KXIPvsMI: পাঞ্জাবের কাছে পাওয়া হারের দায়ী কার্যনির্বাহী অধিনায়ক পোলার্ড একে করলেন

কিংস ইলেভেন পাঞ্জাব আর মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে আইপিএল ২০২০-র ৩৬তম ম্যাচ দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচ নিজেদের দুর্দান্ত প্রদর্শনের কারণে কিংস ইলেভেন পাঞ্জাবের দল দ্বিতীয় সুপার ওভারে জিতে নিয়েছে। এই জয়ের সঙ্গেই পাঞ্জাবের দল পয়েন্টস টেবিলে ২টি গুরুত্বপূর্ণ পয়েন্টসও অর্জন করে ফেলেছে।

পাঞ্জাব ২ পয়েন্টসের অধিকারী

KXIPvsMI: পাঞ্জাবের কাছে পাওয়া হারের দায়ী কার্যনির্বাহী অধিনায়ক পোলার্ড একে করলেন 1

মুম্বাই ইন্ডিয়ান্সের কার্যনির্বাহী অধিনায়ক কায়রন পোলার্ড নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে বলেন, “এই ম্যাচ দর্শায় যে টি-২০ ক্রিকেটে ১ বা ২ রান কতটা গুরুত্বপূর্ণ। আমার বিশ্বাস যে এই ম্যাচ দর্শকদের জন্য ভীষণই ভালো থেকেছে। কিংস ইলেভেন পাঞ্জাব এতে ভালো প্রদর্শন করেছে, এই কারণে নিশ্চিতভাবে তারা দুই পয়েন্টসের দাবিদার ছিল”।

রাহুল আরও একবার সুন্দর ব্যাটিং করেছে

KXIPvsMI: পাঞ্জাবের কাছে পাওয়া হারের দায়ী কার্যনির্বাহী অধিনায়ক পোলার্ড একে করলেন 2

মুম্বাই ইন্ডিয়ান্সের হারের দায়ী কায়রন পোলার্ড কেএল রাহুলের ব্যাটিংকেই মেনেছেন। কেএল রাহুলের দুর্দান্ত ব্যাটিংয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের হারের কারণ জানিয়ে কায়রন পোলার্ড বলেছেন, “১১-১২ ওভারের আশেপাশে, আমাদের স্কোর এতটা বেশি ছিল না, কিন্তু তা সত্ত্বেও ১৭০ রানের বেশি বানানো যথেষ্ট ভালো স্কোর ছিল। আমরা ভেবেছিলাম যে আমরা এটা বাঁচাতে পারি, কিন্তু কেএল রাহুল আরও একবার সুন্দর ব্যাটিং করেছে। আমরা আজ রাত হেরেছি, কিন্তু আমাদের এই ম্যাচ জেতা উচিৎ ছিল। আমার মত যে এটা গভীর কথা কিন্তু এই বিষয়গুলো হতেই থাকে। আমরা ভালো ক্রিকেট খেলছি, আজও আমরা ভীষণই ভালো ক্রিকেট খেলেছি। এটা প্রত্যেকবার আরও উন্নত কতার চেষ্টার ব্যাপার। এমন কিছু জায়গা রয়েছে যার উপর আমাদের উন্নতি করার প্রয়োজন রয়েছে”।

রোহিত শর্মা ভালো অনুভব করছে না

KXIPvsMI: পাঞ্জাবের কাছে পাওয়া হারের দায়ী কার্যনির্বাহী অধিনায়ক পোলার্ড একে করলেন 3

রোহিত শর্মার চোটের আপডেট দিতে গিয়ে কায়রন পোলার্ড বলেন, “আমাদের কাছে চারদিনের ব্রেক রয়েছে, যা পরিমাপ করার জন্য পর্যাপ্ত সময় রয়েছে। ছেলেরা ড্রেসিংরুমে আশ্বস্ত। আমাকে বলা হয়েছে যে রোহিত শর্মা ভালো অনুভব করছে না। আমরা দেখব কী হয়। ও একজন ফাইটার”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *