ভিডিয়ো: ‘কাচরা’ হওয়া কুলদীপ যাদব চেপে বসলেন ইংরেজদের উপর, দেখে নিন লাগান সিনেমার এই নতুন ভার্সান

ইংল্যান্ড সফরে যাওয়া ভারতীয় দল যেখানে টি২০ সিরিজে ২-১ ফলাফলে জয় হাসিল করে, সেখানে ওয়ানডে সিরিজে তাদের ২-১ হারের মুখ দেখতে হয়। কিন্তু এসবের মধ্যেই যে ক্রিকেটার সবচেয়ে বেশি সকলের নজর নিজের দিকে আকর্ষিত করছেন তিনি হলেন ভারতীয় দলের চায়নাম্যান স্পিনার কুলদীপ যাদব। কুলদীপ নিজের লেগ স্পিন বোলিংয়ের জাদু এমন চালিয়েছেন যা ইংরেজ ব্যাটসম্যানরা বুঝতেই পারেন নি। তিনি তিনটি ওয়ানডে ম্যাচের সিরিজে ৯টি উইকেট নিয়েছেন। যার মধ্যে ৬টি উইকেট কুলদীপ প্রথম ওয়ানডে ম্যাচেই নিয়েছেন। কুলদীপের এই দুরন্ত বোলিংয়ের প্রশংসা সকলেই করছেন। তার এই দুর্দান্ত পারফর্মেন্সকে দেখে একটি ভিডিয়ো বানানো হয়েছে, যা সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে ভাইরাল হয়ে গিয়েছে।

কাচরা হলেন কুলদীপ
ভিডিয়ো:   ‘কাচরা’ হওয়া কুলদীপ যাদব চেপে বসলেন ইংরেজদের উপর, দেখে নিন লাগান সিনেমার এই নতুন ভার্সান 1

আসলে কুলদীপ কুলদীপ যাদবকে নিয়ে যে ভিডিয়ো বানানো হয়েছে সেটা লাগান সিনেমার একটি অংশ। যাকে এডিট করে বানানো হয়েছে। যেখানে কুলদীপ যাদবকে কাচরার চরিত্রে দেখানো হয়েছে। কাচরা হওয়া কুলদীপ নিজের স্পিনের জাদুতে উইকেট নিচ্ছেন। লাগান সিনেমায় ইংরেজ এবং ভারতীয়দের মধ্যে একটি ক্রিকেট ম্যাচ দেখানো হয়েছিল। অন্যদিকে এই ভিডিয়োতেও ভারত আর ইংল্যান্ডের মধ্যে হওয়া ম্যাচের মতই এডিট করা হয়েছে। সিনেমায় আমির খানের চরিত্রে রয়েছেন বিরাট কোহলি, অন্যদিকে উইকেটের পেছনে দেখা যাচ্ছে মহেন্দ্র সিং ধোনিকে।

ওয়ানডে র‍্যাঙ্কিংয়ে দিলেন লাফ

কুলদীপ ওয়ানডে সিরিজে ৯ উইকেট নিয়েছেন। যে কারণে কুলদীপ ওয়ানডে র্যাাঙ্কিয়ে অনেকটাই লাফিয়ে ৬ নম্বরে পৌঁছে গিয়েছেন। তিনি এখনও পর্যন্ত ভারতের হয়ে মোট ২৩টি ওয়ানডে ম্যাচ খেলে ফেলেছেন। যাতে তিনি ৪.৮২ ইকোনমি রেটে ৪৮টি উইকেট নিয়েছেন। এর মধ্যে তার সবচেয়ে সেরা প্রদর্শন হল ইংল্যান্ডের বিরুদ্ধে ২৫ রান দিয়ে ৬ উইকেট নেওয়া।
তার সঙ্গে কুলদীপ যাদবের তুলনায় করায় ক্ষুব্ধ মুরলী কার্তিক বললেন এই কথা
কুলদীপ যাদবের ইংল্যান্ড সফরের দুরন্ত পারফর্মেন্স দেখে তার নির্বাচন ভারতীয় টেস্ট দলেও হয়েছে। ভারতকে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচটি টেস্ট ম্যাচের সিরিজ খেলতে হবে। যার মধ্যে প্রথম তিনটি টেস্ট ম্যাচের জন্য কুলদীপকে ভারতীয় দলে জায়গা দেওয়া হয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *