KXIPvsRR: কেএল রাহুলের এই বড় ভুলের কারণে ৭ উইকেটে হারল কিংস ইলেভেন পাঞ্জাব

আজ আবুধাবির মাঠে রাজস্থান রয়্যালস আর কিংস ইলেভেন পাঞ্জাব্দের দল মুখোমুখি হয়েছিল। যেখানে টসে জিতে স্টিভ স্মিথ প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। যারপর কিংস ইলেভেন পাঞ্জাবের দল ২০ ওভারে ১৮৫ রান করে। যে লক্ষ্য তাড়া করতে নেমে রাজস্থান রয়্যালসের দল ৭ উইকেট হাসিল করে নেয়।

কিংস ইলেভেন পাঞ্জাব করল বড় স্কোর

KXIPvsRR: কেএল রাহুলের এই বড় ভুলের কারণে ৭ উইকেটে হারল কিংস ইলেভেন পাঞ্জাব 1

আইপিএল ২০২০-তে আজ রাজস্থান রয়্যালসের সামনে কিংস ইলেভেন পাঞ্জাবের চ্যালেঞ্জ ছিল। যেখানে প্রথমে ব্যাট করতে নামা কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে কেএল রাহুল ৪৬ রান করেন। অন্যদিকে তারকা ক্রিস গেইল ৬৩ বলে ৯৯ রানের এক দুর্দান্ত ইনিংস খেলেন। যেখানে তিনি ৮টি বড় ছক্কাও মারেন। অন্যদিকে নিকোলস পুরণও আক্রামণাত্মক মেজাজে খেলে ১০ বলে ২২ রানের ইনিংস খেলেন। শেষ দিকে গ্লেন ম্যাক্সওয়েল মাত্র ৬ রানের ইনিংস খেলেন। সবমিলিয়ে কিংস ইলেভেন পাঞ্জাবের দল ২০ ওভার শেষে ১৮৫ রান তোলে। রজাওস্থানের বোলাররা আর খুব বেশি প্রভাবিত করতে পারেননি।

KXIPvsRR: কেএল রাহুলের এই বড় ভুলের কারণে ৭ উইকেটে হারল কিংস ইলেভেন পাঞ্জাব 2

রাজস্থান রয়্যালস নথিভুক্ত করল আরও একটা জয়

KXIPvsRR: কেএল রাহুলের এই বড় ভুলের কারণে ৭ উইকেটে হারল কিংস ইলেভেন পাঞ্জাব 3

লক্ষ্য তাড়া করতে নামা রাজস্থান রয়্যালসের হয়ে ওপেনিং ব্যাটসম্যানরা আক্রামণাত্মক শুরু এনে দেন। বেন স্টোকস দলের হয়ে ৫০ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। অন্যদিকে রবিন উথাপ্পা নিজের দলের হয়ে ৩০ রান করেন। অন্যদিকে তাকে সঙ্গ দিয়ে উইকেটকিপার ব্যাটসম্যান সঞ্জু স্যামসন ৪৮ রান যোগ করেন। এছাড়াও অধিনায়ক স্টিভ স্মিথ দলের হয়ে ৩১ রান যোগ করেন। অন্যদিকে জোস বাটলার ২২ রান করেন। যে কারণে রাজস্থান রয়্যালসের দল ম্যাচে ৭ উইকেটে জয়লাভ করে। এই জয়ের সঙ্গেই রাজস্থান নিজেদের প্লে অফের আশা জিইয়ে রেখেছে। অন্যদিকে কিংস ইলেভেন পাঞ্জাবের জন্য মুশকিল বেড়ে গিয়েছে।

KXIPvsRR: কেএল রাহুলের এই বড় ভুলের কারণে ৭ উইকেটে হারল কিংস ইলেভেন পাঞ্জাব 4

কাল খেলা হবে দুটি বড় রোমাঞ্চকর ম্যাচ

KXIPvsRR: কেএল রাহুলের এই বড় ভুলের কারণে ৭ উইকেটে হারল কিংস ইলেভেন পাঞ্জাব 5

যদি কালকের ম্যাচের কথা বলা হয় তো আরও একবার কালকের ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস। এই ম্যাচে যেখানে মুম্বাই ইন্ডিয়ান্স নিজেদের ছন্দ বজায় রাখার চেষ্টা করবে, সেখানে অন্যদিকে দিল্লি ক্যাপিটালস এখন নিজেদের প্রত্যাবর্তনের ব্যাপারে ভাববে। এছাড়াও দ্বিতীয় ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সামনে সানরাইজার্স হায়দ্রাবাদের দল রয়েছে। এই ম্যাচও ভীষণই রোমাঞ্চকর হতে চলেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *