ভারত বনাম অস্ট্রেলিয়া: দ্বিতীয় টি-২০তে মাঠে এক প্রশংসক লোকেশ রাহুলের কাঁধে রাখলেন হাত, তো রাহুল দিলেন এমন প্রতিক্রিয়া

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে চলতি তিন ম্যাচের টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচ শুক্রবার মেলবোর্ণ ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে। মেলবোর্নে খেলা হওয়া এই ম্যাচ আরও একবার বৃষ্টির ভেট চড়ে যায় আর অস্ট্রেলিয়ার ইনিংসের ১৯ ওভার পরেই লাগাতার বৃষ্টি কারণ ম্যাচ রদ করে দিতে হয়।

বৃষ্টি ভারতীয় দলের সঙ্গে ফ্যান্সদেরও করেছে নিরাশ

এই তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচ ব্রিসবেনে খেলা হয়েছিল যেখানে বৃষ্টির বাধা সত্বেও ম্যাচ সম্পূর্ণ তো হয়ে আর ভারতীয় দলকে ডাকওয়ার্থ লুইসের নিয়মের মাধ্যমে ৪ রানে হারের মুখোমুখি হতে হয়।
ভারত বনাম অস্ট্রেলিয়া: দ্বিতীয় টি-২০তে মাঠে এক প্রশংসক লোকেশ রাহুলের কাঁধে রাখলেন হাত, তো রাহুল দিলেন এমন প্রতিক্রিয়া 1
এই অবস্থায় ভারতীয় ফ্যান্সদের নিজেদের দলের হারে নিরাশ হতে হয়। কিন্তু মেলবোর্নে খেলা হওয়া দ্বিতীয় টি-২০ ম্যাচ চলাকালীন আরও একবার তারা ভারতীয় দলের কাছে আশা নিয়ে এসেছিল।

ভারতীয় ফ্যান্স মেলবোর্নে এসেছিলেন দলের কাছে আশা নিয়ে

বিরাট কোহলির অধিনায়কত্বে খেলা ভারতীয় দল ভারতীয় ফ্যান্সদের এক ইনিংসে নিরাশ করেনি আর অস্ট্রেলিয়ার ইনিংসকে ১৯ ওভারে ৭ উইকেটে মাত্র ১৩২ রানই এগোতে দেয়,আর জয়ের আশা জাগিয়ে দেয়।
ভারত বনাম অস্ট্রেলিয়া: দ্বিতীয় টি-২০তে মাঠে এক প্রশংসক লোকেশ রাহুলের কাঁধে রাখলেন হাত, তো রাহুল দিলেন এমন প্রতিক্রিয়া 2
কিন্তু ইন্দ্রদেবতার এটা ইচ্ছে ছিল না আর লাগাতার বৃষ্টির মধ্যে এই ম্যাচ রদ ঘোষণা করে দেওয়াহয়যাতা ফ্যান্সরা বড় নিরাশ হয়ে পড়ে। ফ্যান্সরা তো দলের জয় দেখার জন্য আসেন আর তা পুরো হতে পারেনি।

বৃষ্টিতে নিরাশ হওয়া ভারতীয় ফ্যান্সদের কেএল রাহুল দিলেন খুশির অবসর

কিন্তু বৃষ্টির কারণে নিরাশ ভারতীয় ফ্যান্সদের ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান কেএল রাহুল নিজের মজাদার আন্দাজে তাদের খুশি করে দিয়েছেন।

টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান কেএল রাহুল বৃষ্টির কারণে নিরাশ বসা ভারতীয় ফ্যান্সদের সঙ্গে ছবি তোলার পাশাপাশি অটোগ্রাফও দেন। কেএল রাহুলের দর্শকদের মধ্যে থাকার এই ভিডিয়ো বিসিসিআই নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *