লতা মঙ্গেশকর করলেন এমএস ধোনিকে করলেন অবসর না নেওয়ার আবেদন, বললেন…

নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে সেমিফাইনালে পাওয়া হারের পর ভারতীয় দলের একদিনের বিশ্বকাপ জেতার স্বপ্ন স্বপ্নই থেকে গিয়েছে। কোটি কোটি ক্রীড়াপ্রেমীরা এখনো এই কথা হজম করতে পারছেন না, যে টিম ইন্ডিয়া বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছে। সেমিফাইনালে পাওয়া হারের পর প্রত্যেক জায়গায় কথা চলছে যে ভারতীয় দলের হারের সঙ্গে সঙ্গে মহেন্দ্র সিং ধোনির আন্তর্জাতিক কেরিয়ারও শেষ হয়ে গিয়েছে।
সমর্থকদের এমনটা ধারণা যে এখন এমএস ধোনি দ্রুতই নিজের অবসরের কথা ঔপচারিকভাবে ঘোষণা করে দেবেন। যদিও ধোনির তরফে এখনো পর্যন্ত এমন কিছু শুনতে পাওয়া যায়নি। সোশ্যাল মিডিয়ায় তো #ThankyouMSD#Dhoniforeverএরও টুইট যথেষ্ট ভাইরাল হয়েছে।

লতা মঙ্গেশকর করলেন ধোনির কাছে বিশেষ আবেদন

লতা মঙ্গেশকর করলেন এমএস ধোনিকে করলেন অবসর না নেওয়ার আবেদন, বললেন… 1

জনপ্রিয় গায়িকা লতা মঙ্গেশকর ভারতীয় দলের হারের পর মহেন্দ্র সিং ধোনির জন্য একটা বিশেষ টুইট করেছেন আর অবসর না নেওয়ার এক বড়ো আবেদন করেছেন। লতা মঙ্গেশকর এমএস ধোনির জন্য টুইট করে লেখেন,

“নমস্কার এমএস ধোনি জি… আজ আমি শুনতে পাচ্ছি যে আপনি রিটায়ার হতে চান… কৃপা করে এমনটা ভাববেন না। দেশের আপনার খেলার প্রয়োজন আছে আর এটা আমারও আপনার কাছে অনুরোধ যে রিটায়ারমেন্টের ভাবনাও আপনার মনে আনবেন না”।

সেমিফাইনালে খেলেছেন দুর্দান্ত ইনিংস

লতা মঙ্গেশকর করলেন এমএস ধোনিকে করলেন অবসর না নেওয়ার আবেদন, বললেন… 2

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাঞ্চেস্টারে প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ভীষণই ভাল ইনিংস খেলেন। ধোনি ৭ নম্বরে ব্যাটিং করে ৭২ বলে ৫০ রান করেন। নিজের ইনিংসে মহেন্দ্র সিং ধোনি একটি চার আর একটি ছক্কাও মারেন। সেমিফাইনালে যখন মহেন্দ্র সিং ধোনি ব্যাটিং করতে আসেন সেই সময় টিম ইন্ডিয়ার স্কোর ৭১/৫ ছিল। এমএস ধোনি অষ্টম উইকেটের হয়ে অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার (৭৭) সঙ্গে অসাধারণ ১১৬ রানের সেঞ্চুরি পার্টনারশিপ গড়েন। জাদেজা আর ধোনির পার্টনারশিপ ভারতকে ম্যাচে ফিরিয়ে এনেছিল। কিন্তু ৪৮.৩ ওভারে মার্টিন গুপ্তিলের ডাইরেক্ট থ্রো ধোনিকে রান আউট করে পুরো দেশকে কাঁদার জন্য বাধ্য করে দেয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *