INDvsWI: রোহিত ধবন নন, বরং এই নতুন জুটি দ্বিতীয় টি-২০তে করতে পারেন ওপেনিং 1

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে এই মুহূর্তে ওয়েস্টইন্ডিজের আতিথেয়তায় তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলা হচ্ছে। এই টি-২০ সিরিজের প্রথমবার শনিবার ফ্লোরিডায় খেলা হয়েছে যেখানে ভারতীয় দল নিজেদের বোলারদের দুর্দান্ত প্রদর্শনের সাহায্যে ওয়েস্টইন্ডিজকে ৪ উইকেটে হারিয়ে সিরিজে ১-০ লীগ নিয়ে ফেলেছে।

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে প্রথম টি-২০ ছিল প্রত্যাবর্তন করা ধবনের উপর নজর

টি-২০র সবচেয়ে খতরনাক দল ওয়েস্টইন্ডিজকে ভারত প্রথম টি-২০ ম্যাচে সহজে মাত দিয়ে দেয়। এই ম্যাচে ভারতের বোলাররা ভীষণই ভাল প্রদর্শন করেন। কিন্তু এই ম্যাচে ভারতীয় সমর্থকদের নজর ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবনের উপরেই ছিল।

INDvsWI: রোহিত ধবন নন, বরং এই নতুন জুটি দ্বিতীয় টি-২০তে করতে পারেন ওপেনিং 2

ভারতীয় দলের অভিজ্ঞ ওপেনার শিখর ধবন আইসিসি ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন দ্বিতীয় ম্যাচেই আহত হন আর যে কারণে তাকে পুরো বিশ্বকাপ থেকে ছিটকে যেতে হয়েছিল।

শিখরের ফ্লপ হওয়ার পর দ্বিতীয় ম্যাচে পেতে পারেন কেএল রাহুল সুযোগ

এই অবস্থায় বিশ্বকাপে লাগা চোট থেকে সুস্থ হওয়ার পর প্রথমবার মাঠে নামা শখর ধবনের কাছ থেকে ভাল প্রদর্শনের আশা তো ছিল কিন্তু তিনি এই ম্যাচে ব্যর্থ হন আর ৭ বল খেলে মাত্র ১ রান করে আউট হন।

INDvsWI: রোহিত ধবন নন, বরং এই নতুন জুটি দ্বিতীয় টি-২০তে করতে পারেন ওপেনিং 3

শিখর ধনকে এই ম্যাচে রোহিত শর্মার সঙ্গে কেএল রাহুলকে উপেক্ষা করার প্র সুযোগ দেওয়া হয়েছিল কিন্তু তিনি প্রত্যাবর্তন ম্যাচে বিশেষ কিছুই করতে পারেননি এই অবস্থায় টিম ম্যানেজমেন্ট এই সিরিজে আজ খেলা হতে চলা দ্বিতীয় ম্যাচে রোহিত শর্মার সঙ্গে কেএল রাহুলকে সুযোগ দিতে পারে।

কেএল রাহুলের টি-২০ আন্তর্জাতিক ক্রিকেটে রয়েছে দুর্দান্ত রেকর্ড

ভারতীত দল এই সিরিজে তিনজন ওপেনিং ব্যাটসম্যানকে নির্বাচিত করেছে। যেয়ার মধ্যে রোহিত শর্মার সমস্ত ম্যাচে খেলা নিশ্চিত। এখন কেএল রাহুল আর শিখর ধবনের মধ্যে একজন রোহিত শর্মার সঙ্গী হতে পারেন। এর মধ্যে শিখর ধবন প্রথম ম্যাচে সুযোগ পান কিন্তু নিজের প্রভাব ফেলতে ব্যর্থ হন।

INDvsWI: রোহিত ধবন নন, বরং এই নতুন জুটি দ্বিতীয় টি-২০তে করতে পারেন ওপেনিং 4

এটা দেখে ভারতীয় টিম ম্যানেজমেন্ট এখন শিখর ধবনের জায়গায় কেএল রাহুলকে দ্বিতীয় টি-২০ ম্যাচে দ্বিতীয় ওপেনার হিসেবে সুযোগ দিতে পারে। কেএল রাহুলের টি-২০ আন্তর্জাতিক কেরিয়ারে যথেষ্ট ভাল রেকর্ড থেকেছে। তো অন্যদিকে তিনি নিজের আমেরিকার গত সফরেও কামাল করে দিয়েছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *