কেকেআরের জন্য খেলতে দেখা যাবে যুবরাজ সিংকে? দলের CEO দিলেন বড়ো সংকেত

কলকাতা নাইট রাইডার্সের দল নিজেদের ১২ জন খেলোয়াড়কে রিলিজ করে দিয়েছেন। এই তালিকায় দলের বিস্ফোরক ব্যাটসম্যান ক্রিস লিনও শামিল রয়েছেন। কিন্তু ক্রিস লিন কেকেআর থেকে রিলিজ হওয়ার পর বর্তমানে টি-১০ লীগে এমন বিস্ফোরক ইনিংস খেলে সকলকেই চমকে দিয়েছেন। এর পর মারাঠা অ্যারেবিয়ান্সে তার দলের সদস্য যুবরাজ সিং লিনকে রিলিজ করার সিদ্ধান্তের উপর কেকেআরের জমিয়ে সমালোচনা করেছিলেন।

কেকেআরে সিইও জানালেন কারণ

কলকাতা নাইট রাইডার্সের সিওএ ভেঙ্কি মাইসোর মঙ্গলবার যুবরাজ সিংয়ের সেই মজাদার মন্তব্যের জবাব দিয়েছেন যেখানে তিনি ক্রিস লিনকে রিটেন না করার জন্য ফ্রেঞ্চাইজির সমালোচনা করেছিলেন। মাইসোর একটি টুইট করেছেন যেখানে যুবিকে ট্যাগ করে তিনি লিখেছেন, “যুবরাজ, আমরা ক্রিস লিনকে এই কারণে রিলিজ করেছি যাতে আমরা আপনার জন্য বুলি লাগাতে পারি? আপনাদের দুজন চ্যাম্পিয়ন খেলোয়াড়ের জন্য অনেক সম্মান”।

ক্রিস লিন খেললেন বিস্ফোরক ইনিংস

কেকেআরের জন্য খেলতে দেখা যাবে যুবরাজ সিংকে? দলের CEO দিলেন বড়ো সংকেত 1

অস্ট্রেলিয়ার ক্রিকেট দলের ব্যাটসম্যান ক্রিস লিন এই মুহূর্তে আবুধাবি টি-১০ লীগে মারাঠা অ্যারেবিয়ান্স দলের অংশ। সোমবার অ্যারেবিয়ান্সের অধিনায়কত্ব করে ক্রিস লিন বিস্ফোরক ইনিংস খেলে নিজের দলকে জয় এনে দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তিনি দলের হয়ে আবুধাবিতে লিন মাত্র ৩০ বলে ৯১ দুর্দান্ত ইনিংস খেলেছিলেন। এই বিস্ফোরক ইনিংসে লিন ৭টি ছক্কা আর ৯টি বাউন্ডারি মেরেছেন। অধিনায়কের এই দুর্দান্ত ইনিংসের সাহায্যে মারাঠা অ্যারেবিয়ান্স ২৪ রানে দুর্দান্ত জয় হাসিল করেছে।

যুবি করেছিলেন কেকেআরের সিদ্ধান্তের সমালোচনা

কেকেআরের জন্য খেলতে দেখা যাবে যুবরাজ সিংকে? দলের CEO দিলেন বড়ো সংকেত 2

যুবরাজ সিং কলকাতা নাইট রাইডার্স দ্বারা ক্রিস লিনকে রিলিজ করার সিদ্ধান্ত নিয়ে কড়া সমালোচনা করেছিলেন। তিনি নিজের ঝোড়ো ইনিংসের পর বলেন,

“ক্রিস লিনকে আইপিএলে কলকাতা নাইট রাইডার্সকে ভালো শুরু দিতে দেখা যেত। আমি বুঝতে পারছি না যে কেকেআর লিনকে রিটেন কেনো করল না। আমার মনে হয় যে এটা একটা ভীষণই ভুল সিদ্ধান্ত ছিল। আমি কেকেআরের কো ওনার শাহরুখ খানকে এর জন্য মেসেজ করব। সত্যিই ক্রিস আজ অবিশ্বসনীয় ইনিংস খেলছিলেন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *