NZ vs IND: বিরাট কোহলি জয়ের পর কেন উইলিয়ামসনের জন্য বললেন এমন কিছু, জিতে নিলেন মন

ভারত আর নিউজিল্যাণ্ডের মধ্যে পাঁচ ম্যাচের টি-২০ সরিজের তৃতীয় টি-২০ ম্যাচ হ্যামিল্টনের সেডোন পার্কে ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচ ভারতীয় দল নিজেদের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে সুপার ওভারে জিতে নিয়েছে। ভারত এই জয়ের ফলেই পাঁচ ম্যাচের এই টি-২০ সিরিজে ৩-০ অজেয় লীড নিয়ে ফেলেছে। নিউজিল্যান্ডের দল এই ম্যাচে টসে জেতে আর প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করে ভারত নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৯ রান করে। নিউজিল্যান্ডও ২০ ওভারে ততটাই রান করে, কিন্তু সুপার ওভারে ভারত বাজি মেরে নেয়।

কেন উইলিয়ামসনের ইনিংস অসাধারণ

NZ vs IND: বিরাট কোহলি জয়ের পর কেন উইলিয়ামসনের জন্য বললেন এমন কিছু, জিতে নিলেন মন 1

জয়ের পর ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি বলেন,

“কেন উইলিয়ামসন একটা অসাধারণ ইনিংস খেলেছে। ও একটা অধিনায়োকচিত ইনিংস খেলেছে আর সামনে থেকে দলের নেতৃত্ব করেছে, আমি বুঝতে পারি যে জিততে না পেরে ওর কতটা দুঃখ হয়েছে। আমি নিজের কোচের সঙ্গে এই কথাই বলছিলাম, যে ও জয়ের দাবীদার। যেভাবে কেন উইলিয়ামসন সুপার ওভারে জসপ্রীত বুমরাহের মতো বিশ্বের এক নম্বর জোরে বোলারকে শট খেলে সেটা সত্যিই প্রশংসাযোগ্য”।

রোহিত শর্মা ক্লিন হিটার

NZ vs IND: বিরাট কোহলি জয়ের পর কেন উইলিয়ামসনের জন্য বললেন এমন কিছু, জিতে নিলেন মন 2

রোহিত শর্মা আর শামির প্রশংসা করে বিরাট বলেন,

“নিউজিল্যাণ্ডকে আরো একবার সুপার ওভারে আমরা চাপে ফেলে দিয়েছিলাম, কিন্তু তারপর রোহিত শর্মা যা করেছে সেটা দুর্দান্ত ছিল। আমরা সকলেই জানি যে রোহিত শর্মা কতটা ক্লিন হিটার আর আজ ও এই বিষয়ে আরো একবার নমুনা পেশ করেছে। মহম্মদ শামিরও প্রশংসা করতে হবে, ও প্রথমে চাপের মুখে ২টো ডট বলে করেছে আর তারপর উইকেটও নিয়েছে”।

তরুণ খেলোয়াড়দের পরবর্তী ম্যাচে সুযোগ দেব

NZ vs IND: বিরাট কোহলি জয়ের পর কেন উইলিয়ামসনের জন্য বললেন এমন কিছু, জিতে নিলেন মন 3

বিরাট আসন্ন ম্যাচগুলির প্লেয়ং ইলেভেনে পরিবর্তনের ইঙ্গিত দিয়ে বলেন,

“আমরা আগামী ম্যাচগুলিতে অবশ্যই কিছু পরিবর্তন করব, যে খেলোয়াড়রা বেঞ্চে বসে আছে আমরা তাদের পরীক্ষা করে দেখব। নভদীপ সাইনি, ওয়াশিংটন সুন্দরের মতো খেলোয়াড়রা সুযোগের অপেক্ষা করছে। আমরা ওদের অবশ্যই সামনের ম্যাচে সুযোগ দেব”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *