ভারতীয় দলে সুযোগ পাওয়ার পর ক্রুণাল পান্ডিয়া হলেন ভাবুক, তাই স্ত্রী পাঙ্খুরি বললেন এই কথা

আঙুলে চোট লাগার কারণে ভারত-ইংল্যান্ড টি২০ সিরিজ থেকে ছিটকে যাওয়া জোরে বোলার জসপ্রীত বুমরাহের জায়গায় দীপক চহেরকে জায়গা দেওয়া হয়েছে। চহের ভুবনেশ্বর কুমার, উমেশ যাদব, সিদ্ধার্থ কৌল এবং হার্দিক পান্ডিয়ার সঙ্গে মিলে ভারতীয় দলের জোরে বোলিং আক্রমণকে আরও মজবুত করবেন। অন্যদিকে ওয়াশিংটন সুন্দরও প্রথম টি২০ আগেই প্র্যাকটিস চলাকালীন নিজের অ্যাঙ্কেলে চোট পেয়ে বসেছেন, তার পরিবর্ত হিসেবে ক্রুণাল পান্ডিয়াকে ইংল্যান্ড সফরে সুযোগ দেওয়া হয়েছে। ব্লু জার্সিতে প্রথমবার ক্রুণালকে ৩ জুলাই দেখা যাবে। এটা তার অভিষেক ম্যাচ হবে।

Really honored to be picked to represent India in the upcoming T20Is. It’s something I’ve worked hard for and I feel blessed. #HardWorkPaysOff #ENGvIND

A post shared by Krunal Pandya (@krunalpandya_official) on Jul 1, 2018 at 4:14am PDT

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি২০ ম্যাচে নিজের অভিষেক নিয়ে ক্রুণাল যথেষ্টই উত্তেজিত। তিনি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে দলে নির্বাচিত হওয়ার পর নিজের খুশি ব্যক্ত করেছেন। এর উপর প্রতিক্রিয়া দিতে গিয়ে ক্রুণাল জানিয়েছেন, “এটা সত্যিই আমার জন্য গর্বের ব্যাপার, আমি আমার মেহনতের পুরস্কার পেয়েছি যা আমি হারাতে চাই না। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচ নিয়ে আমি যথেষ্ট উৎসুক। আশা করছি এখানেও আমি আমার পুরো যোগদান দিতে পারব”।

Always knew you’ll make it ?? and I’m so proud ❤ #Repost @mumbaiindians with @get_repost ・・・ @krunalpandya_official receives his maiden call-up to the national side, will be a part of #TeamIndia for England T20Is ??? . #CricketMeriJaan

A post shared by Pankhuri Sharma Pandya (@pankhuriisharma) on Jul 1, 2018 at 4:06am PDT

ক্রুণালের স্ত্রী পঙ্খুরী শর্মাও নিজের খুশি ব্যক্ত করে একটি ইনস্টাগ্রাম পোষ্ট করেছেন। যেখানে পঙ্খুরী লিখেছেন, “ আমি সবসময়ই জানতাম যে তুমি তোমার মেহনতের পুরস্কার পাবে। আমি তোমাকে নিয়ে গর্বিত”। প্রসঙ্গত সুন্দরের প্র্যাকটিস সেশনে ফুটবল খেলতে গিয়ে চোট লেগেছিল, যারপর তিনি এখন ওয়ানডে বা টি২০ কোনও সিরিজেই খেলতে পারবেন না। বোর্ড তার জায়গায় দুজন প্লেয়ারকে সুযোগ দিয়েছে। অলরাউন্ডার অক্ষর প্যাটেল তার জায়গায় ওয়ানডে সিরিজে খেলবেন। অন্যদিকে টি২০ সিরিজের জন্য আইপিএলে এবং ইন্ডিয়া এ দলের হয়ে দুর্দান্ত পারফর্মেন্স করা ক্রুনাল পান্ডিয়া সুযোগ পেয়েছেন।
ভারতীয় দলে সুযোগ পাওয়ার পর ক্রুণাল পান্ডিয়া হলেন ভাবুক, তাই স্ত্রী পাঙ্খুরি বললেন এই কথা 1
চহের, ক্রুণাল এবং অক্ষর তিনজনেই ভারতীয় এ দলের হয়ে ইংল্যান্ডে রয়েছেন। ভারতের ইংল্যান্ড সফর শুরু হবে ৩ জুলাই থেকে। তিন ম্যাচের টি২০ সিরিজ ৩ জুলাই থেকে ৮ জুলাই পর্যন্ত চলবে। ১২ জুলাই থেকে শুরু হওয়া ওয়ানডে সিরিজ খেলা হবে ১৭ জুলার পর্যন্ত।

Leave a comment

Your email address will not be published.