মার্নস লাবুসেন রোহিত শর্মাকে জিজ্ঞাসা করলেন কোয়ারেন্টিনে কী করলে, হিটম্যান দিলেন এই জবাব

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলা ৪ টেস্ট ম্যাচের সিরিজের তৃতীয় ম্যাচ সিডনির মাঠে খেলা হচ্ছে। ম্যাচের দুদিনের খেলা শেষ হয়ে গিয়েছে আর দুই দলই বর্তমানে মজবুত স্থিতিতে রয়েছে। বর্তমানে এই ম্যাচ কোন দিকে ঝুঁকছে তা এখনও পরিষ্কার নয়। এর মধ্যে খেলার দ্বিতীয় দিনের কথা বলা হলে ভারতীয় ব্যাটসম্যানরা ভালো প্রদর্শন করেছেন। রোহিত আর গিল ম্যাচে ভালো পার্টনারশিপ করেছেন।

রোহিত আর গিল ভারতকে এনে দিলেন ভালো শুরু

মার্নস লাবুসেন রোহিত শর্মাকে জিজ্ঞাসা করলেন কোয়ারেন্টিনে কী করলে, হিটম্যান দিলেন এই জবাব 1

খেলার দ্বিতীয় দিন ভারতীয় দলের বোলাররা ভালো বোলিং করেছেন আর অস্ট্রেলিয়াকে ৩৩৮ রানে শেষ করে দেয়। এরপর মাঠে ব্যাট করতে নামা ভারতীয় দলের ওপেনাররা দুর্দান্ত শুরু এনে দেন। রোহিত আর গিল এই ম্যাচে ৭০ রানের পার্টনারশিপ গড়েন। রোহিত প্রথম ইনিংসে ২৬ রান করে আউট হন। তার কাছ থেকে ধীরস্থির ব্যাটিং দেখতে পাওয়া গিয়েছে, যদিও ২৬ রানের ব্যক্তিগত স্কোরে তিনি জোশ হ্যাজেলউডের বলে তাকেই ক্যাচ দিয়ে বসেন। অন্যদিকে গিল হাফসেঞ্চুরি করেন। ম্যাচ চলাকালীন ওপেনিং ব্যাটসম্যানদের ব্যাটিং করার সময় অস্ট্রেলিয়ান খেলোয়াড়রা তাদের মনোযোগ নষ্ট করার চেষ্টাও করেন।

মার্নস লাবুসেন মাঠে রোহিত শর্মাকে করলেন প্রশ্ন

মার্নস লাবুসেন রোহিত শর্মাকে জিজ্ঞাসা করলেন কোয়ারেন্টিনে কী করলে, হিটম্যান দিলেন এই জবাব 2

যখন ভারতীয় দলের ওপেনার রোহিত শর্মা আর শুভমান গিল ব্যাটিং করতে মাঠে নামেন তার কিছু সময় পর অস্ট্রেলিয়ান ক্রিকেটার মার্নস লাবুসেন শর্ট লেগে ফিল্ডিং করতে আসেন। প্রথম মার্নস লাবুসেন শুভমান গিলকে প্রশ্ন করেন তোমার ফেবারিট ক্রিকেটার কে। শচীন তেন্ডুলকর নাকি বিরাট কোহলি। গিল উত্তর দেন পরে জবাব দেব। এরপর যখন ক্রিজে রোহিত শর্মা আসেন তো মার্নস তাকেও বিরক্ত করার চেষ্টা করেন। লাবুসেন রোহিতকে প্রশ্ন করেন তুমি কোয়ারেন্টিনে কী করেছো। যদিও রোহিত শর্মা এই প্রশ্নের কোনো জবাব দেননি আর নিজের ব্যাটিংয়ের দিকেই ফোকাস করেন।

দ্রুত টিম ইন্ডিয়ায় যোগ দিয়েছিলেন রোহিত শর্মা

মার্নস লাবুসেন রোহিত শর্মাকে জিজ্ঞাসা করলেন কোয়ারেন্টিনে কী করলে, হিটম্যান দিলেন এই জবাব 3

মার্নস লাবুসেনের রোহিতকে এই প্রশ্ন করার কারণ এটাই ছিল যে রোহিত শর্মা দ্রুত ভারতীয় দলে যোগ দিয়েছিলেন। তিনি আহত থাকার কারণে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শুরুর দুটি টেস্টে খেলতে পারেননি। তিনি যখন ভারত থেকে অস্ট্রেলিয়ায় পৌঁছন তো তাকে ১৪ দি পর্যন্ত কোয়ারেন্টিনে থাকতে হয়। রোহিত শর্মা তৃতীয় টেস্ট ম্যাচের এক সপ্তাহ আগেই ভারতীয় দলে যোগ দিয়েছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *