কেএল রাহুল জানালেন কোন ভারতীয় ব্যাটসম্যান ভাঙতে পারে যুবরাজ সিংয়ের সবচেয়ে দ্রুত হাফসেঞ্চুরির রেকর্ড 1

ভারতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান কেএল রাহুলের ভাগ্য এই মুহূর্তে সপ্তমে রয়েছে। গতকিছু সময় ধরে রাহুল ঝোড়ো ব্যাটিং র সেই সঙ্গে দুর্দান্ত উইকেটকিপিংয়ের মাধ্যমে দলে উইকেটকিপার ব্যাটসম্যান হিসেবে নিজের জায়গা মজবুত করে ফেলেছেন। এখন লকডাউন চলাকালীন কেএল রাহুল টুইটারে নিজের সমর্থকদের তাকে প্রশ্ন করতে আমন্ত্রণ জানিয়েছেন। এই প্রশ্নোত্তোর পর্বে তিনি জানিয়েছেন যে ভারতীয় দলের আরেক বিস্ফোরক ব্যাটসম্যান যুবরাজ সিংয়ের ৬টি ছক্কার রেকর্ড ভাঙতে কে সক্ষম হবেন?

যুবরাজ সিংয়ের রেকর্ড ভাঙার জন্য নিজেকেই বাছলেন কেএল রাহুল

লকডাউন চলাকালীন কেএল রাহুলও অন্যান্য ভারতীয় খেলোয়াড়দের মতোই নিজের পরিবারের সঙ্গে বাড়িতে সময় কাটাচ্ছেন। সোশ্যাল মিডিয়াই একমাত্র ক্রিকেটারদের মাধ্যম সমর্থকদের সঙ্গে যোগাযোগ রাখার। কেএল রাহুল যখন টুইটারে প্রশ্ন করার জন্য সমর্থকদের আমন্ত্রণ জানান, তো এক সমর্থক তাকে প্রশ্ন করে লেখেন, “যুবরাজ সিংয়ের টি-২০তে সবচেয়ে দ্রুত হাফসেঞ্চুরির রেকর্ডকে কে ভাঙতে পারবে?” এটা নিয়ে কেএল রাহুল দারুণ মজার জবাব দিয়ে লিখেছেন যে, “আমার মনে হয় যে আমিই ওনার এই রেকর্ড ভাঙতে পারি”। প্রসঙ্গত আইসিসি টি-২০ বিশ্বকাপ ২০০৭ এ যুবরাজ সিং ইংল্যান্ডের বিরুদ্ধে ডারবানে বিস্ফোরক ব্যাটিং করে মাত্র ১২ বলে হাফসেঞ্চুরি করে ইতিহাস গড়ে ফেলেছিলেন।

টি-২০র বিস্ফোরক ব্যাটসম্যান কেএল রাহুল

কেএল রাহুল জানালেন কোন ভারতীয় ব্যাটসম্যান ভাঙতে পারে যুবরাজ সিংয়ের সবচেয়ে দ্রুত হাফসেঞ্চুরির রেকর্ড 2

ভারতীয় ক্রিকেট দলে উইকেটকিপার ব্যাটসম্যান হিসেবে কেএল রাহুল নিজের জায়গা পাকা করে ফেলেছেন। কেএল রাহুল টিম ইন্ডিয়ার হয়ে গতকিছু সময় ধরে বিস্ফোরক ব্যাটিং করেছেন। ২০২০র নিউজিল্যাণ্ড সফরে কেএল রাহুল সীমিত ওভারের ক্রিকেটে দুর্দান্ত প্রদর্শন করেছুলেন। টি-২০ সিরিজে তাকে প্লেয়ার অফ দ্যা সিরিজের খেতাবও দেওয়া হয়েছিল। তবে এখনো তার টেস্ট দলে প্রত্যাবর্তনের অপেক্ষা করছেন সমর্থকরা। কেএল রাহুল সীমিত ওভারের ক্রিকেটে তো দুর্দান্ত প্লেয়ারই কিন্তু যদি আপনারা তার টি-২০ পরিসংখ্যানের দিকে লক্ষ্য কররেন তো তা প্রশংসার যোগ্য। কেএল এখনো পর্যন্ত খেলা ৪২টি ম্যাচে ১৪৬.১০ এর স্ট্রাইকরেটে এবং ৪৫.৬৫ গড়ে ১৪৬১ রাজ করেছেন। এর মধ্যে তিনি ২টি সেঞ্চুরি এবং ১১টি হাফসেঞ্চুরি করেছেন। শুধু তাই নয় যদি টি-২০ ফর্ম্যাটে খেলা হওয়া আইপিএলের কথা বলা হয় তো তাতেও কেএল রাহুলের ব্যাট ব্যটসম্যানদের জন্য আতঙ্কের পর্যায় হয়ে দাঁড়ায়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *