বাটলার-স্টোকসের স্বদেশ ফিরে যাওয়ার পর এই খেলোয়াড় প্লে অফের আগে দিল রাজস্থানকে ধোকা

বৃহস্পতিবার হওয়া রাজস্থান আর কলকাতার ম্যাচে রাজস্থান ৪ বল বাকি থাকতে লক্ষ্য হাসিক করে নিয়েছে, কিন্তু তার পরও তার তাদের আইপিএলে ধাক্কার পর ধাক্কা লাগছে। ম্যাচ শেষ হওয়ার পর স্টিভ স্মিথ বলেন যে তিনি আরসিবির সঙ্গে হতে চলা ম্যাচের দলের সঙ্গে থাকবেন কিন্তু এরপর তিনি বিশ্বকাপের প্রস্তুতির কারণে দেশে ফিরে যাবে, কলকাতার বিরুদ্ধে ম্যাচের পর তিনি এই খবরের পুষ্টি করেন।

বাটলার-স্টোকসের স্বদেশ ফিরে যাওয়ার পর এই খেলোয়াড় প্লে অফের আগে দিল রাজস্থানকে ধোকা 1
Jaipur: Rajasthan Royals’ Steve Smith celebrates his half century along with Rahul Tripathi during the 21st match of IPL 2019 between Rajasthan Royals and Kolkata Knight Riders at Sawai Mansingh Stadium in Jaipur on April 7, 2019. (Photo: IANS)

রাজস্থান রয়্যালস যারা ব্যাটিংয়ের জন্য শুরু থেকেই লড়াই করছে তাদের জন্য আগামি ম্যাচগুলিতে আরো মুশকিল আসতে চলেছে। জানিয়ে দিই যে স্টিভকে সম্প্রতিই রাজস্থানের অধিনায়ক নির্বাচক করা হয়েছিল। এর আগে অজিঙ্ক রাহানে নেতৃত্ব দিচ্ছিলেন। ৮ ম্যাচে ৬টি হারের পর রাহানেকে নেতৃত্ব থেকে সরিয়ে এওয়া হয়েছিল তার জায়গায় স্মিথকে নিযুক্ত করা হয়। স্মিথ নেতৃত্ব দিয়ে রাজস্থানকে ৩ ম্যাচের মধ্যে ২টিতে জয় এনে দেন।

জোস বাটলারের পর আরো একটা বড়ো ধাক্কা
বাটলার-স্টোকসের স্বদেশ ফিরে যাওয়ার পর এই খেলোয়াড় প্লে অফের আগে দিল রাজস্থানকে ধোকা 2

বৃহস্পতিবার রাত হওয়া কলকাতার বিরুদ্ধে ম্যাচে এক সময় তো এমন মনে হচ্ছিল যে কলকাতা এই ম্যাচকে সহজেই জিতে নেবে, কিন্তু তরুণ রিয়ান পরাগ আর জোফ্রা আর্চের জুটি ম্যাচের দিক রাজস্থানের দিকে ঘুরিয়ে দেন।
১৭৬ রানের লক্ষ্যকে রাজস্থান ৪ বল বাকি থাকতেই হাসিল করে নেয়। ১১ ম্যাচে ৪টি জয়ের সঙ্গে এখন রাজস্থান প্লে অফের দৌড়ে রয়েছে কিন্তু স্মিথের দল থেকে চলে যাওয়া বাস্তবেই দলের জন্য ক্ষতিকারক প্রমানিত হতে পারে, এর আগে জোস বাটলরও স্বদেশে ফিরে গিয়েছেন। জোফ্রা আর্চার আর বেন স্টোকসও দেশে ফিরে গিয়েছেন, কলকাতার বিরুদ্ধে ম্যাচই তাদের শেষ ম্যাচ ছিল।

জোফ্রা আর্চার আর বেনও ফিরে গিয়েছেন দেশে

বাটলার-স্টোকসের স্বদেশ ফিরে যাওয়ার পর এই খেলোয়াড় প্লে অফের আগে দিল রাজস্থানকে ধোকা 3

ম্যাচের পর স্টিভ স্মিথ বলেন যে,

“আমি এখানে ১৩টি ম্যাচের জন্য রয়েছি, এরপর বিশ্বকাপের প্রস্তুতির কারণে দেশে ফিরে যাব। কিন্তু আমি যতক্ষণ পর্যন্ত আছি দলের জন্য যা করতে পারি তা করার প্রচেষ্টা করব”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *