ব্রেকিং: আহত ঋষভ পন্থের জায়গায় এই প্লেয়ার পেলেন টিম ইন্ডিয়ায় জায়গায়

ভারতীয় ক্রিকেট দল আর অস্ট্রেলিয়া ক্রিকেট দলের মধ্যে খেলা হওয়া প্রথম ওয়ানডে ম্যাচে প্যাট কমিন্সের বল উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থের হেলমেটে লেগেছিল, যে কারণে তিনি দ্বিতীয় ওয়ানডে ম্যাচ থেকে ছিটকে গিয়েছেন। এখন সিরিজের দ্বিতীয় ম্যাচ রাজকোটে খেলা হবে, আর এই ম্যাচের জন্য অন্ধ্রের উইকেটকিপার ব্যাটসম্যান কেএস ভরতে দলে বিকল্প হিসেবে নির্বাচিত করা হয়েছে।

কেএস ভরতকে করা হল টিম ইন্ডিয়ায় নির্বাচিত

ব্রেকিং: আহত ঋষভ পন্থের জায়গায় এই প্লেয়ার পেলেন টিম ইন্ডিয়ায় জায়গায় 1

অন্ধ্রের উইকেটকিপার ব্যাটসম্যান কেএস ভরত গত বেশকিছু সময় ধরে ঘরোয়া ক্রিকেটে ভালো প্রদর্শন করে টিম ইন্ডিয়ার দরজার কড়া নাড়ছিলেন। এখন ঋষভ পন্থের চোটের কারণে টিম ইন্ডিয়া দ্বারা কেএস ভরতকে ব্যাকআপ উইকেটকিপার হিসেবে দলে নেওয়া হয়েছে। কেএস ভরতে ঘরোয়া পরিসংখ্যানের কথা বলা হলে তিনি ৭৪টি ম্যাচে ৩৭.৬৬ গড়ে ৪১৪৩ রান করেছেন। সেই সঙ্গে ২৭টি স্টাম্পিংয়েও রয়েছে তার নামে। এছাড়াও ৫১টি লিস্ট এ ম্যাচে ২৮.১৪ গড়ে ১৩৫১ রান করেছেন তিনি, এর মধ্যে উইকেটকিপিং করে তিনি ১১টি স্ট্যাম্পিংও করেছেন।

ঋষভ পন্থের আহত হন প্যাট কমিন্সের বলে

ব্রেকিং: আহত ঋষভ পন্থের জায়গায় এই প্লেয়ার পেলেন টিম ইন্ডিয়ায় জায়গায় 2

সিরজের প্রথম ম্যাচে ব্যাটিং চলাকালীন মহেন্দ্র সিং ধোনির উত্তরাধিকারী মনে করা উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ হেলমেটে অস্ট্রেলিয়ার জোরে বোলার প্যাট কমিন্সের একটি বল লাগে। ৪৪তম ওভারে ঋষভ পন্থ প্যাট কমিন্সের ওই বলটিকে পুল মারার চেষ্টা করেন কিন্তু বল তার ব্যাটের কোনায় লেগে হেলমেটে গিয়ে লাগে। এবং সেটিং অ্যাশটন টার্নার ক্যাচ ধরে নেন। হেলমেটে বল লাগার কারণে ঋষভ পন্থের চোট লাগে আর তিনি ভারতের হয়ে ফিল্ডিং করতে পারেননি। পন্থ ছাড়াই অধিনায়ক বিরাট কোহলির কাছে উইকেটকিপিংয়ের জন্য দলে কেএল রাহুলের বিকল্প মজুত রয়েছে।

১৭ জানুয়ারি খেলা হবে দ্বিতীয় ওয়ানডে ম্যাচ

ব্রেকিং: আহত ঋষভ পন্থের জায়গায় এই প্লেয়ার পেলেন টিম ইন্ডিয়ায় জায়গায় 3

ভারত বনাম অস্ট্রেলিয়ার ক্রিকেট দলের মধ্যে খেলা হওয়া প্রথম ম্যাচ টিম ইন্ডিয়া ১০ উইকেটে হেরেছিল। এখন সিরিজের দ্বিতীয় ম্যাচ আজ ১৭ জানুয়ারি রাজকোটে খেলা হবে। এই ম্যাচে একদিকে অস্ট্রেলিয়া দল জয়লাভ করে সিরিজ নিজেদের পকেটে পোরার চেষ্টা করবে অন্যদিকে ভারত এই ম্যাচ জিতে সিরিজে সমতা ফেরানোর চেষ্টায় থাকবে। ভারতের হয়ে এই ম্যাচ ডু অর ডাই পরিস্থিতিতে থাকবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *