বিরাট কোহলির আঙুলে লাগল বাউন্সার, টেস্ট সিরিজে খেলা নিয়ে দিলেন এই প্রতিক্রিয়া 1

ওয়েস্টইন্ডিজ আর ভারতের মধ্যে ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচ পোর্ট অফ স্পেনে খেলা হয়েছে। ভারতীয় দল এই ম্যাচ ডাকওয়ার্থ লুইস নিয়মে ৬ উইকেট জিতে সিরিজ ২-০ ফলাফলে নিজেদের নামে করে ফেলেছে। দলের হয়ে অধিনায়ক বিরাট কোহলি দুর্দান্ত সেঞ্চুরি করেন, অন্যদিকে শ্রেয়স আইয়ার দুর্দান্ত ৬৫ রানের ইনিংস খেলে এই জয়ে নিজের ভূমিকা পালন করেন।

বিরাট কোহলির আঙুলে লাগে বল

বিরাট কোহলির আঙুলে লাগল বাউন্সার, টেস্ট সিরিজে খেলা নিয়ে দিলেন এই প্রতিক্রিয়া 2

ভারতীয় ইনিংসের ২৭তম ওভারে অধিনায়ক বিরাট কোহলির ডানহাতের বুড়ো আঙুলে বল লাগে। ওয়েস্টইন্ডিজের সবচেয়ে দ্রুতগতির জোরে বোলারদের মধ্যে শামিল কেমার রোচের বল লাগায় বিরাট কোহলি মাঠেই কাতরে ওঠেন। দলের ফিজিয়ো মাঠে এসে তার আঙুল পরীক্ষা করেন, এরপর তিনি নিজের ব্যাটিং জারি রাখেন। শেষে তিনি ১১৪ রানের ইনিংস খেলে দলকে জয় এনে দেন। ওয়ানডেতে এটি তার ৪৩তম সেঞ্চুরি।

চোট নিয়ে দিলেন প্রতিক্রিয়া

বিরাট কোহলির আঙুলে লাগল বাউন্সার, টেস্ট সিরিজে খেলা নিয়ে দিলেন এই প্রতিক্রিয়া 3

ম্যাচের পর অধিনায়ক বিরাট কোহলি নিজের চোট নিয়ে খবর দিয়েছেন। তিনি জানিয়েছেন তার মনে হয় এটি ফ্র্যাকচার নয়, কারণ তেমনটা হলে তিনি ব্যাটিং জারি রাখতে পারতেন না। ম্যাচের পর ইন্টারভিউতে তিনি বলেন,

“আমার মনে হয় না যে এটা ফ্র্যাকচার, অন্যথায় আমি ব্যাটিং চালু রাখতে পারতাম না। এটা স্রেফ নখ আলাদা হয়েছে। সৌভগ্যবশত এটা ভাঙেনি। যখন বল লাগে তো আমার মনে হয়েছিল এটা যতটা বেরিয়েছিল তার থেকে অনেক খারাপ ছিল। কিন্তু এটা ভাঙেনি এই কারণে প্রথম টেস্টের আগে এটার ঠিক হয়ে যাওয়া উচিত”।

পেলেন ম্যান অফ দ্যা সিরিজ

বিরাট কোহলির আঙুলে লাগল বাউন্সার, টেস্ট সিরিজে খেলা নিয়ে দিলেন এই প্রতিক্রিয়া 4

ভারতের সিরিজ জেতার পর বিরাট কোহলি ম্যান অফ দ্যা ম্যাচের পাশাপাশি ম্যান অফ দ্যা সিরিজের পুরস্কারও জেতেন। এর আগে সিরিজের দ্বিতীয় ম্যাচেও তিনি ম্যান অফ দ্যা ম্যাচ পুরস্কার পেয়েছিলেন। ভারতীয় দল এখন ২২ আগস্ট থেকে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। তার আগে ১৭ আগস্ট থেকে তারা নিজেদের প্রস্তুতির পরীক্ষা করতে একটি প্র্যাকটিস ম্যাচও খেলবে। হতে পারে বিরাট কোহলি এই প্র্যাকটিস ম্যাচ না খেলেন। এর ফলে চোট ঠিক হওয়ার জন্য বেশি সময় পাওয়া যাবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *