দেখুন: ধোনির হেলিকপ্টার শট খেলতে দেখা গেলো কোহলিকে, টুইটারে সমর্থকদের মজাদার কমেন্টস

তিন ফর্ম্যাটে ভারতীয় দলের নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি পিতৃত্বকালীন অবকাশের পর আবারও ভারতীয় দলে যোগ দিয়েছেন। গত মাসে শেষ হওয়া অস্ট্রেলিয়ার সফরের বিরাট কোহলি প্রথম টেস্টের পর দেশে ফিরে এসেছিলেন। তার অনুপস্থিতিতে ৩৩ বছর বয়সী সিনিয়র ব্যাটসম্যান অজিঙ্ক রাহানে ভারতীয় দলের দায়িত্ব সামলেছিলেন। ইংল্যান্ডের বিরুদ্ধে হতে চলা টেস্ট সিরিজে আরও একবর দলে যোগ দেওয়া বিরাট কোহলি বাকি খেলোয়াড়দের সঙ্গে প্র্যাকটিস শুরু করে দিয়েছেন। এর মধ্যে প্র্যাকটিস চলাকালীন বিরাটের একটি মজাদার ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুণ শেয়ার করা হচ্ছে।

 

বিসিসিআই শেয়ার করল প্র্যাকটিস সেশনের ভিডিও

দেখুন: ধোনির হেলিকপ্টার শট খেলতে দেখা গেলো কোহলিকে, টুইটারে সমর্থকদের মজাদার কমেন্টস 1

মঙ্গলবার ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে চেপক স্টেডিয়ামে ভারতীয় দলের প্র্যাকটিসের ভিডিও শেয়ার করা হয়েছে। ভারতীয় দলকে ইংল্যান্ডের বিরুদ্ধে ৪টি টেস্ট ম্যাচের সিরিজের প্রথম টেস্ট ৫ ফেব্রুয়ারি থেকে চেন্নাইতে খেলা হবে। বিসিসিআই দ্বারা শেয়ার করা ভিডিওয় অধিনায়্ক কোহলিকে প্র্যাকটিস চলাকালীন বাকি খেলোয়াড়দের সঙ্গে মজা করতে দেখা যাচ্ছে। এই ভিডিওতে একটি দৃশ্য এমনও দেখা গিয়েছে যা ক্রিকেট সমর্থকদের মনোযোগ আকর্ষিত করেছে।

 

ধোনির হেলিকপ্টার শট খেলতে দেখা গেলো বিরাটকে

দেখুন: ধোনির হেলিকপ্টার শট খেলতে দেখা গেলো কোহলিকে, টুইটারে সমর্থকদের মজাদার কমেন্টস 2

ভিডিওর একটি অংশে বিরাট কোহলি শ্যাডো প্র্যাকটিস করছিলেন আর সেই সময় তাকে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক আর উইকেটকিপার ব্যাটসম্যান এমএস ধোনির জনপ্রিয় হেলিকপ্টার শট খেলতে দেখা যাছে। ভিডিওটি ভাইরাল হতেই ক্রিকেট সমর্থকদের ধোনির কথা মনে হয়েছে। প্রাক্তন সিনিয়র উইকেটকিপার ব্যাটসম্যান ধোনিকে না শুধু তার দুর্দান্ত ব্যাটিং আর উইকেটকিপিং বরং দুর্দান্ত অধিনায়কত্বের জন্যও স্মরণ করা হয়। এই ভিডিওটি ভাইরাল হওয়া্র পর বেশকিছু সমর্থক কোহলিকে ধোনির সবচেয়ে বড়ো ফ্যান বলেছেন আর টুইটারের মাধ্যমে নিজেদের প্রতিক্রিয়াও দিয়েছেন।

 

এইভাবে সমর্থকরা দিলেন প্রতিক্রিয়া

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *