আইপিএল ২০১৯ – দিল্লি ক্যাপিটালসের সঙ্গে ম্যাচের আগে মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য খুশির খবর, দ্রুতই দলের সঙ্গে যোগ দেবেন এই খেলোয়াড়

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের তিনবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের দল বৃহস্পতিবার একটা বড়ো ধাক্কা খেয়েছিল যখন তাদের তারকা জোরে বোলার লাসিথ মালিঙ্গা আইপিএলের শুরুর ৬টি ম্যাচ খেলতে অস্বীকার করে দিয়েছিলেন। কিন্তু এখন লাসিথ মালিঙ্গা বিসিসিআইয়ের বড়ো পদক্ষেপের পর ইউ টার্ন নিয়ে নিয়েছেন।

লাসিথ মালিঙ্গা নিলেন ইউ টার্ন, বিসিসিআইয়ের চাপের পর হল সিদ্ধান্ত

আইপিএলের সবচেয়ে সফল বোলার শ্রীলঙ্কার লাসিথ মালিঙ্গা বৃহস্পতিবার আইপিএলের প্রথম ৬টি ম্যাচ খেলতে মানা করে দিয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের ভক্তদের নিরাশ করে দিয়েছিলেন।

এরপর মুম্বাই ইন্ডিয়ান্সও লাসিথ মালিঙ্গার এই ম্যাচগুলিতে না খেলার কথা জানিয়ে নিজেদের প্রস্তুতিতে লেগে পড়েছিল, কিন্তু বিসিসিআই শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের সঙ্গে এই ব্যাপারে কথা বলে, যারপর সিদ্ধান্ত হয় যে মালিঙ্গা মাত্র ৩টে ম্যাচই খেলবেন না।

লাসিথ মালিঙ্গা এখন ৬টি নয় বরং ৩ ম্যাচের জন্য থাকবেন অনুপস্থিত

শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ড নিলাম চলাকালীন বিসিসিআইয়কে পরিস্কার বলেছিল যে তাদের খেলোয়াড়রা পুরো আইপিএল মরশুমের জন্য উপলব্ধ থাকবে আর এখন বোর্ডের চাপের কারণেই মালিঙ্গা বিশ্বকাপের প্রস্তুতি নিয়ে না খেলার সিদ্ধান্ত নিয়েছিলেন।

এরপরই এটা নিয়ে বিসিসিআই শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের উপর চাপ দেয়। আর তারপরই এখন লাসিথ মালিঙ্গা এই মরশুমে ৬টি নয় বরং কেবল মাত্র ৩টি ম্যাচই খেলবেন না।

২৫ মার্চই যোগ দেবেন মুম্বাই ইন্ডিয়ান্স ক্যাম্পে

আসলে শ্রীলঙ্কায় সুপার প্রোভিনসিয়াল ওয়ানডে টুর্নামেন্ট হতে চলেছে যার আয়োজন ৪ এপ্রিল থেকে ১১ এপ্রিলের মধ্যে হবে। যেখানে লাসিথ মালিঙ্গাকে বিশ্বকাপের প্রস্তুতির জন্য বোর্ড খেলতে বলছিল।
কিন্তু বিসিসিআইয়ের কথাবার্তার পর এখন লাসিথ মালিঙ্গা ২৪ মার্চ হতে চলা প্রথম ম্যাচের পর ২৫ মার্চই দলের সঙ্গে যোগ দেবেন। এরপর মালিঙ্গা ৪ এপ্রিলের আগে মুম্বাইয়ের সমস্ত ম্যাচেরই জন্যই উপলব্ধ থাকবেন। যে তিনটি ম্যাচ ২৮ আর ৩০ মার্চের সঙ্গেই ৩ এপ্রিল হতে চলেছে।

এরপর মালিঙ্গা শ্রীলঙ্কা রওনা হয়ে যাবেন আর ১১ এপ্রিল পর্যন্ত নিজেদের ঘরোয়া টুর্নামেন্টে অংশ নেবেন আর ১২ এপ্রিল ফের মুম্বাই ইন্ডিয়ান্সের ক্যাম্পে যোগ দেবেন। অর্থাৎ বিসিসিআইয়ের চাপের পর এখন মালিঙ্গাকে নিয়ে মুম্বাইয়ের ফায়দা হয়ে গিয়েছে।

আরও পড়ুন

বিরাট কোহলির কাছাকাছি পৌছাতে হলে বাবর আজমকে এই কাজ গুলো করতে হবে বলেই মনে করেন শাহিদ আফ্রিদি !

পাকিস্তান ক্রিকেট জগতে তার আত্মপ্রকাশের পর থেকে অনেকেই তার সাথে সাদৃশ্য পেয়েছেন ভারতের তারকা ক্রিকেটার বর্তমান অধিনায়ক,...

“অবসর” সিদ্ধান্ত নিয়ে সুর বদল ক্রিস গেইলের

এবছর বিশ্বকাপে দেশের সহ - অধিনায়কত্বের দায়িত্ব পেয়েছিলেন তিনি ।শুরুতে তার সেই পরিচিত ছন্দে পাওয়া গেলেও পরবর্তী...

বিশ্বকাপের মধ্যেই ক্রিস গেইল করলেন অবসর ঘোষণা, এই দলের বিরুদ্ধে খেলবেন শেষ ম্যাচ

বিশ্বকাপের মধ্যেই ক্রিস গেইল করলেন অবসর ঘোষণা, এই দলের বিরুদ্ধে খেলবেন শেষ ম্যাচ
ওয়েস্টইন্ডিজের তারকা ব্যাটসম্যান ক্রিস গেইল বিশ্বকাপের আগে ঘোষোণা করেছিলেন যে তিনি এই টুর্নামেন্টের পর ক্রিকেট থেকে অবসর...

দেশের এক ক্রিকেট ভক্ত প্রকাশ‍্যে বলেছেন ” মোটা শুয়োর ” ! এইবার সেই বিষয় মুখ খুললেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ

ভারতের কাছে ফের আরেকবার বিশ্বকাপ ক্রিকেটে হেরে যাওয়ার পর থেকেই গোটা পাকিস্তান জুড়ে তৈরী হয়েছিল এক তীব্র...

এইদিন আরো একবার হতে পারে বিশ্বকাপ ২০১৯এ ভারত পাকিস্তান ম্যাচ

ভারত আর পাকিস্তানের মধ্যে বিশ্বকাপ ২০১৯এর ২২তম লীগ ম্যাচ ১৬জুন রবিবার ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড ক্রিকেট স্টেডিয়ামে খেলা...