INDvsWI:হায়দ্রবাদের জয়ের নায়ক বিরাট কোহলি এই তারকা খেলোয়াড়কে দিলেন বিগ বসের নাম

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে বিস্ফোরক ব্যাটিং করেছেন। এটাই কারণ যে ভারত ২০৮ রানের লক্ষ্যকে ৮ বল বাকি থাকতে হাসিল করে নেয়। রোহিত শর্মার উইকেট পড়ার পর ব্যাটিং করতে আসা বিরাট কোহলি শুরুতে স্লো ব্যাটিং করেছেন কিন্তু দ্রুতই নিজের গিয়ার পরিবর্তন করেন।

রাহুলের উইকেট পড়ার পর বিস্ফোরক রূপ

INDvsWI:হায়দ্রবাদের জয়ের নায়ক বিরাট কোহলি এই তারকা খেলোয়াড়কে দিলেন বিগ বসের নাম 1

ওপেনিং ব্যাটসম্যান কেএল রাহুল ৬২ রান করে আউট হন। তার আউট হওয়ার পর বিরাট কোহলি দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন। তিনি প্রথম ২৫ রান প্রায় ১০০ স্রালিইক রেটে বানান, কিন্তু শেষে ৫০ বলে ৯৪ রানের ইনিংস খেলেন। তিনি নিজের ইনিংসে ৬টি বাউন্ডারির পাশাপাশি ৬টি ছক্কাও মারেন। বিরাটের কাছে টি-২০ আন্তর্জাতিকে নিজের প্রথম সেঞ্চুরি করার সুযোগও ছিল কিন্তু ভারতীয় দলে লক্ষ্য পর্যন্ত পৌঁছে যাওয়ায় সেটা সম্ভব হয়নি।

ভিভ রিচার্ডস করলেন প্রশংসা

INDvsWI:হায়দ্রবাদের জয়ের নায়ক বিরাট কোহলি এই তারকা খেলোয়াড়কে দিলেন বিগ বসের নাম 2

বিরাট কোহলির এই ইনিংসের পুরো দুনিয়া প্রশংসা করেছেন। এর মধ্যে ওয়েস্টইন্ডিজের প্রাক্তন তারকা ব্যাটসম্যান ভিভি রিচার্ডসও বিরাটের ব্যাটিংয়ের প্রশংসা করেছেন। ভারতীয় অধিনায়কের প্রদর্শন নিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন,

“অদ্ভুত, কেবল অদ্ভুত”।

ভিভ রিচার্ডসের এই পোষ্টের পর অধিনায়ক বিরাট কোহলি নিজের প্রতিক্রিয়া দিয়েছেন। এর সঙ্গেই তিনি ভিভ রিচার্ডসকে বিগবসও বলেছেন। ভিভ রিচার্ডসের টুইটের জবাবে বিরাট কোহলি লেখেন,

“ধন্যবাদ বিগ বস। আপনার তরফে এটা আসা যথেষ্ট বড়ো কথা”।

দ্বিতীয় ম্যাচেও থাকবে নজর

INDvsWI:হায়দ্রবাদের জয়ের নায়ক বিরাট কোহলি এই তারকা খেলোয়াড়কে দিলেন বিগ বসের নাম 3

বিরাত কোহলির ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে রেকর্ড সবসময়ই ভালো থেকেছে। ত্রিবেন্দ্রমে হতে চলা সিরিজের দ্বিতীয় ম্যাচেও তার উপর সকলের নজর থাকবে। ওয়েস্টইন্ডিজের বোলিংয়ে অভিজ্ঞতার কমতি রয়েছে। আর এই কারণে তাদের জন্য যথেষ্ট সমস্য খাড়া হচ্ছে।

Leave a comment

Your email address will not be published.