এই বলিউড অভিনেত্রীর সঙ্গে দেখা গেলো কেএল রাহুলকে, আবারো বাজার গরম হল গুজবে, দেখুন ছবি

ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে বলিউডের ভালো মতো সম্পর্ক রয়েছে। এই ধারাবাহিকতা বছরের পর বছর ধরে চলে আসছে যখনই কোনো ভারতীয় ক্রিকেটারের নাম বলিউডের অভিনেত্রীর সঙ্গে যোগ হয়েছে। এদের মধ্যে বেশকিছু ক্রিকেটার চিরদিনের জন্য সঙ্গী হয়েছেন তো কিছু খেলোয়াড়ের নাম বলিউড অভিনেত্রীদের সঙ্গে যোগ হওয়ার পর সম্পর্ক থাকেনি।

ভারতীয় তারকা ক্রিকেটার কেএল রাহুল নাম যুক্ত হয়েছে বলিউডের সুন্দরীদের সঙ্গে

এই বলিউড অভিনেত্রীর সঙ্গে দেখা গেলো কেএল রাহুলকে, আবারো বাজার গরম হল গুজবে, দেখুন ছবি 1

এমনিত গত কিছু বছরে এই বিষয়টি বাড়তে দেখা গিয়েছে। যারমধ্যে ভারতীয় ক্রিকেট দলের বেশকিছু খেলোয়াড়দের বলিউড অভিনেত্রীদের সম্পর্কের ব্যাপারে সামনে আসছে। সেইভাবেই গতকিছু সময় ধরে ভারতের তারকা ক্রিকেটার কেএল রাহুলের নাম একের পর এক অভিনেত্রীদের সঙ্গে যোগ হয়েছে। ভারতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান কেএল রাহুল এই মুহূর্তে ভীষণই ভালো ফর্মে রয়েছেন। কেএল রাহুল সম্প্রতিই নিউজিল্যান্ড সফরে দুর্দান্ত প্রদর্শন করে আবারো ভারতীয় ক্রিকেটের অলিতেগলিতে নিজের নামের আলোচনা বাড়িয়ে দিয়েছেন কিন্তু সেই সঙ্গে তিনি সম্পর্কের আলোচনাতেও এগিয়ে চলার কাজ করে চলেছেন।

এবার রাহুলকে আবারো দেখা গেলো নিধি আগরওয়ালের সঙ্গে

View this post on Instagram

😍❤️

A post shared by KL Rahul (@rahulkl.fc) on Mar 14, 2020 at 8:43am PDT

এমনিতে ভারতের ছুপা রুস্তম ক্রিকেটার কেএল রাহুলের গতকিছু মাসে বেশকিছু বলিউড অভিনেত্রীর সঙ্গে নাম যুক্ত হয়েছে। যার মধ্যে তার নাম আরো একবার মুন্না মাইকেল ফেম নিধি আগওয়ালের সঙ্গে যোগ হয়েছে। সম্প্রতিই নিধি আগওয়াল আর কেএল রাহুলকে আরো একবার স্পট করা হয়েছে। তবে এই মুহূর্তে কেএল রাহুলের পারফেক্ট লাইফ পার্টনারের আলোচনা দ্রুত হয়ে চলেছে যেখানে তার বিয়ের কথাও বলা হচ্ছে। এর মধ্যে আরো একবার অভিনেত্রী নিধি আগরওয়ালের সঙ্গে তাকে দেখা গিয়েছে। এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর সমর্থকরা এই জুটিকে সুন্দর জুটি আখ্যা দিচ্ছেন আর সেই সঙ্গে এই জুটিকে করোনা ভাইরাস থেকেও সাবধান থাকার পরামর্শ দিচ্ছেন।

নিধি আগরওয়ালের আগে কেএল রাহুলের নাম জুড়েছে এই দুই বলিউড অভিনেত্রীর সঙ্গে

এই বলিউড অভিনেত্রীর সঙ্গে দেখা গেলো কেএল রাহুলকে, আবারো বাজার গরম হল গুজবে, দেখুন ছবি 2

কেএল রাহুলের নাম যদিও গত কিছু বছরে আলাদা আলাদা অভিনেত্রীদের সঙ্গে যোগ হয়েছে। যার মধ্যে নিধি আগরওয়ালের সঙ্গে তিনি দ্বিতীয়বার আলোচনায় এলেন। এর কিছু মাস আগেই তার নাম এই অভিনেত্রীর সঙ্গে জুড়েছিল কিন্তু কিছু মাস ধরে রাহুলের নাম সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টির সঙ্গে যুক্ত হয়েছিল। দুজনকে একসঙ্গেও দেখা গিয়েছিল। আথিয়া শেট্টির সঙ্গে কী হয়েছে এটা তো কেউ জানে না কিন্তু এর মধ্যেই তার নাম আবারো যোগ হল রাহুলের সঙ্গে। এমনিতে নিধি আগরওয়ালের সঙ্গে কিছু বছর আগে তিনি দীর্ঘ সময় ধরে ডেট করেছিলেন। তার আগেও রাহুলের নাম সোনাল চৌহানের সঙ্গেও যোগ হয়েছিল। তবে সোণাল চৌহান পরে এটা নিয়ে বলেছিলেন যে তারা শুধু ভালো বন্ধু।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *