কলকাতা নাইট রাইডার্স ভিডিয়ো শেয়ার করে দেখালো নিজেদের নতুন খেলোয়াড় নিখিল নাইকের প্রতিভা

কলকাতা নাইট রাইডার্সের দল আইপিএলের সবচেয়ে সফল দলগুলির মধ্যে শামিল রয়েছে। শুরুয়াতি মরশুমে খারাপ প্রদর্শনের পর এই দল ২০১২ আর ২০১৪তে টুর্নামেন্টের খেতাবে নিজেদের কব্জা করে। গত আইপিএলেও তারা প্লে অফ পর্যন্ত পৌঁছেছিল। এলিমিনেটরে জয় হাসিল করার পর তারা দ্বিতীয় কোয়ালিফায়ারে হেরে গিয়েছিল।

নিলামিতে নতুন উইকেটকিপার যোগ করল
কলকাতা নাইট রাইডার্স ভিডিয়ো শেয়ার করে দেখালো নিজেদের নতুন খেলোয়াড় নিখিল নাইকের প্রতিভা 1
আইপিএলের নিলামে কলকাতা নাইট রাইডার্স মহারাষ্ট্রের উইকেটকিপার নিখিল নাইককে ২০ লাখ টাকায় কিনেছে। নিখিল নাইক ভারতের ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত উইকেট কিপার হিসেবে পরিচিত। কেকেআর নিখিলের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে। এতে তার দ্বারা উইকেটের পেছেন ধরা বেশ কিছু দুর্দান্ত ক্যাচকে দেখানো হয়েছে। এটা দেখার পর পরিস্কার হয়ে গিয়েছে যে তিনি একজন দুর্দান্ত উইকেটকিপার।

আগেও খেলেছেন আইপিএল
কলকাতা নাইট রাইডার্স ভিডিয়ো শেয়ার করে দেখালো নিজেদের নতুন খেলোয়াড় নিখিল নাইকের প্রতিভা 2
মহারাষ্ট্রের উইকেটকিপার ব্যাটসম্যান নিখিল নাইক এর আগেও আইপিএলে খেলেছেন। তিন ২০১৬য় কিংস ইলেভেন পাঞ্জাব দলের সদস্য ছিলেন।সেই সিজনে তিনি এই দলের হয়ে দুটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। এই দুটি ম্যাচে তিনি ব্যাট হাতে বিশেষ কিছুই করতে পারেন নি। টি-২০ ক্রিকেটের কথা ধরা হলে তাতে নিখিল ২৫ গড়ে আর প্রায় ১৩০ স্ট্রাইকরেটে রান করেছেন। তা দেখেই কেকেআর তার উপর বাজি ধরেছে।

আগে থেকেই দুই উইকেটকিপার
কলকাতা নাইট রাইডার্স ভিডিয়ো শেয়ার করে দেখালো নিজেদের নতুন খেলোয়াড় নিখিল নাইকের প্রতিভা 3
কলকাতা নাইট রাইডার্সের দলের কাছে আগে থেকেই দুজন উইকেটকিপার মজুত রয়েছে। দলের অধিনায়ক দীনেশ কার্তিক ভারতীয় দলের হয়েও উইকেটকিপারের দায়িত্ব সামলান। তিনি ছাড়াও দলের কাছে রবিন উথাপ্পার বিকল্পও রয়েছে। আইপিএলে নিখিল খেলার সুযোগ পান বা না পান কিন্তু তার ভিডিয়োতে পরিস্কার হয়ে যায় যে তিনি একজন দুর্দান্ত উইকেটকিপার। তিনি যদি সুযোগ পান তো এই লীগে নিজের ছাপ অবশ্যই রাখতে চাইবেন।

এখানে দেখেনিন ভিডিয়ো:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *