মরগানের অধিনায়কত্ব ও ব্যাটিংয়ে বিরক্ত কেকেআর ম্যানেজমেন্ট, পরের ম্যাচেই বাদ পড়বেন 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২১ এর ৪৫তম ম্যাচে কলকাতা নাইট রাইডার্স পাঞ্জাব কিংসের কাছে ৫ উইকেটে হেরেছে। এই পরাজয়ের সঙ্গে সঙ্গে কেকেআর অধিনায়ক ইয়ন মরগানের ব্যাটিং নিয়েও প্রশ্ন উঠেছে। পাঞ্জাবের বিপক্ষে মাত্র ২ রান করার পর আউট হন মরগান। মরগানকে এই মরসুম জুড়ে ব্যাটিং করার সময় সংগ্রাম করতে দেখা গেছে।কেকেআর প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালাম পাঞ্জাবের কাছে পরাজয়ের পর একটি ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বলেন, “মরগান দলের জন্য ভালভাবে অধিনায়কত্ব করছেন কিন্তু আমরা চাই সে ব্যাটিংয়েও তার পূর্ণ অবদান রাখুক এবং দলের জন্য রান তুলুক।” 

IPL 2021: Kolkata Knight Riders Captain Eoin Morgan Confirms Participation  In UAE Leg | Cricket News

তিনি বলেছিলেন, “মরগান আমাদের দলের সিনিয়র খেলোয়াড়দের একজন এবং আন্তর্জাতিক ব্যাটার, পাশাপাশি দলের কমান্ডও রয়েছে। আমার মনে হয় তিনি দলের অধিনায়কত্ব করছেন কিন্তু আমরা তার ব্যাট থেকে রান আসতে চাই। আমরা চাই আমাদের বিদেশী ব্যাটসম্যানরা দলের পক্ষে যতটা সম্ভব রান তুলুক। আমরা ম্যাচে দুর্দান্ত খেলা খেলেছি কিন্তু পাঞ্জাব কিংস জয়ের প্রাপ্য ছিল। কারণটা ছিল যে সে সুযোগের সদ্ব্যবহার করেছে, আমি এখনও মনে করি আমাদের ম্যাচে থাকার সুযোগ ছিল। আমরা ম্যাচের এক পর্যায়ে বাঁধা ছিলাম কিন্তু কিছু জিনিস আমাদের পক্ষে যায়নি এবং ফলাফল পাঞ্জাবের পক্ষে গিয়েছিল।”

IPL 2021 | KKR is now dangerous side with nothing to lose, says Eoin Morgan  | Cricket News – India TV

কেকেআরের জন্য এই ম্যাচে ভেঙ্কটেশ আইয়ার একটানা তার ফর্ম অব্যাহত রাখেন এবং দলের হয়ে রান করেন। তিনি ৪৯ বলে ৬৭ রানের ইনিংস খেলেছিলেন, যার জন্য কেকেআর ৭ উইকেটে ১৬৫ স্কোর করেছিল। ভেঙ্কটেশের পারফরম্যান্স প্রসঙ্গে ম্যাককালাম বলেন, “তিনি প্রকৃত অর্থে একজন অলরাউন্ডার। এটা শুধু তার ক্রিকেট দক্ষতার প্রতিফলনই নয়, তার মানসিকতাও একজন অলরাউন্ডারের মত এবং সে একই ভাবে চিন্তা করে। সে ভবিষ্যতে খুব ভালো অলরাউন্ডার হতে পারে। আমার মনে হয় আইয়ার সেই ক্রিকেটারদের মধ্যে একজন যারা ম্যাচের পর ম্যাচে নিজেকে উন্নত করতে থাকে।” যদিও কেকেআরের দল পাঞ্জাবের বিপক্ষে হেরেছে, তারা এখন তাদের পরবর্তী ম্যাচের জন্য প্রস্তুতি নিচ্ছে সানরাইজার্স হায়দ্রাবাদের সাথে যা রবিবার দুবাইয়ে অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published.