ভিডিয়ো: কেএল রাহুল করলেন দুর্দান্ত সেঞ্চুরি, তো অবাক করে দেওয়ার মত ছিল অধিনায়ক বিরাটের প্রতিক্রিয়া

ভারতীয় দলের ওপেনার ব্যাটসম্যান কেএল রাহুল শুরুয়াতি চার টেস্টে ম্যাচে বিশেষ কিছু করতে পারেন নি। তিনি শুরুয়াতি চার টেস্ট ম্যাচের ৮টি ইনিংসে মাত্র ১১৩ রানই করতে পেরেছিলেন। কিন্তু গত চারটি টেস্ট ম্যাচের কমতি কেএল রাহুল পঞ্চম টেস্টে পুষিয়ে দিলেন।

কেএল রাহুল করলেন সেঞ্চুরি
ভিডিয়ো: কেএল রাহুল করলেন দুর্দান্ত সেঞ্চুরি, তো অবাক করে দেওয়ার মত ছিল অধিনায়ক বিরাটের প্রতিক্রিয়া 1
কেএল রাহুল সিরিজের পঞ্চম টেস্ট ম্যাচের দ্বিতীয় ইনিংসে একটি দুর্দান্ত সেঞ্চুরি করেছেন। ভারতীয় দল এই ম্যাচে ৪৬৪ রানের এক বিশাল লক্ষ্যের তাড়া করছে। এই লক্ষ্য তাড়া করতে নেমে ভারতীয় দলের হয়ে ওপেনার কেএল রাহুল একটি দুর্দান্ত সেঞ্চুরি করে ফেলেছেন। তিনি নিজের এই দুর্দান্ত শতকীয় ইনিংসে বেশ কিছু আকর্ষক শটস খেলেন। এটা তার টেস্ট ক্রিকেট কেরিয়ারে পঞ্চম টেস্ট সেঞ্চুরি। যেমনই তিনি নিজের টেস্ট ক্রিকেট কেরিয়ারের পঞ্চম সেঞ্চুরি করেন তেমনই তার হাততালির সঙ্গে অভিবাদন করা হয়।

রাহুলের সেঞ্চুরিতে অধিনায়ক বিরাটেরও প্রতিক্রিয়া ছিল দেখার মত
ভিডিয়ো: কেএল রাহুল করলেন দুর্দান্ত সেঞ্চুরি, তো অবাক করে দেওয়ার মত ছিল অধিনায়ক বিরাটের প্রতিক্রিয়া 2
কেলের এই দুর্দান্ত সেঞ্চুরির পর অধিনায়ক বিরাট কোহলির প্রতিক্রিয়াও ছিল দেখার মত। অধিনায়ক বিরাট কোহলি রাহুলের সেঞ্চুরির পর জমিয়ে হাততালি দেন। বিরাতের সঙ্গে পুরো ড্রেসিং রুমও জমিয়ে হাততালি দেয়। প্রসঙ্গত লাগাতার চারটি টেস্টে ফ্লপ হওয়ার পর রাহুলকে দল থেকে বাদ দেওয়ার কথা হচ্ছিল, কিন্তু অধিনায়ক কোহলি তার উপর নিজের ভরসা দেখিয়ে দলে রেখে দেন। এখন রাহুল নিজের অধিনায়কের এই সিদ্ধান্তকে একদম সঠিক প্রমান করে দিয়েছেন।

এখানে দেখুন রাহুলের সেঞ্চুরির সেলিব্রেশনের ভিডিয়ো

আপনারা এই ভিডিয়োতে পরিস্কার দেখতে পারেন, যে কিভাবে রাহুল দুর্দান্ত সেঞ্চুরি করার পর অধিনায়ক কোহলি তালি বাজান। অধিনায়ক কোহলির সঙ্গে স্টেডিয়ামে থাকা দর্শকরাও তার সেঞ্চুরিতে হাততালি দিয়ে তাকে অভিবাদন জানান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *