বিষেণ সিং বেদী খুললেন রহস্য, বিরাট কুম্বলের সঙ্গে করেছিলেন এই কাজ যে কারণে তাকে দিতে হয়েছিল ইস্তফা

অনিল কুম্বলে ১৯ জুন ২০১৭য় নিজের কোচের পদ থেকে ইস্তফা দিয়েছিলেন। চ্যাম্পিয়ন্স ট্রফি ২০১৭য় অনিল কুম্বলের কোচিংয়ে ভারতীয় দল দুর্দান্ত প্রদর্শন করেছিল। যদিও ভারতীয় দল চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্থানের হাতে একটি লজ্জাজনক হারের সম্মুখীন হয়েছিল।

বিরাট মানতেন না কুম্বলের কথা
বিষেণ সিং বেদী খুললেন রহস্য, বিরাট কুম্বলের সঙ্গে করেছিলেন এই কাজ যে কারণে তাকে দিতে হয়েছিল ইস্তফা 1
সূত্রের অনুসারে বিরাট কোহলি আর কুম্বলের মধ্যে যথেষ্ট মতভেদ চলছিল। চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের আগেও দুজনের মধ্যে ঝামেলা হয়েছিল। আসলে কুম্বলে চেয়েছিলেন যে ফাইনাল ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটিং করা হোক আর এই কথাই তিনি টিম মিটিংয়েও বলেন। কিন্তু বিরাট নিজের কথা রেখে ফাইনালে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন আর টিমকে ফাইনালে লজ্জাজনক হারের মুখোমুখি হতে হয়েছিল।বিরাট সবকিছু নিজের হিসাবে সবকিছু চালাতে চাইতেন।

বিরাট সবকিছু নিজের হিসাবে চালাতে চাইতেন
বিষেণ সিং বেদী খুললেন রহস্য, বিরাট কুম্বলের সঙ্গে করেছিলেন এই কাজ যে কারণে তাকে দিতে হয়েছিল ইস্তফা 2
এর মধ্যেই ভারতীয় দলের প্রাক্তণ অধিনায়ক বিষেণ সিং বেদী একটি ইন্টারভিউ দিয়েছেন। যেখানে তিনি বিরাটের জন্য এই কথা বলেন যে ও সবকিছু নিজের হিসাবে চালাতে চাইতেন। বিষেণ সিং বেদী আজতক কে দেওয়া নিজের বয়ানে বলেন, “ কোহলি এক এমন খেলোয়াড় যে সবকিছু করতে চায়। ও নিজের হিসেবেই দলকে আগে নিয়ে যেতে চায়”।

ভালো চলছিল,এইকারণে সবকিছু হতে দেওয়া হয়েছিল

বিষেণ সিং বেদী আগে নিজের বয়ানে বলেন,

“ বর্তমানে কোহলি সবকিছু এমনটাই করছে যা আমরা চাই আর সম্ভবত এই কারণেই সকলেই তাই হতে দিচ্ছেন যা কোহলি চান। জানি না বিরাট অনিল কুম্বলেকে কি বলেছিল কিন্তু যেভাবে অনিল কুম্বলেকে নিজের কোচিং পদ ছাড়তে হয়েছিল সেটা ঠিক ছিলনা”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *