সৌরভ গাঙ্গুলী আর বিরাট কোহলিকে সুপ্রিম কোর্ট পাঠাল নোটিস, কারণ জেনে আপনি হবেন অবাক

বিরাট কোহলি বর্তমানে ইউএই-তে রয়েছেন, যেখানে একজন অধিনায়ক হিসেবে তিনি আরসিবির প্রতিনিধিত্ব করছেন। বিরাট কোহলির দলের হয়ে এই বছর সবচেয়ে ভালো বিষয় হল এই মরশুমে তারা প্লে অফে পৌঁছে গিয়েছে। আর তিনি যদি আগামী মরসুমে ভালো প্রদর্শন করে তো তিনি খেতাবেও উপরও কব্জা করতে পারেন। কিন্তু এর মধ্যেই বিরাট কোহলি একটি বড় ধাক্কা খেয়েছেন।

সুপ্রিম কোর্ট কোহলিকে পাঠাল নোটিশ

সৌরভ গাঙ্গুলী আর বিরাট কোহলিকে সুপ্রিম কোর্ট পাঠাল নোটিস, কারণ জেনে আপনি হবেন অবাক 1

আসলে কিছুদিনের মধ্যে তামিলনাড়ুতে ফ্যান্টাসি অ্যাপের মাধ্যমে টাকা হারানোর পর কিছু মানুষ আত্মহত্যা করেছেন। যারপর চেন্নাইয়ের মহম্মদ রিজভি নামের একজন আইনজীবী অনলাইন জুয়ায়র উপর নিষেধাজ্ঞার দাবী করে আবেদন করেছিলেন। যারপর বিরাট কোহলি আর টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীকে কোর্ট নোটিশ পাঠিয়েছে। এই মামলায় কোর্ট আবেদন নিয়ে শুনানিতে মাদুরাই বেঞ্চের জাস্টিস এন কিরুবাকরন আর বি পুগলেন্ধী এই ধরণের অ্যাপের বিজ্ঞাপন করা অভিনেতা প্রকাশ রাজ, তমান্না রাণে, সুদীপ খানের মতো আরও তারকাদের নোটিশ পাঠিয়েছে।

কোর্টকে দিতে হবে জবাব

সৌরভ গাঙ্গুলী আর বিরাট কোহলিকে সুপ্রিম কোর্ট পাঠাল নোটিস, কারণ জেনে আপনি হবেন অবাক 2

কোর্ট যে কজন সেলিব্রিটিকে নোটিশ পাঠিয়েছে তাদের সকলকেই ১৯ নভেম্বরের মধ্যে কোর্টকে জবাব দিতে হবে। কোর্ট জানিয়েছে যে অ্যাপের মালিক সেলিব্রিটিদের নামের ব্যবহার করে কোটি কোটি টাকা আয় করছে। এখন এটা দেখা ইন্টারেস্টিং হবে যে বিরাট কোহলি আর সৌরভ গাঙ্গুলী কোর্টকে কী জবাব দেন।
কোহলি উপর এর আগে আগষ্টে এমনই একটি মামলা নথিভূক্ত করা হয়েছিল, যারপর এখন এমন মামলা আসা বিরাট কোহলির জন্য সমস্যা তৈরি করতে পারে। তবে আশা রয়েছে যে বিরাট কোহলি সম্ভবত এখন নিজের খেলায় মনোনিবেশ করছেন।

আরসিবি করছে ভালো প্রদর্শন

সৌরভ গাঙ্গুলী আর বিরাট কোহলিকে সুপ্রিম কোর্ট পাঠাল নোটিস, কারণ জেনে আপনি হবেন অবাক 3

আরসিবি এই বছর যথেষ্ট ভালো প্রদর্শন করেছে। এই দল ১৪টি ম্যাচের মধ্যে ৭টি ম্যাচে জয় হাসিল করেছে। শুরুর কিছু ম্যাচে আরসিবির প্রদর্শন যথেষ্ট ভাল ছিল, কিন্তু শেহশের কিছু ম্যাচে হারের কারণে দল মাত্র টপ ৪ এ পৌঁছতে পেরেছে। তবে আশা করাও হচ্ছিল যে দল টপ ৪ এ জায়গা করে নেবে। যদি আরসিবিকে এই বছর খেতাব জিততে হয় তো তাদের আগামী তিনটি ম্যাচে পরপর জয় হাসিল করতে হবে। যদি আরসিবির বর্তমান ফর্মের দিকে নজর দেওয়া যায় তো তাদের এই রাস্তা এতটাও সহজ হবে না, কারণ দল গত ৩টি ম্যাচে পরপর হেরেছে। অন্যদিকে দলের খেলোয়াড়দের আহত হোওয়াও দলের জন্য বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *