Asia Cup 2022: 'আমি নির্বাচক হলে কখনোই তাকে নির্বাচন করতাম না', এশিয়া কাপের দল নির্বাচনে ক্ষুব্ধ এই কিংবদন্তী !! 1

প্রাক্তন ভারতীয় অধিনায়ক এবং প্রাক্তন বিসিসিআই নির্বাচক কমিটির চেয়ারম্যান ক্রিস শ্রীকান্ত অক্ষর প্যাটেলকে ২৭ আগস্ট থেকে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাওয়া এশিয়া কাপের (Asia Cup 2022) স্কোয়াডে অতিরিক্ত খেলোয়াড় হিসাবে রাখায় অসন্তুষ্ট। তিনি বলেছিলেন যে প্যাটেল খুব দুঃখিত যে তিনি ভারতীয় দলে জায়গা করতে পারেননি। সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে ক্লিন সুইপে দুর্দান্ত ইনিংস খেলে গুরুত্বপূর্ণ উইকেট শিকার করেন তিনি।

দল নির্বাচনে খুশি নন

krishnamachari srikkanth

১৫ সদস্যের দল থেকে অক্ষরকে বাদ দেওয়া ছাড়াও, শ্রীকান্ত মনে করেন যে সোমবার দেরিতে ঘোষিত স্কোয়াডটি খুব ভাল ছিল যদিও পেসার মহম্মদ শামিরও বোলিং বিভাগে থাকা উচিত ছিল। স্টার স্পোর্টসের শো ফলো দ্য ব্লুজ-এ শ্রীকান্ত বলেছেন, ‘আমার মনে হয় দলটা খুব ভালো কিন্তু আমার মনে হয় আমাদের আরেকজন মাঝারি ফাস্ট বোলার লাগবে। আমরা একজন মিডিয়াম পেসার নিয়ে যাচ্ছি। দুই রিস্ট স্পিনার ভালো আছেন। আমি অক্ষর প্যাটেলের জন্য দুঃখিত যে সে মিস করেছে। দীপক হুদাকে দলে পেয়ে আমি খুবই খুশি।

অক্ষর বিশ্বকাপে চমক দেখাতে পারে

Axar Patel

“দীপক হুডাকে আমি যে কারণে পছন্দ করি সেটা হল সে ভালো স্ট্রাইক রেট নিয়ে খেলে। এই দলটি একটি দুর্দান্ত দল। অস্ট্রেলিয়ার কন্ডিশনেও খুব কার্যকর প্রমাণিত হতে পারে। আমি শুধু এশিয়া কাপের জন্য বলছি না, হ্যাঁ, এটি আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্যও একটি ব্লু প্রিন্ট হওয়া উচিত। শ্রীকান্তও মনে করেন যে পেসার মহম্মদ শামির এশিয়া কাপের দলে থাকা উচিত ছিল।”

এই খেলোয়াড়কে দেখে অবাক

Asia Cup 2022: 'আমি নির্বাচক হলে কখনোই তাকে নির্বাচন করতাম না', এশিয়া কাপের দল নির্বাচনে ক্ষুব্ধ এই কিংবদন্তী !! 2

তিনি বলেন, “আমি যদি আমার দলে নির্বাচক কমিটির চেয়ারম্যান হতাম, তাহলে শামি সত্যিই থাকত। আমার মনে হয় বিষ্ণোইয়ের জায়গায় শামিকে অন্তর্ভুক্ত করা যেত। কিন্তু আমি এখনও বিশ্বাস করি যে অক্ষর প্যাটেল আমার দলে একজন গুরুতর প্রতিযোগী ছিলেন। ভারতের প্রাক্তন উইকেটরক্ষক এবং প্রাক্তন প্রধান নির্বাচক কিরণ মোর মনে করেন যে এশিয়া কাপ বিরাট কোহলিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ফর্মে ফিরে আসার একটি দুর্দান্ত সুযোগ দিয়েছে।”

Read More: Asia Cup 2022: ৩ জন ক্রিকেটার যাদের কারণে এশিয়া কাপ হারতে পারে ভারতীয় দল !!

তিনি বলেন, “আমিও আরশদীপ সিংয়ের জন্য খুশি। তিনি আইপিএলে এবং ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ভাল করেছিলেন, যেখানে তিনি প্লেয়ার অফ দ্য সিরিজ ছিলেন। আমরা একজন বাঁহাতি বোলার খুঁজছিলাম, যেটি আমরা আরশদীপ সিংকে পেয়েছি।”

Leave a comment

Your email address will not be published.