হরভজন সিং কোহলিকে পাঠালেন ম্যাসেজ, যদি সিরিজ জিততে হয় তাহলে এই দুই প্লেয়ারকে দিতে হবে দলে জায়গা

এজবাস্টনে খেলা প্রথম টেস্টে বিরাট কোহলি নিজের একটি সিদ্ধান্তে দুনিয়াভরের ক্রিকেট প্রশংসকদের যথেষ্ট অবাক করে দিয়েছিলেন। আসলে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ভারতের প্রথম টেস্টের প্লেয়িং ইলেভেনে চেতেশ্বর পুজারাকে শামিল করেন নি। যদিও এজবাস্টন টেস্টের আগে আশা করা হচ্ছিল যে কুলদীপ যাদবকে দলে খেলার সুযোগ দেওয়া হবে। কিন্তু প্লেয়িং ইলেভেনে তাকেও রাখেন নি বিরাট।

হরভজন কুলদীপ আর পুজারাকে দলে শামিল করার পরামর্শ দিলেন
হরভজন সিং কোহলিকে পাঠালেন ম্যাসেজ, যদি সিরিজ জিততে হয় তাহলে এই দুই প্লেয়ারকে দিতে হবে দলে জায়গা 1
ভারতীয় দলের অফ ব্রেক স্পিনার হরভজন সিং লর্ডসের দ্বিতীয় টেস্ট ম্যাচে তরুণ চায়নাম্যান স্পিনার কুলদীপ যাদব আর টেস্ট স্পেশালিস্ট ব্যাটসম্যান চেতেশ্বর পুজারাকে দলের প্লেয়িং ইলেভেনে শামিল করার পরামর্শ দিয়েছেন। হরভজন সিং বলেছেন, “ বিরাট কোহলি যে কোনও খেলোয়াড়কে বাইরে করুক, কিন্তু তরুণ চায়নাম্যান স্পিন বোলার কুলদীপ যাদব এবং টেস্ট স্পেশালিস্ট ব্যাটসম্যান চেতেশ্বর পুজারাকে অবশ্যই দলের প্লেয়িং ইলেভেনে শামিল করুক”।

পুজারাকে দলে বিশেষ প্রয়োজন
হরভজন সিং কোহলিকে পাঠালেন ম্যাসেজ, যদি সিরিজ জিততে হয় তাহলে এই দুই প্লেয়ারকে দিতে হবে দলে জায়গা 2
হরভজন সিং মিড ডেকে দেওয়া নিজের এক বয়ানে জানিয়েছেন, “ আমি জানি না কোহলির কোন খেলোয়াড়কে দল থেকে বাদ দেওয়া উচিত, কিন্তু আমি এটা বলব, যে ওর চেতেশ্বর পুজারাকে দলের প্লেয়িং ইলেভেনে অবশ্যই শামিল করা উচিত। ও এমন একজন প্লেয়ার, যে ক্রিজে টিকে থেকে নতুন বলকে পুরনো করতে পারে। দীর্ঘ সময় ক্রিকেট টিকে থাকার ক্ষমতা রাখেন, এই কারণে ওকে ভারতীয় দলের এখন বিশেষ প্রয়োজন”।

কুলদীপকেও করুক শামিল
হরভজন সিং কোহলিকে পাঠালেন ম্যাসেজ, যদি সিরিজ জিততে হয় তাহলে এই দুই প্লেয়ারকে দিতে হবে দলে জায়গা 3
অন্যদিকে চায়নাম্যান স্পিন বোলার কুলদীপ যাদবকে দলের প্লেয়িং ইলেভেনে শামিল করা নিয়ে হরভজন বলেন, “ আমার মনে হয়, যে কুলদীপ যাদবকেও দলের প্লেয়িং ইলেভেনে শামিল করা উচিত। আমি জানি না, যে কোহলির কাকে বাইরে করা উচিত, কিন্তু কুলদীপকে দলের প্লেয়িং ইলেভেনে শামিল করা ভীষণই জরুরী”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *