IND Vs WI: রোহিত শর্মার হাতে এই ক্রিকেটারের ক্যারিয়ার, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্লেয়িং ১১ দেবেন জায়গা !! 1

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচ খেলবে ভারতীয় টিম (IND Vs WI)। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম দুই ম্যাচে জায়গা পাননি কোনো তারকা খেলোয়াড়। এই খেলোয়াড় নিজেই ম্যাচ ঘুরিয়ে দেওয়ার জন্য পরিচিত। যেখানে বিরাট কোহলিও এই খেলোয়াড়কে সুযোগ দেননি। এমন পরিস্থিতিতে রোহিত শর্মার হাতে এই খেলোয়াড়ের ক্যারিয়ার। তৃতীয় ওয়ানডে ম্যাচে রোহিত শর্মাকে একাদশে রাখা হতে পারে।

IND Vs WI: রোহিত শর্মার হাতে এই ক্রিকেটারের ক্যারিয়ার, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্লেয়িং ১১ দেবেন জায়গা !! 2

ইতিমধ্যেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ২-০ ব্যবধানে সিরিজ জিতেছে ভারত। এমন পরিস্থিতিতে তৃতীয় ওয়ানডেতে জাদুকরী বোলার কুলদীপ যাদবকে সুযোগ দিতে পারেন অধিনায়ক রোহিত শর্মা। কুলদীপ তার দুর্দান্ত বোলিংয়ের জন্য পরিচিত। দীর্ঘদিন পর দলে জায়গা পেয়েছেন তিনি। এক সময়ে, কুলদীপ এবং যুজবেন্দ্র চাহালের জুটি ক্রিকেট বিশ্বে রাজত্ব করলেও ধীরে ধীরে তারা নির্বাচকদের চোখে ছিটকে পড়তে শুরু করে এবং তাদের টিম ইন্ডিয়া থেকে বাইরের পথ দেখানো হয়। এমন পরিস্থিতিতে তৃতীয় ওয়ানডেতে কুলদীপ যাদবকে সুযোগ দিতে পারেন অধিনায়ক রোহিত শর্মা। তিনি তার ধীর গতির বলে দুর্দান্তভাবে উইকেট নেন। তার সেই শিল্প আছে যে সে যেকোনো প্রতিপক্ষ টিমকে নাস্তানাবুত করতে পারে।

IND Vs WI: রোহিত শর্মার হাতে এই ক্রিকেটারের ক্যারিয়ার, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্লেয়িং ১১ দেবেন জায়গা !! 3

কুলদীপ যাদব এবং যুজবেন্দ্র চাহাল দীর্ঘদিন ধরে একে অপরের সাথে খেলতে পারছেন না। ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত, তারা দুজনেই দলের প্রধান স্পিন বোলার ছিলেন। মাঝের ওভারে এই বোলাররা উইকেট নেওয়ার পাশাপাশি রানও আটকাতেন। কিন্তু বিশ্বকাপের সেমিফাইনালে টিম ইন্ডিয়াকে হারের মুখে পড়তে হতেই এই দুজনের জুটি ভেঙে যায়। এমনকি টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো বড় টুর্নামেন্টেও এই দুই খেলোয়াড়কে সুযোগ দেওয়া হয়নি। এমন পরিস্থিতিতে তৃতীয় ওয়ানডে ম্যাচে মাঠে দেখা যেতে পারে এই দুজনের স্পিন জুটিকে। এই দুজন একসঙ্গে খেললে মাঠে অন্যরকম রঙ জ্বলে ওঠে।

Read More: IPL 2022: আইপিএল নিলামের আগে বড় ধাক্কা পাঞ্জাব কিংসের, এই দুর্দান্ত ক্রিকেটার ছাড়লেন সাথ !!

কুলদীপ যাদব খুবই প্রাণঘাতী বোলার। তার বল খেলা কোনো ব্যাটসম্যানের পক্ষে সহজ নয়। তার রহস্যময় বোলিং অনেক ম্যাচ জিতেছে ভারতীয় টিমকে। কুলদীপ যাদব আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেললেও এবার তাকে ধরে রাখেনি কেকেআর টিম। কুলদীপ যাদব ২২ টি-টোয়েন্টি ম্যাচে ৪১ উইকেট নিয়েছেন। এছাড়াও তিনি ৪৫টি আইপিএল ম্যাচ খেলেছেন যাতে তার ৪০টি উইকেট রয়েছে। কুলদীপের ওডিআই ক্যারিয়ারও উজ্জ্বল। ৬৫টি ওয়ানডেতে তিনি ১০৭টি উইকেট নিয়েছেন। এই পরিসংখ্যানই কুলদীপ যাদবের প্রতিভা মূল্যায়নের জন্য যথেষ্ট। টি-টোয়েন্টি ফরম্যাটেও তার ইকোনমি রেট ৮-এর কম।

IND Vs WI: রোহিত শর্মার হাতে এই ক্রিকেটারের ক্যারিয়ার, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্লেয়িং ১১ দেবেন জায়গা !! 4

ইতিমধ্যেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতেছে ভারত। টিম ইন্ডিয়া প্রথম ম্যাচে ৬ উইকেটে এবং দ্বিতীয় ওয়ানডে ৪৪ রানে জিতেছে। এমন পরিস্থিতিতে রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়ার চোখ থাকবে সিরিজ জেতার দিকে। এই ম্যাচে ভারতীয় বোলার ও ব্যাটসম্যানদের দারুণ খেলার দৃশ্য উপস্থাপন করতে হবে। অধিনায়ক হিসেবে রোহিত শর্মা দ্রুততম ১০ ম্যাচ জেতার খেলোয়াড়। এমন পরিস্থিতিতে নিজের মুকুটে ক্লিন সুইপও গড়তে চান তিনি।

তৃতীয় ওডিআইয়ের জন্য ভারতের সম্ভাব্য একাদশ

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ইশান কিশান (ডব্লিউকে), কুলদীপ যাদব, ওয়াশিংটন সুন্দর,প্রসিদ্ধ কৃষ্ণ, দীপক চাহার, শার্দুল ঠাকুর এবং দীপক হুড্ডা

Leave a comment

Your email address will not be published.