জেমস অ্যাণ্ডারসনকে শুভেচ্ছা জানাতে গিয়ে ট্রোল হলেন কেএল রাহুল, করতে হল টুইট ডিলিট 1

ইংল্যান্ড আর পাকিস্তানের মধ্যে তিন ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় আর শেষ টেস্ট ম্যাচ সাউথহ্যাম্পটনের দ্য রোজ বাউল ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছিল। এই ম্যাচ ড্র হয়, কিন্তু এই ম্যাচ চলাকালীন ইংল্যান্ডের জোরে বোলার জেমস অ্যাণ্ডারসন নিজের ৬০০ উইকেট পূর্ণ করে ফেলেছিলেন। তিনি টেস্ট ক্রিকেটে ৬০০ উইকেট নেওয়া প্রথম বোলার হন।

অ্যাণ্ডারসনকে শুভেচ্ছা জানাতে গিয়ে ট্রোল হলেন কেএল রাহুল

জেমস অ্যাণ্ডারসনকে শুভেচ্ছা জানাতে গিয়ে ট্রোল হলেন কেএল রাহুল, করতে হল টুইট ডিলিট 2

ভারতীয় ক্রিকেট দলের তারকা ক্রিকেটার কেএল রাহুলও ইংল্যান্ডের জোরে বোলার জেমস অ্যাণ্ডারসনকে শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু শুভেচ্ছা জানাতে গিয়ে তিনি নিজেকেই ট্রোল করে দেন আর তারপর বোঝার পর তাকে টুইট ডিলিট করতে হয়। আসলে রাহুল অ্যাণ্ডারসনকে শুভেচ্ছা জানাতে গিয়ে একটি ছবি শেয়ার করেন, যেখানে অ্যাণ্ডারসনকে বোলিং করতে দেখা যাচ্ছে আর কেএল রাহুল নন স্ট্রাইকার এন্ডে দাঁড়িয়ে রয়েছেন। এই ছবি ২০১৮য় ভারতের ইংল্যান্ড সফরের। যেখানে আয়োজক দলের কাছে ভারতকে ৪-১ ফলাফলে হারতে হয়েছিল আর রাহুল প্রদর্শন সেই সিরিজে যথেষ্ট খারাপ ছিল।

পরে রাহুল করলেন টুইট ডিলিট

জেমস অ্যাণ্ডারসনকে শুভেচ্ছা জানাতে গিয়ে ট্রোল হলেন কেএল রাহুল, করতে হল টুইট ডিলিট 3

কেএল রাহুল ওই ছবি শেয়ার করে লেখেন যে, “৬০০র মধ্যে একটি, এই দুর্দান্ত কৃতিত্বের জন্য শুভেচ্ছা জেমস অ্যাণ্ডারসন”। তার এই টুইটে তাকে ট্রোল করার কমেন্টস আসতে থাকে আর তাকে ইংল্যাণ্ড সফরের কথা মানুষ মনে করাতে থাকে। এরপর রাহুল বুঝে যান যে তিনি ভুল করেছেন। তবে পরে রাহুল সেই টুইটটি ডিলিট করে দিয়েছেন আর কিছু মিনিট পরেই অন্য একটি টুইট করেন। কিন্তু ততক্ষণে তার টুইটের স্ক্রীনশট ভাইরাল হয়ে গিয়েছে।

জেমস অ্যাণ্ডারসনকে শুভেচ্ছা জানাতে গিয়ে ট্রোল হলেন কেএল রাহুল, করতে হল টুইট ডিলিট 4

অ্যাণ্ডারসনের নজর ৭০০ উইকেটের দিকে

জেমস অ্যাণ্ডারসনকে শুভেচ্ছা জানাতে গিয়ে ট্রোল হলেন কেএল রাহুল, করতে হল টুইট ডিলিট 5

৬০০ উইকেট হাসিল করা জেমস অ্যাণ্ডারসনের নজর এখন ৭০০ টেস্ট উইকেটের দিকে রয়েছে। তিনি ম্যাচের পর নিজের বয়ানে বলেছিলেন,
“আমি এই গ্রীষ্মে তেমন বোলিং করতে পারিনি যেমনটা করতে চেয়েছিলাম। কিন্তু এই টেস্টে আমি বাস্তবে এমন অনুভব করছিলাম যে আমি এই দলে এখনো যোগদান দিতে পারি। যতক্ষণ আমি এমনটা অনুভব করতে থাকব ত্ততক্ষন খেলায় থাকতে পছন্দ করব। আমার মনে হয় না ইংল্যাণ্ডের ক্রিকেটার হিসেবে আমি নিজের শেষ ম্যাচ জিতে ফেলেছি। আমি কী ৭০০ উইকেট পর্যন্ত পৌঁছতে পারি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *