INDvsSL: সিরিজ হারার পর লাসিথ মালিঙ্গা নিজের এই খেলোয়াড়দের করলেন প্রশংসা

ভারত আর শ্রীলঙ্কার মধ্যে পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন ক্রিকেট স্টেডিয়ামে টি-২০ সিরিজের শেষ ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচ ৭৮ রানে জিতে ভারত সিরিজ ২-০ ফলাফলে জিতে নিয়েছে। গুয়াহাটিতে হওয়া প্রথম ম্যাচ বৃষ্টির কারণে রদ হয়ে গিয়েছিলে, অন্যদিকে ইন্দোর টি-২০ ম্যাচ ভারত ৭ উইকেটে জেতে। এটা গত ১৯টি সিরিজে ভারতের শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৭তম জয়, অন্যদকে ২টি ম্যাচ ড্র থেকেছে।

লাসিথ মালিঙ্গা দিলেন প্রতিক্রিয়া

INDvsSL: সিরিজ হারার পর লাসিথ মালিঙ্গা নিজের এই খেলোয়াড়দের করলেন প্রশংসা 1

টি-২০ সিরিজে লজ্জাজনক হারের পর শ্রীলঙ্কার অধিনায়ক লাসিথ মালিঙ্গা নিজের প্রতিক্রিয়া দিয়েছেন। তিনি ভারতীয় ইনিংসের শেষ তিন ওভারকে হারের সবচেয়ে বড়ো কারণ বলে মনে করেছেন। তিনি ম্যাচের পর দেওয়া ইন্টারভিউতে বলেন,

“আমার মনে হয় যে এই ধরণের পরিস্থিতিতে যখন মাঠ ভিজে ছিল, আমাদের বলকে আরো ভালোভাবে নিয়ন্ত্রণ করার প্রয়োজন ছিল। ওরা (ভারত) শেষ তিন ওভারে ম্যাচ আমাদের চেয়ে দূরে নিয়ে চলে যায়। কিন্তু আমাদের শীর্ষ ক্রমের ব্যাটসম্যানরা দ্রুত আউট হয়ে যায় আর ধনঞ্জয় আর ম্যাথিউজ আমাদের দেখিয়েছে যে এখানে ব্যাটিং করা কতটা সহজ ছিল। আমাদের এটা শেখার প্রয়োজন যে এই পরিস্থিতিকে কিভাবে ভালোভাবে সমাধান করা যায়”।

স্পিনারদের করেছেন প্রশংসা

INDvsSL: সিরিজ হারার পর লাসিথ মালিঙ্গা নিজের এই খেলোয়াড়দের করলেন প্রশংসা 2

শ্রীলঙ্কার স্পিন বোলাররা এই ম্যাচে দুর্দান্ত প্রদর্শন করেছেন। চায়নাম্যান লক্ষ্মণ সন্দকন তিনজন ভারতীয় ব্যাটসম্যানকে আউট করেন। ভানিন্দু হাসরঙ্গা ৪ ওভারে স্রেফ ২৭ রান দিয়ে এক উইকেট নিয়েছেন। অধিনায়ক মালিঙ্গা এই দুই তরুণ বোলারের প্রশংসা করেছেন। এই ব্যাপারে শ্রীলঙ্কান অধিনায়ক বলেন,

“এরা সেই প্রতিভা যা আমাদের কাছে শ্রীলঙ্কায় রয়েছে আর আমাদের ওদের ফেরত আনতে হবে আর বিশ্বকাপে তার অধিকতম ফায়দা তুলতে হবে। বিশ্বের সমস্ত দলগুলি রিস্ট স্পিনারদের ব্যবহার করছে, আর আমাদের কাছে হাসরঙ্গা আর সন্দাকনের মতো ভালো বোলার রয়েছে। এই দুজন বোলার আছে যাদের আমরা বিশ্বকাপে দেখছি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *