UPDATE: বৃষ্টির মধ্যে এল আপডেট, জেনে নিন কখন আর কত ওভার হবে ভারত নিউজিল্যাণ্ডের ম্যাচ

ভারত আর নিউজিল্যাণ্ডের মধ্যে বিশ্বকাপ ২০১৯এর ১৮তম ম্যাচ ন্যাটিংহ্যামের ট্রেন্টব্রিজ ক্রিকেট স্টেডিয়ামে খেলা হওয়ার কথা ছিল। এই ম্যাচ দুই দলের জন্য যথেষ্ট গুরুত্বপূর্ণ। দুই দলই এখনো পর্যন্ত টুর্ণামেন্টে অপরাজেয় রয়েছে। ভারত যেখানে নিজেদের দুটি ম্যাচ জিতেছে সেখানে নিউজিল্যাণ্ডও নিজেদের শুরুর তিনটি ম্যাচ জেতেছে।

মাঠ ভিজে থাকার কারণে আটকে রয়েছে ম্যাচ

UPDATE: বৃষ্টির মধ্যে এল আপডেট, জেনে নিন কখন আর কত ওভার হবে ভারত নিউজিল্যাণ্ডের ম্যাচ 1

ভারত আর নিউজিল্যাণ্ডের মধ্যে হতে চলা এই ম্যাচের ইনস্পেকশন প্রথমে ভারতীয় সময়ানুসার চারটের সময় হয়েছিল। কিন্তু মাঠ ভিজে থাকার কারণে অ্যাম্পায়ার দ্বিতীয়বার ৫টার সময় করার সিদ্ধান্ত নিয়েছিল। জানিয়ে দে যে এখনো পর্যন্ত এই ম্যাচের টসও হয়নি।

৬টার সময় হবে ইনস্পেকশন, রদ হবে ম্যাচ

UPDATE: বৃষ্টির মধ্যে এল আপডেট, জেনে নিন কখন আর কত ওভার হবে ভারত নিউজিল্যাণ্ডের ম্যাচ 2

৫টার সময়ও ইনস্পেকশন করতে গিয়ে অ্যাম্পায়ারদের মাঠের পরিস্থিতি সঠিক মনে হয়নি আর তারা তাদের এই ইনস্পেকশনকে বিকেল ৬টায় এগিয়ে নিয়ে গিয়েছে। এই ম্যাচ রদ হওয়ার সম্পুর্ণ সম্ভাবনা রয়েছে। অ্যাম্পায়াররা যে কোনো সময় এই ম্যাচ রদ করার সিদ্ধান্ত নিতে পারেন, কারণ মাঠ বেশি ভিজে রয়েছে আর বৃষ্টি থেমে থেমে আবারো হচ্ছে।
যদিও ইংল্যাণ্ড থেকেপাওয়া তাজা তথ্যের মোতাবেক ৫টা ১৫ মিনিটে বৃষ্টি দ্বিতীয়বার শুরু হয়ে গিয়েছে আর এটা আগের থেকেও জোরে হচ্ছে। এই অবস্থায় এটা বলা ভুল হবে না যে এই ম্যাচ রদ হয়ে যেতে পারে।

এই রকম হল দুই দল

UPDATE: বৃষ্টির মধ্যে এল আপডেট, জেনে নিন কখন আর কত ওভার হবে ভারত নিউজিল্যাণ্ডের ম্যাচ 3

ভারত: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধবন, কেএল রাহুল, দীনেশ কার্তিক, কেদার জাধব, এমএস ধোনি, কুলদীপ যাদব, যজুবেন্দ্র চহেল, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি,বিজয় শঙ্কর, হার্দিক পাণ্ডিয়া

নিউজিল্যাণ্ড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যাণ্ডহোম, লাকি ফার্গুসন, মার্টিন গুপ্তিল, ম্যাট হেনরি, টম ল্যাথম, কলিন মুনরো, হেনরি নিকোলস, মিচেল স্যান্টেনার, ঈশ সোধী, টিম সৌদি, রস টেলস, টম ব্লন্ডার, জিমি নিশম

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *