KPL স্পট ফিক্সিংয়ের পর সন্দেহের ঘেরাটোপে বিরাট কোহলির নেতৃত্বাধীন আরসিবি, কেনো জেনে নিন 1

কর্নাটক প্রিমিয়ার লীগ (KPL) স্পট ফিক্সিংয়ের বিষয়ের তদন্তকারী দল কর্নাটকে স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের কাছে আইপুএলের গত দুই মরশুমে ব্যাঙ্গালুরুতে হওয়া সমস্ত ম্যাচের রিপোর্ট দিতে আদেশ দিয়েছে। সূত্রের মতে সিটি ক্রাইম ব্রাঞ্চের দল কর্নাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের কাছে কেপিএল স্পট ফিক্সিং মামলায় যে ১৮টি প্রশ্ন করেছে তার মধ্যে একটি প্রশ্নের আইপিএলের সঙ্গে জড়িত।

ক্রাইম ব্রাঞ্চের জয়েন্ট কমিশনার সন্দীপ পাতিল ইন্ডিয়া টুডেকে দেওয়া নিজের ইন্টারভিউতে বলেন

KPL স্পট ফিক্সিংয়ের পর সন্দেহের ঘেরাটোপে বিরাট কোহলির নেতৃত্বাধীন আরসিবি, কেনো জেনে নিন 2

“কেপিএল স্পট ফিক্সিংয়ের তদন্তে কিছু দলের মালিক তথা বেশ কিছু দলের কোচের ভূমিকা জানা গিয়েছে। এই কারণে কেএসসিএ তথা কেপিলের সমস্ত টিম ম্যানজেমেন্টকে একটি নোটিশ পাঠানো হয়েছে। নোটিশে ১৮টি প্রশ্ন রয়েছে, ওদের ওই সমস্ত প্রশ্নের জবাব দিতে হবে”।

সন্দীপ পাতিল আগে বলেন,

“সিসিবি কেপিএল লীগ তথা এর সমস্ত স্টক হোল্ডার্সের বিবরণের সম্পূর্ণ তথ্যের জন্য কেএসসিএ তথা কেপিএলের সমস্ত ফ্রেঞ্চাইজিকে একটি চিঠি লিখেছে। সিসিবি ২০১৮-১৯ এ খেলা সমস্ত খেলোয়াড়দের স্কোরকার্ড, নাম, সম্পর্কের বিবরণেরও সম্পূর্ণ রিপোর্ট চেয়েছে”

ম্রুথঞ্জয়া বলেছেন আমরা কেপিলে স্পট ফিক্সিং মামলায় সিসিবিকে সম্পূর্ণ সহযোগীতা করছি

KPL স্পট ফিক্সিংয়ের পর সন্দেহের ঘেরাটোপে বিরাট কোহলির নেতৃত্বাধীন আরসিবি, কেনো জেনে নিন 3

কেসসিএর আধিকারিক ম্যানেজার বিজয় ম্রুথঞ্জয়া বলেছেন যে আমরা সিসিবির তর থেকে প্রশ্নের একটি চিঠি পেয়েছি যার বেশিরভাগ জবাব আমরা দিয়েছি। আর যে প্রশ্ন বাকি রয়েছে তার জবাব আমরা এক থেকে দু দিনের মধ্যে দিয়ে দেব। কেএসসিএ এই তদন্তে সম্পূর্ণ সহযোগীতা করছে।

আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলেছেন সিএম গৌতম

ঘরোয়া ক্রিকেটের তারকা ক্রিকেটার সিএম গৌতম তথা আবরার কাজিকে এই স্পট ফিক্সিংয়ে কথিতভাবে শামিল হওয়ার জন্য গ্রেপ্তার করা হয়েছে। সিএম গৌতম আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *