দক্ষিণী অভিনেত্রী প্রিয়াঙ্কার সাথে চ্যাট ভাইরাল হলো KKR-এর এই তারকা ক্রিকেটারের !! 1

আইপিএল ২০২২ (IPL 2022) এ, কলকাতা নাইট রাইডার্সের (KKR) দল দুর্দান্ত খেলা দেখাচ্ছে। এই মরসুমে কেকেআর ৩টি ম্যাচ খেলে ২টি ম্যাচ জিতেছে। একদিকে দল তার খেলা নিয়ে শিরোনাম হচ্ছে, অন্যদিকে দলের প্রাণঘাতী অলরাউন্ডার ভেঙ্কটেশ আইয়ারও (Venkatesh Iyer) হঠাৎ করেই খবরে এসেছেন। ভেঙ্কটেশ আইয়ার এবং দক্ষিণ ভারতীয় অভিনেত্রীর মধ্যে একটি চ্যাট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

আইয়ার এবং প্রিয়াঙ্কার চ্যাট ভাইরাল হয়ে যায়

वेंकटेश ने किया पोस्ट पर कमेंट

কলকাতা নাইট রাইডার্সের তারকা খেলোয়াড় ভেঙ্কটেশ আইয়ার এবং দক্ষিণ ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা জাওয়ালকারের (Priyanka Jawalkar) চ্যাট, যিনি সম্প্রতি টিম ইন্ডিয়াকে দোলা দিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। যদিও ভেঙ্কটেশ সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় নন, কিন্তু তেলেগু অভিনেত্রী প্রিয়াঙ্কা জাওয়ালকারের একটি পোস্টে মন্তব্য করতেই এই মন্তব্য ভাইরাল হয়ে যায়। প্রিয়াঙ্কা জাওয়ালকার একজন দক্ষিণ ভারতীয় অভিনেত্রী, প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন। যার মন্তব্য করে আইয়ার লিখেছেন – কিউট। এরপর থেকেই দুজনের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়।

প্রিয়াঙ্কা জাওয়ালকারও জবাব দিয়েছেন

प्रियंका जवालकर ने भी दिया जवाब

প্রিয়াঙ্কার পোস্টে ভেঙ্কটেশের মন্তব্য এলেই আইয়ারের মন্তব্যের জবাব দেন তেলেগু অভিনেত্রী। আইয়ারের মন্তব্যের জবাবে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘কে? আপনি?’ ভক্তরা ক্রমাগত সোশ্যাল মিডিয়ায় এই চ্যাট উপভোগ করছেন। ভেঙ্কটেশের মন্তব্যে 10 হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন এবং 2000 জনেরও বেশি মানুষ এই মন্তব্যে মন্তব্য করেছেন। প্রিয়াঙ্কা এখন পর্যন্ত চারটি তেলেগু ছবিতে অভিনয় করেছেন।

Read More: ফিটনেস ভিডিওতে ধনশ্রীর সাথে নাম জোড়ালো শ্রেয়াস আইয়ারের, ভক্তরা করলেন এই কমেন্ট !!

Leave a comment

Your email address will not be published.