এই পাঁচটি জিনিস ছাড়া বাঁচতে পারেন না কেএল রাহুল, চার নম্বর যথেষ্ট চমকে দেওয়ার মত জিনিস

ভারতীয় দলের যদি সবচেয়ে প্রতিভাবান ব্যাটসম্যানের কথা ধরা হয়, তাহলে সেই তালিকায় ভারতীয় দলের তরুণ প্লেয়ার কেএল রাহুলের নাম শীর্ষে থাকবে। ক্রিকেটের অনেক তারকাই তার জমিয়ে প্রশংসা করেছেন এবং তাকে ভারতীয় ক্রিকেটের ভবিষ্যৎ বলে মনে করেছেন।

কম সময়ে করেছেন বড় নাম
এই পাঁচটি জিনিস ছাড়া বাঁচতে পারেন না কেএল রাহুল, চার নম্বর যথেষ্ট চমকে দেওয়ার মত জিনিস 1
প্রসঙ্গত কেএল রাহুল যথেষ্ট কম সময়ের নিজের জন্য বেশ নাম কামিয়ে ফেলেছেন। তিনি ক্রিকেটের বেশ কিছু দুর্দান্ত রেকর্ড নিজের নামে করে ফেলেছেন। তিনি ভারতের প্রথম এমন ব্যাটসম্যান যিনি ওয়ানডে ক্রিকেটে নিজের অভিষেক ম্যাচেই সেঞ্চুরি করেছেন। সেই সঙ্গে রাহুল টি২০ ক্রিকেটে ভারতের হয়ে দুটি দুর্দান্ত সেঞ্চুরি করে ফেলেছেন। এছাড়াও তিনি নিজের দ্বিতীয় টেস্টেই সিডিনিতে ১১০ রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন। আইপিএল ২০১৮য় তিনি নিজের ব্যাটিংয়ের দুর্দান্ত নমুনা পেশ করেন এবং মোট ৬৫৯ রান নিজের দল কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে করেছিলেন।

এই পাঁচটি জিনিস ছাড়া থাকতেই পারেন না রাহুল
এই পাঁচটি জিনিস ছাড়া বাঁচতে পারেন না কেএল রাহুল, চার নম্বর যথেষ্ট চমকে দেওয়ার মত জিনিস 2
প্রসঙ্গত আপনাদের জানিয়ে রাখি পাঁচটি এমন জিনিস রয়েছে যা ছাড়া ভারতীয় দলের তারকা ওপেনার ব্যাটসম্যান কেএল রাহুল থাকতে পারেন না, আর এটা খোলসা তিনি নিজেই নিজের ইনস্টাগ্রামে করেছেন। কেএল রাহুল এই পাঁচটি জিনিসের তালিকায় সবার আগে খাবারকে রেখেছেন। দ্বিতীয় স্থানে রেখেছেন ক্রিকেটকে। তিন নম্বরে তিনি নিজের বন্ধুদের রেখেছেন এবং চারে রেখেছেন শিম্বার নাম। শিম্বা তার পোষা কুকুরের নাম। অন্যদিকে পাঁচ নম্বরে কেএল রাহুল নিজের জামাকাপড়কে প্রাথমিকতা দিয়েছেন। যদিও তিনি তার পরিবার বা বাবা মায়ের নাম এই তালিকায় উল্লেখ করেন নি।

এখানে দেখে নিন রাহুলের ইনস্টাগ্রাম পোস্ট

কেএল রাহুল এই ছবিকে পোস্ট করে লিখেছেন, “ পাঁচটি জিনিস, যা ছাড়া আমি থাকতে পারি না, খাবার, অবশ্যই ক্রিকেট, আমার বন্ধুরা, সিম্বা, আর আমার জামাকাপড়, অনেক লোকই সম্ভবত আমার মতই অনুভব করবেন। আর হ্যাঁ আপনারা আমার অ্যালবাম ‘গালিলাইভফেস্ট’কে ট্যাগ করতে ভুলবেন না আর কান্টলিভউইথআউট হ্যাশট্যাগের অবশ্যই ব্যবহার করুন। এর থেকে আমি আমার পছন্দের লোকেদের নির্বচন করতে পারব আর কিছু ভালবাসা পাঠাতে পারব। আপনাদের ছবি দেখার জন্য অপেক্ষা করতে পারছি না”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *