমসি সিয়েরার মালিক। সেই সঙ্গে তার কাছে কাওয়াসাকি নিঞ্জা এইচ২, কানফেন্ডেটর হেলিক্যাট, বিএসএ, সুজিকি হায়াভুসা আর নার্টন ভিন্টেজ বাইকও রয়েছে। ৬ সিলিন্ডারওয়ালা ১৬৭৭ সিসির এই জীপে ৪৬৮ বিএইচপি পাওয়ার রয়েছে, এতে আটটি গিয়ার রয়েছে, এর ফিউল ট্যাঙ্ক ৯৩.৫ লিটারের। এতে পাঁচজন লোকের বসার ব্যবস্থা রয়েছে সেই সঙ্গে অ্যালয় হুইলের সঙ্গে ঈতে ডিস্ক ব্রেকও রয়েছে। এই গাড়ি মাত্র ৬টি রঙের হয়।

২০০৪ এ করেছিলেন ভারতের হয়ে অভিষেক

মহেন্দ্র সিং ধোনি কিনলেন নতুন জীপ, দাম জেনে আপনিও হবেন অবাক 3

এমএস ধোনি নিজের প্রফেশনাল ক্রিকেট কেরিয়ারের শুরু ১৯৯৮ সালে বিহার অনুর্ধ্ব ১৯ দলের হয়ে করেন। ১৯৯৯-২০০০ এ ধোনি বিহার রঞ্জি দলে খেলে নিজের পদার্পণ ঘটিয়েছিলেন। দেওধর ট্রফি, দলীপ ট্রফি, আর ইন্ডিয়া এ-র হয়ে কেনিয়া সফরে করা প্রদর্শনের কারণে তার দিকে জাতীয় নির্বাচক কমিটির নজর যায়। ২০০৪ এ বাংলাদেশ সফরে ধোনিকে শেষমেশ ভারতীয় দলের হয়ে খেলার সুযোগ দেওয়া হয়। ভভভ্র

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *