গৌতম রোহিতকে বললেন বিরাট কোহলির চেয়ে সেরা অধিনায়ক, ধোনির জন্য বললেন এই কথা

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে বেশকিছু তরুণ খেলোয়াড় নিজের বিশেষ পরিচিতি তৈরি করেছেন। আইপিএল এমন একটা মঞ্চ থেকেছে যা শুরু থেকেই তরুণ প্রতিভাবান খেলোয়াড়দের পরিচিতি দিয়েছে। এই ভাতে আইপিএলে কর্ণাটকের তরুণ তারকা অলরাউন্ডার খেলোয়াড় কৃষ্ণাপ্পা গৌতমও সুযোগ পাওয়ায় ভীষণই ভালো প্রদর্শন করেছেন।

কৃষ্ণাপ্পা গৌতম তৈরি করেছেন আইপিএল থেকে বিশেষ পরিচিতি

গৌতম রোহিতকে বললেন বিরাট কোহলির চেয়ে সেরা অধিনায়ক, ধোনির জন্য বললেন এই কথা 1

কর্ণাটকের তরুণ সেনসেশন কৃষ্ণাপ্পা গৌতম একজন স্পিন অলরাউন্ডার খেলোয়াড় যিনি ব্যাটিং ছাড়াও স্পিন বোলিংয়েও নিজের দম দেখিয়েছেন। এমনিতে গৌতম প্রথমবার আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলেছেন। রোহিত শর্মার অধিনায়কত্বে কৃষ্ণাপ্পা গৌতম মুম্বাই ইন্ডিয়ান্সের দলে অবশ্যই শামিল হয়েছিলেন, কিন্তু সেখানে তিনি কোনো সুযোগ পাননি। এরপর ২০১৮য় তাকে রাজস্থান রয়্যালস দল নিজেদের শিবিরে নেয়।

কে গৌতমকে করা হল প্রশ্ন, বিরাট-রোহিতের মধ্যে সেরা অধিনায়ক কে?

গৌতম রোহিতকে বললেন বিরাট কোহলির চেয়ে সেরা অধিনায়ক, ধোনির জন্য বললেন এই কথা 2

এখানে গৌতম নিজের ব্যাটিংয়ে দুর্দান্ত প্রদর্শন করেন আর নিজের পরিচিতি তৈরি করেন। এছাড়াও ঘরোয়া ক্রিকেটেও কৃষ্ণাপ্পা গৌতম দুর্দান্ত প্রদর্শন করে সকলকেই প্রভাবিত করেছেন। গৌতম এখন রাজস্থান রয়্যালস দলের থেকে কিংস ইলেভেন পাঞ্জাব দলের সদস্য হয়ে গিয়েছেন। যতই গৌতমকে আইপিএলে নিজের প্রথম মরশুমে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলার কোনো সুযোগ না দেওয়া হোক কিন্তু তিনি রোহিত শর্মাকে বিরাট কোহলির থেকে সেরা অধিনায়ক বলেছেন।

কৃষ্ণাপ্পা গৌতম রোহিত শর্মা আর বিরাট কোহলির মধ্যে রোহিতকে বললে সেরা অধিনায়ক

গৌতম রোহিতকে বললেন বিরাট কোহলির চেয়ে সেরা অধিনায়ক, ধোনির জন্য বললেন এই কথা 3

কৃষ্ণাপ্পা গৌতমের আদর্শ রমণের সঙ্গে একটি লাইভ চ্যাট হয়, যেখানে তাকে রোহিত আর বিরাটের মধ্যে সেরা অধিনায়ক বাছতে বলা হলে গৌতম বলেন, “আমি রোহিত শর্মাকে বাছব। কারণ আমি ওর দলে খেলেছি। আর আইপিএলে আমরা তার অধীনে খেতাবও জিতেছি”। এর সঙ্গেই তার কাছে এটা প্রশ্ন করা হয়ে যে তিনি পাঞ্জাব, মুম্বাই আর রাজস্থান ছাড়া কোন দলের অংশ হতে পছন্দ করবেন। এর উত্তরে তিনি আরসিবির নাম নেন। এছাড়াও তার কাছে বেশকিছু প্রশ্ন করা হয়। যার মধ্যে তিনি আইপিএলের সেরা অধিনায়ক ধোনিকে বলেন, তো এবি ডেভিলিয়র্স আর রাসেলের মধ্যে তিনি রাসেলকে ফেবার বলে অভিহিত করেন। তিনি এটা নিয়ে বলেছেন যে, “গত দুটি মরশুমে তিনি নিজের দলের হয়ে যা করেছেন সেটা অসাধারণ ছিল আর ও সুপারম্যান। আমি রাসেলকে সাপোর্ট করব।
গৌতমকে এরপর খেলোয়াড় নামের সঙ্গে একটি করে শব্দ তাদের বয়ান করার জনু বলা হয়, তো তিনি বেশ কিছু খেলোয়াড়দের নিয়ে একটি শব্দে জবাব দিয়েছেন।

অজিঙ্ক রাহানে – কুল

শেন ওয়ার্ন –ব্রেন

এমএস ধোনি- ক্যাপ্টেন

স্টিভ স্মিথ – স্মার্ট

রাহুল দ্রাবিড় – ওয়াল

অনিল কুম্বলে –লিজেন্ড

কেএল রাহুল – রাইজিং স্টার

বিরাট কোহলি- মিস্টার কনসিস্টেন্ট

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *