INDvsAFG: জেনে নিন সাউথহ্যাম্পটনে কেমন থাকবে আবহাওয়া, বৃষ্টির ভেট চড়বে কি আরো একটা ম্যাচ? 1

ভারতীয় দল আইসিসি বিশ্বকাপ ২০১৯এ নিজেদের পঞ্চম ম্যাচে ২২ জুন আফগানিস্তানের বিরুদ্ধে মুখোমুখি হবে। নিউজিল্যাণ্ড ছাড়া ভারতই একমাত্র সেই দল যারা এখনো পর্যন্ত টুর্নামেন্টে হারেনি। অন্যদিকে আফগানিস্তান একমাত্র দল যারা এখনো পর্যন্ত একটিও ম্যাচ জেতে নিন। এই কারণে এই ম্যাচে ভারতীয় দলকে ফেবারিট মানা হচ্ছে।

কোথায় হবে ম্যাচ?

INDvsAFG: জেনে নিন সাউথহ্যাম্পটনে কেমন থাকবে আবহাওয়া, বৃষ্টির ভেট চড়বে কি আরো একটা ম্যাচ? 2

ভারত আর আফগানিস্তানের মধ্যে খেলা হতে চলা এই ম্যাচ সাউথহ্যাম্পটনের রোজ বাউল স্টেডিয়ামে খেলা হবে। এই মাঠে ভারত আর দক্ষিণ আফ্রিকার মধ্যেও ম্যাচ খেলা হয়েছিল। এই বিশ্বকাপে বৃষ্টির কারণে বেশ কিছু ম্যাচ বিঘ্নিত হয়েছে, অন্যদিকে বেশ কিছু ম্যাচ বৃষ্টির কারণে ওভার কমিয়ে ছোটো করতে হয়েছে। এই মাঠে ওয়েস্টইন্ডিজ আর দক্ষিণ আফ্রিকার মধ্যে হওয়া ম্যাচ বৃষ্টির কারণে রদ হয়ে গিয়েছিল।

বৃষ্টি হবে কি?

INDvsAFG: জেনে নিন সাউথহ্যাম্পটনে কেমন থাকবে আবহাওয়া, বৃষ্টির ভেট চড়বে কি আরো একটা ম্যাচ? 3

ভারত আর আফগানিস্তানের মধ্যে হতে চলা এই ম্যাচে বৃষ্টি হওয়ার সম্ভবনা না এর বরাবর রয়েছে। কিছু মুহূর্তের জন্য আকাশে মেঘ দেখা দিতে পারে কিন্তু সেটুকু ছাড়া রোদ ওঠার সম্ভাবনা রয়েছে। টুর্নামেন্ট চলাকালীন ইংল্যান্ডের তাপমাত্রা ১৫ ডিগ্রির আশেপাশে রয়েছে। যদিও ২২জুন তাপমাত্রা ২০ ডিগ্রির আশেপাশে থাকতে পারে। এই অবস্থায় সমর্থকদের পুরো ম্যাচ দেখতে পাওয়ার সম্পূর্ণ আশা রয়েছে।

জারি রাখতে চাইবে জয়ের সম্ভবনা

INDvsAFG: জেনে নিন সাউথহ্যাম্পটনে কেমন থাকবে আবহাওয়া, বৃষ্টির ভেট চড়বে কি আরো একটা ম্যাচ? 4

ভারতীয় দল বিশ্বকাপে এখনো পর্যন্ত একটিও ম্যাচ হারেনি। আফগানিস্তানের বিরুদ্ধেও ভারতীয় দল এই জয়ের ধারা বজায় রাখতে চাইবে। আফগানিস্তান দলে সবকিছু সঠিক চলছে না আর এই কারণে তারা যথেষ্ট চাপেও রয়েছে। টিম ইন্ডিয়ায় জোরে বোলার ভুবনেশ্বর কুমারের জায়গায় মহম্মদ শামি সুযোগ পেতে পারেন। ভুবিকে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে হ্যামস্ট্রিংয়ে টান ধরায় মাঠের বাইরে চলে যেতে হয়েছিল। এই ম্যাচে তার খেলার যথেষত কম সম্ভাবনা রয়েছে এই অবস্থায় শামিকে এই টুর্নামেন্টে নিজের প্রথম ম্যাচ খেলতে দেখা যেতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *