INDvsSL: লাসিথ মালিঙ্গা জানালেন কেনো অ্যাঞ্জেলো ম্যাথিউজকে দিচ্ছেন না সুযোগ?

ভারত আর শ্রীলঙ্কার মধ্যে ৩ ম্যাচের টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচ ইন্দোরে খেলা হয়েছে। এই ম্যাচ ভারত সাত উইকেটে নিয়ে নিয়েছে। অধিনায়ক বিরাত কোহলি টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। অতিথি দল প্রথমে ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ১৪২ রান করেছে। ভারত ১৮তম ওভারে ৩ উইকেট হারিয়ে এই লক্ষ্য হাসিল করে সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে।

২৫ রান কম হয়ে গিয়েছে

INDvsSL: লাসিথ মালিঙ্গা জানালেন কেনো অ্যাঞ্জেলো ম্যাথিউজকে দিচ্ছেন না সুযোগ? 1

শ্রীলঙ্কার অধিনায়ক লাসিথ মালিঙ্গার মতে তাদের দলের ২৫ রান কম হয়ে গিয়েছে। ভারতীয় বোলাররা লাগাতার উইকেট নিয়েছেন আর এই কারণে অতিথি দল ১৪২ রানই করতে পেরেছে। ম্যাচের শ্রীলঙ্কান অধিনায়ক লাসিথ মালিঙ্গা বলেন যে,

“আমার মনে হয় যে আমাদের কাছে প্রায় ২৫ রান কম ছিল। আমরা ১৬০ রানের দিকে তাকিয়ে ছিলাম। বোলাররা নিজেদের কাজ ভালোভাবে করেছে। আমাদের মনে হয় যে উডানা আমাদের প্রধান বোলার আর বোলিংয়ের ঠিক আগেই ও আহত হয়ে যায়। ও উন্নত হচ্ছে আর দেখা যাক ও পরের ম্যাচের আগে কেমন থাকে”।

ম্যাথিউজকে দেওয়া হয়নি সুযোগ

INDvsSL: লাসিথ মালিঙ্গা জানালেন কেনো অ্যাঞ্জেলো ম্যাথিউজকে দিচ্ছেন না সুযোগ? 2

শ্রীলঙ্কার দলে অ্যাঞ্জেলো ম্যাথিউজের প্রত্যাবর্তন হয়েছে। কিন্তু দুই ম্যাচের প্লেয়িং ইলেভেনে তিনি সুযোগ পাননি। এই ব্যাপারেও লাসিথ মালিঙ্গাকে প্রশ্ন করা হয়। তিনি এই ব্যাপারে বলেন,

“আমাদের অন্য খেলোয়াড়দের সুযোগ দেওয়ার প্রয়োজন রয়েছে। আমরা জানি যে অ্যাঞ্জেলো ম্যাথিউজ অভিজ্ঞ খেলোয়াড়। আমাদের এমন তরুণ খেলোয়াড়দের প্রয়োজন রয়েছে যারা দলকে জয় এনে দিতে পারে”।

পুণেতে শেষ ম্যাচ

INDvsSL: লাসিথ মালিঙ্গা জানালেন কেনো অ্যাঞ্জেলো ম্যাথিউজকে দিচ্ছেন না সুযোগ? 3

সিরিজের শেষ ম্যাচ পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে খেলা হবে। ওই ম্যাচ ভারতীয় দল নিজেদের নামে করতে পারলে সিরিজ জিতে নেবে অন্যদিকে শ্রীলঙ্কা এই ম্যাচ জিতে সিরিজে সমতা ফিরিয়ে শেষ করতে চাইবে। শ্রীলঙ্কাকে জয় হাসিল করতে হলে ভালো ক্রিকেট খেলতে হবে। ভারতে খেলা গত সাতটি ম্যাচের একটিতেও তারা জয় পায়নি। পুণেতেই ২০১৬য় তারা শেষ ম্যাচ জিতেছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *