ভারত বনাম অস্ট্রেলিয়া – ভিডিয়ো: ১০.৬ ওভারে ক্রুণাল পাণ্ডিয়া গ্লেন ম্যাক্সওয়েলের সঙ্গে এই ভাবে পূর্ণ করলেন গত ম্যাচের বদলা

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে চলতি তিন ম্যাচের টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচ আজ মেলবোর্ণের ক্রিকেট গ্রাউন্ডে খেলা হচ্ছে। প্রথম ম্যাচে ভারতীয় দলকে ৪ রানে হারের মুখোমুখি হতে হয়েছিল। যারপর তারা দ্বিতীয় টি-২০ ম্যাচে অস্ট্রেলিয়ার উপর চাপ তৈরি করে ফেলেছে, প্রথম ইনিংসের পর এখনো ভারতীয় দলকে এই ম্যাচের প্রবল দাবীদার মনে করা হচ্ছে।

অস্ট্রেলিয়া আরো একবার পেলো ব্যাটিং করার আমন্ত্রণ

ব্রিসবেনে খেলা হওয়া প্রথম টি-২০ম্যাচে পাওয়া হারের পরও ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন।
ভারত বনাম অস্ট্রেলিয়া – ভিডিয়ো: ১০.৬ ওভারে ক্রুণাল পাণ্ডিয়া গ্লেন ম্যাক্সওয়েলের সঙ্গে এই ভাবে পূর্ণ করলেন গত ম্যাচের বদলা 1
এই অবস্থায় টসে হারার পর অস্ট্রেলিয়ার দল প্রথমে ব্যাট করতে নামে কিন্তু তাদের শুরুয়াত ভীষণই খারাফয় আর প্রথম ওভারেই অধিনায়ক অ্যারণ ফিঞ্চকে ভুবনেশ্বর কুমার আউট করে দেন।

অস্ট্রেলিয়ার খারাপ শুরুয়াত, ৪১ রান পড়ে ৪ উইকেট

এরপর অস্ট্রেলিয়ান দল নিজেদের শুরুয়াতি এই ধাক্কা সামলে উঠতে পারেনি আর তাদের ব্যাটসম্যানদের ভারতীয় বোলারদের সামনে সম্পূর্ণভাবে সংঘর্ষ করতে দেখা যায়।
ভারত বনাম অস্ট্রেলিয়া – ভিডিয়ো: ১০.৬ ওভারে ক্রুণাল পাণ্ডিয়া গ্লেন ম্যাক্সওয়েলের সঙ্গে এই ভাবে পূর্ণ করলেন গত ম্যাচের বদলা 2
অস্ট্রেলিয়ার ব্যাটিং অর্ডারকে ভারতীয় বোলাররা ছত্রাখান করে দেয় আর একের পর এক ডিআর্সি শর্ট, ক্রিস লিন, আর মার্কস স্টোইনিস আউট করে দেন আর তাদের স্কোর ৪১রানে ৪ উইকেট হয়ে যায়।

গ্লেন ম্যাক্সওয়েলকে আউট করার পর ক্রুণাল হলেন খুশি

এরপর অস্ট্রেলিয়ার সম্পুর্ণ আশা গত ম্যাচের জয়ের নায়ক থাকা গ্লেন ম্যাক্সওয়েলের উপর এসে পড়ে, যিনি পিচে টিকে থাকার চেষ্টা করছিলেন।গত ম্যাচে ভারতীয় দলের স্পিন বোলার ক্রুণাল পান্ডিয়াকে এক ওভারে তিনটি ছক্কা মারা গ্লেন ম্যাক্সওয়েল এই ম্যাচে আবারও ক্রুণালের মুখমুখি হন।

ইনিংসের ১১তম ওভারে ক্রুণাল পাণ্ডিয়া বল করতে আসেন আর সামন ম্যাক্সওয়েল ব্যাটিং করছিলেন। এই ওভারের শেষ বলে ক্রুণাল গ্লেন ম্যাক্সওয়েলকে দারুণ চমকে দেন আর লেগ সাইড থেকে অফ টার্ন করিয়ে তার অফ স্ট্যাম্প উড়িয়ে দেন। গ্লেন ম্যাক্সওয়েলের উইকেট নেওয়ার পর ক্রুণালের খুশির ঠিকানা ছিল আর তিনি নিজের খুশির প্রকাশও করেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *